বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023: PCB-র ডাকে সাড়া দিয়ে পাকিস্তান সফরে যাচ্ছেন BCCI-য়ের দুই শীর্ষ কর্তা!

Asia Cup 2023: PCB-র ডাকে সাড়া দিয়ে পাকিস্তান সফরে যাচ্ছেন BCCI-য়ের দুই শীর্ষ কর্তা!

জয় শাহ, রজার বিনি এবং রাজীব শুক্লা। ছবি- টুইটার

এশিয়া কাপের মাঝেই পাকিস্তান সফরে যাচ্ছেন বিসিসিআইয়ের দুই শীর্ষ কর্তা। এমনটাই জানা গিয়েছে ভারতীয় বোর্ড সূত্রে।

পাক সফরে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা। এশিয়া কাপের বেশ কয়েকটি ম্যাচ স্টেডিয়ামে গিয়ে দেখবেন তারা। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। এশিয়া কাপ শুরু হতে আর হাতে গোনা কয়েক দিন বাকি। যদিও গোটা টুর্নামেন্টের আসর বসার কথা ছিল পাকিস্তানে। কিন্তু ভারত পাকিস্তানে খেলতে যেতে নারাজ। ফলে দীর্ঘ টালবাহানার পর হাইব্রিড মডেলে হতে চলেছে এই টুর্নামেন্ট। পাকিস্তান এবং শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হচ্ছে এবারের এশিয়া কাপ। ভারত তাদের সব ম্যাচই খেলবে শ্রীলঙ্কার মাটিতে।

এশিয়া কাপ দেখতে আসার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে আমন্ত্রণ জানায় পিসিবি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সেউ আমন্ত্রণ গ্রহণ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ঠিক সেই কারণে আগামী ৪ থেকে ৭ সেপ্টেম্বর লাহোরে থাকবেন বিসিসিআই সভাপতি রজার বিনি এবং সহ-সভাপতি রাজীব শুক্লা। এমনটাই জানা গিয়েছে পিটিআই সূত্রে। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এখনও সরকারি ভাবে এই কথা জানানো হয়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের দুই শীর্ষ কর্তার এই পাক সফর স্বাভাবিক ভাবেই বেশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। দীর্ঘদিন পর কোনও ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ কর্তা পাকিস্তান সফরে যাচ্ছেন। আর সেখানে যে পাক বোর্ডের সঙ্গে বৈঠক হবে তা বলার অপেক্ষা রাখে না। যদি বৈঠক হয়, সেক্ষেত্রে দ্বিপাক্ষীক সিরিজের প্রসঙ্গ উঠে আসতে পারে। যদিও তা নির্ভর করবে কেন্দ্রীয় সরকারের ওপর।

সেই সূত্র পিটিআইকে জানিয়েছে, ‘আগামী ২ সেপ্টেম্বর রজার বিনি, রাজীব শুক্লা এবং জয় শাহ ক্যান্ডিতে অনুষ্ঠিত হতে চলা ভারত-পাকিস্তান ম্যাচের জন্য শ্রীলঙ্কায় থাকবেন। এই তিনজন ভারতে ফিরবেন ৩ সেপ্টেম্বর। তারপর বিসিসিআই সভাপতি এবং সহ-সভাপতি লাহোরে যাবেন।’

প্রসঙ্গত, ৪ সেপ্টেম্বর রজার বিনি ও রাজীব শুক্লাকে সস্ত্রীক পিসিবির পক্ষ থেকে লাহোরের রাজ্যপালের বাড়িতে নৈশভোজের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। জানা গিয়েছে, বিনি ও শুক্লা ৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচ দেখবেন। এবং পরের দিন অর্থাৎ ৬ সেপ্টেম্বর সুপার ফোরের প্রথম ম্যাচও তাঁরা দেখবেন। যদিও দুই বোর্ড কর্তাদের মধ্যে কোনও বৈঠক হতে পারে কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড কর্তাদের পাকিস্তান সফর স্বাভাবিক ভাবেই বশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে বলে মনে করছে ক্রিকেট মহল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.