বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > UP T20 League: তিন বলে তিনটি বোল্ড, রিঙ্কুর মঞ্চে দুরন্ত হ্যাটট্রিক একদা IPL-এ নজর কাড়া তরুণ পেসারের- ভিডিয়ো

UP T20 League: তিন বলে তিনটি বোল্ড, রিঙ্কুর মঞ্চে দুরন্ত হ্যাটট্রিক একদা IPL-এ নজর কাড়া তরুণ পেসারের- ভিডিয়ো

ইউপি টি-২০ লিগের প্রথম হ্যাটট্রিক। ছবি- টুইটার।

Uttar Pradesh T20 League: টানা তিন ম্যাচে শতরান করার পরে ফের ঝোড়ো হাফ-সেঞ্চুরি স্বস্তিকের। উত্তরপ্রদেশ টি-২০ লিগের ইতিহাসে প্রথম হ্যাটট্রিক একদা ভারতীয় দলের সঙ্গে ঘুরে বেড়ানো ২২ বছরের পেসারের।

পরপর ৩ বলে তিনটি উইকেট। তিনটিই বোল্ড। ইউপি টি-২০ লিগের ইতিহাসে প্রথম হ্যাটট্রিক করলেন একদা জাতীয় দলের সঙ্গে ঘুরে বেড়ানো তরুণ পেসার। রিঙ্কু সিং ব্যাট হাতে জ্বলে উঠতে না পারলেও তাই জিততে অসুবিধা হল না মীরাট মাভেরিকসের।

বুধবার উত্তরপ্রদেশ টি-২০ লিগের ১৫তম ম্যাচে লড়াইয়ে নামে মীরাট মাভেরিকস ও লখনউ ফ্যালকনস। কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মীরাট। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৯১ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। শেষ তিন ম্যাচে টানা তিনটি শতরান করা স্বস্তিক চিকারা এই ম্যাচে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন। নিশ্চিত হাফ-সেঞ্চুরি মাঠে ফেলে আসেন ক্যাপ্টেন মাধব কৌশিক।

স্বস্তিক ৬টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৯ বলে ৫৬ রান করে সাজঘরে ফেরেন। ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৪৭ রান করে আউট হন মাধব। রিঙ্কু সিং ১টি ছক্কার সাহায্যে ১০ বলে ১২ রান করে মাঠ ছাড়েন। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২৮ রানের আগ্রাসী ইনিংস খেলে অপরাজিত থাকের ঋতুরাজ শর্মা। যশ গর্গ ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪ বলে ১৬ রানের যোগদান রাখেন।

আরও পড়ুন:- PAK vs BAN: শাকিব-মুশফিকের মান বাঁচানোর লড়াই ব্যর্থ করে সুপার ফোরে দাপুটে জয় পাকিস্তানের

লখনউয়ের বিক্রান্ত চৌধরী ২ ওভারে ২৮ রান খরচ করলেও ৩টি উইকেট তুলে নেন। ৩ ওভারে ১৮ রান খরচ করে ২টি উইকেট নেন বিপরাজ নিগম। ৪ ওভারে ২৭ রানের বিনিময়ে ১টি উইকেট নেন যশ দয়াল। এছাড়া কৃতজ্ঞ সিং ও হর্ষ ত্যাগী ১টি করে উইকেট পকেটে পোরেন।

জবাবে ব্যাট করতে নেমে লখনউ ১৯.৫ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। ক্যাপ্টেন প্রিয়ম গর্গ চোট পেয়ে মাঠ ছাড়েন। তিনি পুনরায় করে ব্যাট করতে নামেননি। তাই লখনউয়ের ইনংস শেষ হয় সেখানেই। ৩৪ রানে ম্যাচ জেতে মীরাট।

আরও পড়ুন:- PAK vs BAN: ক্যাপ্টেন হিসেবে দ্রুততম ২০০০, কোহলির রেকর্ড ভাঙলেন বাবর

বিপরাজ ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২০ বলে ৪৫ রান করে আউট হন। হর্ষ ত্যাগী ১১, আনজানেয়া সূর্যবংশী ২৩, প্রিয়ম ২৭, আরাধ্য যাদব ১৩ ও মহম্মদ আমন অপরাজিত ২৮ রানের যোগদান রাখেন।

কার্তিক ত্যাগী ২.৫ ওভার বল করে ২৬ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। শেষ ওভারের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম বলে (১৯.৩, ১৯.৪ ও ১৯.৫ ওভারে) যথাক্রমে যশ দয়াল, কার্তিকেয়া জসওয়াল ও বিক্রান্ত চৌধরীকে পরপর বোল্ড করে হ্যাটট্রিক পূর্ণ করেন কার্তিক।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট রক্তে ভেসে যাচ্ছিল বারান্দা, ঘর থেকে মিলল ২ বোনের খণ্ড বিখণ্ড দেহ, হাড়হিম ঘটনা! হিন্দুদের ধর্মান্তর করলে বাংলাদেশি সংস্থার টাকা দেওয়ার বিজ্ঞপ্তি ভুয়ো হাওড়া পর্যন্ত মেট্রো চালুর পর জলপথে কমেছে যাত্রী, নতুন রুটে চলবে ফেরি পরিষেবা শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল ‘সত্যজিৎ রায় বেঁচে থাকলে মমতাকে নিয়ে হীরক রানির দেশে ছবি বানাতেন’ তোপ শাহের ওড়িশায় লোকসভায় ১৫ টি ও বিধানসভায় ৭৫ আসন পাবে বিজেপি, দাবি অমিত শাহের

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.