বাংলা নিউজ > ক্রিকেট > ১৯ জানুয়ারি থেকে শুরু ILT20 Season 2! প্রকাশিত পূর্ণাঙ্গ সূচি! দেখুন শাহরুখ খানের নাইট রাইডার্স নামবে কবে?

১৯ জানুয়ারি থেকে শুরু ILT20 Season 2! প্রকাশিত পূর্ণাঙ্গ সূচি! দেখুন শাহরুখ খানের নাইট রাইডার্স নামবে কবে?

প্রকাশিত ILT20 Season 2 পূর্ণাঙ্গ সূচি (ছবি:এক্স)

ILT20 Season 2 Schedule- এবারের টুর্নামেন্টে ২১ জানুয়ারি ডেজার্ট ভাইপার্সের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে শাহরুখ খানের আবুধাবি নাইট রাইডার্স। দুবাইয়ের ইন্টারন্যাশানাল স্টেডিয়ামে তারা প্রথম খেলতে নামবেন। এরপরে তারা ২৩ জানুয়ারি জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে এমআই এমিরেটসের বিরুদ্ধে খেলতে নামবে।

ILT20 Season 2 Schedule- ডিপি ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল টি টোয়েন্টি লিগ বা যেটি আমাদের কাছে আবু ধাবি লিগ নামেই পরিচিত, তার দ্বিতীয় সংস্করণটি শুরু হতে চলেছে ২০২৪ সালের জানুয়ারি মাসে। ৩৪টি ম্যাচের এই লড়াইটি অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমির শাহির তিনটি আইকনিক ভেন্যু- আবুধাবি, দুবাই এবং শারজাহতে। এই লিগের সবকটি ম্যাচ দেখা যাবে ZEE-এর ১০টি লিনিয়ার টিভি চ্যানেল, ZEE5 এর OTT প্ল্যাটফর্মে।

ভারত এবং সারা বিশ্বের ক্রিকেট অনুরাগী ZEE-এর প্ল্যাট ফর্মে লাইভ অ্যাকশন দেখতে পারবেন। ২০২৪ সালের ১৯ জানুয়ারি থেকে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত লিগটি অনুষ্ঠিত হবে। এবারের লিগে ছয়টি দল অংশ নেবে। মোট ৩৪টি ম্যাচের মাধ্যমে লিগের নিষ্পত্তি হবে। ফ্র্যাঞ্চাইজি স্টাইলের টুর্নামেন্টটি সংযুক্ত আরব আমির শাহিতে খেলা হবে। লিগের ছয়টি ফ্র্যাঞ্চাইজি দলের মধ্যে রয়েছে আবুধাবি নাইট রাইডার্স (কলকাতা নাইট রাইডার্স), ডেজার্ট ভাইপার্স (ল্যান্সার ক্যাপিটাল), দুবাই ক্যাপিটাল (জিএমআর), গাল্ফ জায়েন্টস (আদানি স্পোর্টসলাইন), এমআই এমিরেটস (রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ), এবং শারজাহ ওয়ারিয়র্স (ক্যাপ্রি গ্লোবাল)।

বিশ্বের কিছু বিখ্যাত ক্রিকেট তারকারা সিজন টু-এ খেলতে দেখা যাবে। যার মধ্যে রয়েছেন ডেভিড ওয়ার্নার, দাসুন শানাকা, রহমান উল্লাহ গুরবাজ, স্যাম বিলিংস, ডেভিড উইলি, সুনীল নারিন, আন্দ্রে রাসেল, অ্যালেক্স হেলস, টম কারান, রোভম্যান পাওয়েল, শিমরন হেতমায়ের, জেমস ভিন্স, অম্বাতি রায়ডু, কোরি অ্যান্ডারসন, ডোয়াইন ব্রাভো, কাইরন পোলার্ড, ট্রেন্ট বোল্ট, ক্রিস ওকস এবং মার্টিন গাপ্টিল।

এবারের টুর্নামেন্টে ২১ জানুয়ারি ডেজার্ট ভাইপার্সের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে শাহরুখ খানের আবুধাবি নাইট রাইডার্স। দুবাইয়ের ইন্টারন্যাশানাল স্টেডিয়ামে তারা প্রথম খেলতে নামবেন। এরপরে তারা ২৩ জানুয়ারি জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে এমআই এমিরেটসের বিরুদ্ধে খেলতে নামবে। ২৫ জানুয়ারি দুবাইয়ে দুবাই ক্যাপিটালের বিরুদ্ধে খেলবে আবুধাবি নাইট রাইডার্স। ২৭ জানুয়ারি ফের ডেজার্ট ভাইপার্সের বিরুদ্ধে খেলবে নাইট রাইডার্স, ম্যাচটি হবে আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। ২৮ তারিখ তারা এমআই এমিরেটসের বিরুদ্ধে জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলতে নামবে। এরপরে ৩১ জানুয়ারি গাল্ফ জায়েন্টস ও ৩ ফেব্রুয়ারি দুবাই ক্যাপিটালের বিরুদ্ধে খেলবে। ৫ ও ৭ ফেব্রুয়ারি তারা শারজাহ ওয়ারিয়র্সের বিরুদ্ধে খেলবে। ১০ ফেব্রুয়ারি গাল্ফ জায়েন্টসের বিরুদ্ধে খেলতে নামবে শাহরুখ খানের আবুধাবি নাইট রাইডার্স। টুর্নামেন্টে প্রথম মরশুমে চ্যাম্পিয়ন হয়েছিল গাল্ফ জায়েন্টস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন রবীন্দ্রনাথ-নজরুল মিলেমিশে একাকার, ছাত্রীদের নিয়ে নাচের অনুষ্ঠানে অপরাজিতা ‘ক্ষমা না চাইলে দলে ঠাঁই নেই,’ বিধায়ক ঊষারানিকে কড়া বার্তা দলনেত্রী মমতার ফের পাক শিবিরের কোন্দল প্রকাশ্যে, বাবরের ডেপুটি হতে পত্রপাঠ না করে দিলেন আফ্রিদি

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.