বাংলা নিউজ > বায়োস্কোপ > Dharmendra Wedding: তৃতীয়বার বিয়ে ধর্মেন্দ্রর! বাবার বিয়েতে না থাকা নিয়ে মুখ খুললেন সানি-ববি দেওল

Dharmendra Wedding: তৃতীয়বার বিয়ে ধর্মেন্দ্রর! বাবার বিয়েতে না থাকা নিয়ে মুখ খুললেন সানি-ববি দেওল

কেন বাবার তৃতীয়বার বিয়েতে থাকলেন দুই ছেলে না সানি ও ববি?

দুই স্ত্রী নিয়ে সংসার করেছেন ধর্মেন্দ্র। হেমা মালিনিকে বিয়ের পর ছাড়েননি প্রকাশ কৌরকে। তবে অভিনেতার তৃতীয় বিয়েতে কেন থাকলেন না দুই ছেলে সানি ও ববি?

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয়বার হেমা মালিনিকে বিয়ে করেন ধর্মেন্দ্র। এই জন্য তাঁকে গ্রহণ করতে হয় ইসলাম ধর্ম। ড্রিম গার্ল-কে বিয়ের পরও নিজের প্রথম সংসার ছাড়েননি বর্ষীয়ান অভিনেতা। থাকেনও প্রথম স্ত্রী প্রকাশ কৌর ও প্রথম পক্ষের চার সন্তান সানি-ববি-অজিতা-বিজিতা দেওলের সঙ্গে।

ধর্মেন্দ্র-র বিয়ে:

তবে স্বামীকে নিয়ে কোনও অভিযোগ নেই হেমার। কদিন আগে ছিল তাঁদের ৪৪তম বিবাহবার্ষিকী। আর সেই বিশেষ দিনে ফের বিয়ে করলেন দুজনে। তাঁদের বরমালা পরা ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায় কদিন আগেই। বিয়ের জন্মদিনে একে-অপরকে নিয়ে ফের করলেন অঙ্গীকার। তবে, এবারও বাবার বিয়ের দিন হাজির থাকল না সানি ও ববি দেওল। অন্দরের খবর, ধর্মেন্দ্র খুব করে চেয়েছিলেন তাঁর দুই ছেলে থাকুক। তবে থাকেননি তাঁরা।

আরও পড়ুন: এবার টলিউড দেখবে জোড়া বিয়ে! এক সিরিয়ালের চার অভিনেতা একসঙ্গে যাচ্ছে ছাদনাতলায়

কেন এলেন না সানি আর ববি?

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, এক সূত্র, যে কিনা দেওল পরিবারের ঘনিষ্ঠ, জানান, ‘দেওল পরিবারে এখন অনেক বদল এসেছে। আজ সানি আর ববির সঙ্গে, হেমা মালিনি ও দুই বোন এশা ও অহনার ভালো সম্পর্ক। গদর ২-এর সাফল্য পার্টিতে তাঁরা একসঙ্গে ফোটোও তুলেছিল। গত সন্ধ্যায়, ধর্মেন্দ্র আর হেমা তাঁদের ৪৪ বছর বার্ষিকী উদযাপন করেন ঠিকই, কিন্তু সানি এবং ববি তাদের নিজ নিজ ছবির শুটিংয়ের কারণে এসে পৌঁছতে পারেননি। ববি এখন ইতালিতে। আর সানি প্রীতি জিন্টার সঙ্গে ১৯৪৭ ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করছিলেন।’

আরও পড়ুন: ‘পিঠটা আছে তো…’! আঁচল বিতর্কে ফের চাঁচাছোলা মমতা, ‘আমি যদি কিছু না পরে…’

‘সানি এবং ববি, সৎ মা হেমা এবং তাদের বোনদের সঙ্গে আজকাল দেখা করেন, কিন্তু তারা তাদের উপর নিয়মিত মিডিয়ার নজর একেবারে পছন্দ করেন না। কারণ তারা প্রত্যেকেই ব্যক্তিগত জীবনকে আড়াল রাখতে পছন্দ করেন লাইমলাইট থেকে।’, জানায় সেই সূত্র।

আরও পড়ুন: '১০-ই জুন' বদলে যাচ্ছে সৌমিতৃষার কপাল! আদৃত-কৌশাম্বির বিয়ের মাঝে নতুন ছবির ঘোষণা

ধর্মেন্দ্র-হেমাকে নিয়ে এশার পোস্ট:

বাবা-মায়ের বিবাহবার্ষিকীর কিছু ছবি শেয়ার করে নিয়েছিলেন এশা। আপাতত তিনি রয়েছেন মায়ের কাছেই। হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে ডিভোর্সের খবর সামনে এনেছেন কয়েকমাস আগেই। যদিও কেন এই বিচ্ছেদ তা স্পষ্ট নয়। তবে দুই মেয়ে নিয়ে মায়ের কাছেই চলে এসেছেন এশা। আর জীবনের এই কঠিন সময়ে তাঁর পাশে রয়েছে বাবা ধর্মেন্দ্র-র সঙ্গে গোটা দেওল পরিবার।

 

বায়োস্কোপ খবর

Latest News

দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর বন্দুর উঁচিয়ে 'জমি দখলের' চেষ্টা, অবশেষে পুলিশের জালে IAS পূজা খেদকরের মা ব্রিজে চলছিল ফটোশুট, আচমকা ট্রেন আসতেই ৯০ ফুট গভীর খাদে ঝাঁপ দম্পতির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.