বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ওকে দেখে মনেই হচ্ছে না… ১৪ মাস পর ২২ গজে ফেরা পন্তকে দেখে কী বললেন DC-র সহকারী কোচ?

IPL 2024: ওকে দেখে মনেই হচ্ছে না… ১৪ মাস পর ২২ গজে ফেরা পন্তকে দেখে কী বললেন DC-র সহকারী কোচ?

ঋষভ পন্ত। ছবি-পিটিআই (PTI)

প্রায় ১৪ মাস পর ২২ গজে ফিরেছেন ঋষভ পন্ত। আসন্ন আইপিএলের জন্য অনুশীলনও শুরু করে দিয়েছেন তিনি। পন্তকে দেখে কী বললেন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ?

প্রায় ১৪ মাস পর এবার ২২ গজে ফিরতে চলেছেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত। ২০২২ সালের শেষের দিকে একটি ভয়াবহ পথ দুর্ঘটনায় আহত হন তিনি। এরপরই দ্রুত তাঁকে হাসপাতালে ভরতি করা হয় এবং চলে চিকিৎসা। স্বাভাবিকভাবেই তিনি ঘরোয়া ক্রিকেট হোক কি আন্তর্জাতিক ক্রিকেট, দুটোর একটিতেও অংশগ্রহণ করতে পারেননি। যদিও তাঁর ভক্তরা দ্রুত সুস্থতার কামনা করেছিলেন।

অবশেষে ঋষভ পন্ত বিসিসিআইয়ের তরফ থেকে সবুজ সংকেত পান ভারতীয় ক্রিকেটের জনপ্রিয় টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার জন্য। একটি বিবৃতির মাধ্যমে ভারতীয় ক্রিকেট বোর্ড তা প্রকাশ্যে আনে। তবে অনুশীলনে নেমেই একেবারে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। শুধু ব্যাটিং করাই নয়, রীতিমতো পুরনো ছন্দে ব্যাটিং করতে দেখা যায় তাঁকে। ব্যাট ঘোরানোর পদ্ধতিটাও ঠিক আগের মতো। এমনটাই, খুশি হয়ে দাবি করেছেন, দিল্লি ক্যাপিটালস দলের সহকারী কোচ প্রবীণ আমরে।

আগামী শুক্রবার, অর্থাৎ চলতি মাসের ২২ তারিখ শুরু হচ্ছে আইপিএল। সব দলই সময় নষ্ট না করে অনুশীলনে নেমে পড়েছে। সকলেরই একটাই লক্ষ্য এবং সেটা হলো জয় দিয়ে টুর্নামেন্টের সূচনা করা। একইভাবে দিল্লি ক্যাপিটালসের প্রথম ম্যাচ করেছে পঞ্জাব কিংসের বিরুদ্ধে। দুই দলই এখনও পর্যন্ত একবারও খেতাব জিততে পারেনি। তাই দুজনেরই এবার লড়বে ট্রফি তোলার জন্য। এখন থেকেই নেটে ঘাম ঝরাতে শুরু করে দিয়েছে দুই দলের ক্রিকেটাররা।

দিল্লি শিবিরের অনুশীলনে ব্যাট হাতে নেমেই তাক লাগিয়ে দিয়েছেন ঋষভ পন্ত। দলের সহকারী কোচ প্রবীণ আমরে দিল্লি ক্যাপিটালস মিডিয়ায় দাবি করেছেন যে পান্তকে দেখে মনেই হচ্ছে না যে তিনি এক বছরেরও বেশি সময় বাদে ক্রিকেটের মাঠে নামতে চলেছেন। তিনি সেউ বিবৃতিতে বলেন, 'ব্যক্তিগতভাবে এবং কোচিং ইউনিটের এক সদস্য হিসেবে ঋষভ পন্তকে ব্যাট করতে দেখে আমার খুব ভালো লাগছে। ওকে একেবারে দেখেই মনে হচ্ছে না যে ও এক বছর পর ব্যাট করতে নেমেছে। এছাড়া ক্রিকেটের প্রতি ওর আগ্রহ ও ভালোবাসা সত্যিই দেখার মতো। সারা বছর যেভাবে পরিশ্রম করেছে, তা সত্যিই প্রশংসার যোগ্য। এরপর ভাইজাগের পিচ নিয়ে তিনি বলেন, 'বরাবরই এটা হাই-স্কোরিং গ্রাউন্ড এবং আমরা এটাই চেয়েছিলাম। এখানকার পিচে ভালোই বাউন্স আছে। এবার আমরা মুখিয়ে রয়েছি যে কি পাই এখান থেকে।'

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের এবারের বর্ষায় স্বাভাবিকের চেয়ে বেশি বৃষ্টি! তপ্ত জুনে গরম কেমন হবে?রইল পূর্বাভাস আরব সাগর পারে প্রসাদসম ‘ডুপ্লে’তে সংসার, ফের নতুন বাড়ি কিনলেন শাহিদ, দাম জানেন?

Latest IPL News

IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.