বাংলা নিউজ > ক্রিকেট > Manoj Tiwary: অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ!

Manoj Tiwary: অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ!

মনোজ তিওয়ারি। ছবি-এএনআই  (ANI Pic Service)

সদ্য প্রথম শ্রেণীর ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মনোজ তিওয়ারি। ক্রিকেট থেকে অবসর নিলেও এখনই ব্যাট তুলে রাখছেন না। বেঙ্গল প্রিমিয়র লিগে খেলতে পারেন মনোজ।

কয়েকদিন আগে প্রথম শ্রেণীর ক্রিকেটকে বিদায় জানিয়েছেন বাংলার তারকা ক্রিকেটার মনোজ তিওয়ারি। চলতি রঞ্জি ট্রফির 'গ্রুপ বি'র বাংলা বনাম বিহার ম্যাচে নিজের ক্রিকেট জীবনের শেষ ইনিংস খেলেন তিনি। তবে নিজের শেষ ইনিংস খেলে প্যাভিলিয়নে ফেরার পথে, তাঁকে দেওয়া হয় গার্ড অফ অনার। এরপর সিএবির তরফ থেকে একটি সংবর্ধনা অনুষ্ঠানেরও আয়োজন করা হয় মনোজের জন্য।

অনেকেই ভাবছিলেন যে আর ২২ গজে হয়তো দেখা যাবে না বাংলার এই তারকা ক্রিকেটারকে। তবে ফের তিনি নিজের অনুরাগীদের দিলেন একটি খুশির খবর। আসন্ন বেঙ্গল প্রিমিয়র লিগে খেলতে দেখা যাবে মনোজ তিওয়ারিকে। এমনটাই জানা গিয়েছে। আইপিএলের ধাঁচে সিএবি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করতে চলেছে। নাম দেওয়া হচ্ছে বেঙ্গল প্রিমিয়র লিগ। তবে এই লিগ বাকি টুর্নামেন্টের থেকে হবে একটু আলাদা।

প্রাথমিকভাবে জানা গিয়েছে একসঙ্গে মহিলা ও পুরুষদের টি-২০ লিগ চালু করা হবে। পাশাপাশি, আরও জানা গিয়েছে যে এই টুর্নামেন্টের নকশা সাজানোর দায়িত্বে রয়েছেন টিম ইন্ডিয়া প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঙ্গে হাত লাগাবেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং প্রাক্তন ক্রিকেটার ও সিএবি কর্তা সঞ্জয় দাস। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের জুন মাসে শুরু হওয়ার কথা এই টুর্নামেন্টের। তবে, শুধু বাংলা ক্রিকেটাররাই এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন।

তবে প্রথম মরশুমে বিশেষ চমক হয়ে উঠতে চলেছে বাংলার তারকা ক্রিকেটার মনোজ তিওয়ারির খেলা। তিনি ঠিক করেছেন যে প্রথম মরশুমে তিনি খেলবেন যাতে প্রচার ভালোভাবে হয়। এমনকি এই কথাটা মনোজ ঘনিষ্ঠ মহল কেউ জানিয়েছেন বলে জানা গিয়েছে। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন যে মনোজের উপস্থিতি এই টুর্নামেন্টের আকর্ষণ বাড়িয়ে দেবে এবং সকলকেই দেখতে বাধ্য করবে। এছাড়াও জানা গিয়েছে যে ভারতীয় ক্রিকেট দলের বেশ কিছু প্রাক্তন তারকাকে অংশগ্রহণকারী দলগুলির মেন্টর করানো হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত, আগামী মাসে সিএবির তরফ থেকে সরকারিভাবে এই প্রসঙ্গে ঘোষণাও করে দেওয়া হবে। এবার দেখার বিষয়, শেষ পর্যন্ত কোন কোন প্রাক্তন ক্রিকেটারকে মেন্টর বানানোর সিদ্ধান্ত নেওয়া হয় বাংলার ক্রিকেট সংস্থার তরফ থেকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন… এবার ইরানে জবাবি হামলা ইজরায়েলের, বিস্ফোরণ শোনা গেল একাধিক জায়গায় লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো খারাপ হল মাধ্যমিকের ফলাফল! ৫% কমল পাশের হার, ধস প্রথম ডিভিশনেও, কী হল ঝাড়খণ্ডে? ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.