বাংলা নিউজ > ক্রিকেট > ২০২৫ সালে ফের বসবে মেগা নিলামের আসর- IPL 2024 শুরুর আগে বড় আপডেট দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল

২০২৫ সালে ফের বসবে মেগা নিলামের আসর- IPL 2024 শুরুর আগে বড় আপডেট দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল

IPL 2024 শুরুর আগে বড় আপডেট দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল (ছবি-এক্স)

IPL 2024 শুরুর আগে বড় আপডেট দিলেন চেয়ারম্যান অরুণ ধুমাল। তিনি জানিয়েছেন, ২০২৫ সালে আইপিএল-এ একটি মেগা নিলামের আয়োজন করা হবে। ফ্র্যাঞ্চাইজিরা তিন থেকে চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারে।

স্পোর্টস্টারের সঙ্গে একটি আলাপচারিতায়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বর্তমান চেয়ারম্যান অরুণ ধুমাল বলেছেন যে ২০২৫ সালে আইপিএল-এ একটি মেগা নিলামের আয়োজন করা হবে। ফ্র্যাঞ্চাইজিরা তিন থেকে চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারে এবং তারপর মেগা নিলাম থেকে বাকি স্কোয়াড কিনতে পারে। ভারত বনাম ইংল্যান্ড সিরিজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে, ভারতীয় ক্রিকেটের ফোকাস এখন আইপিএল ২০২৪-এ স্থানান্তরিত হয়ে গিয়েছে। এই সময়ে অরুণ ধুমালের এই ঘোষণা ক্রিকেটে নতুন করে আলোচনার জন্ম দেবে।

আরও পড়ুন… IND vs ENG 5th Test: গত কয়েক বছর ধরে কঠোর পরিশ্রম করেছি, এটা তারই ফল- ম্যাচের সেরা হয়ে কী বললেন কুলদীপ যাদব?

২২ মার্চ থেকে শুরু হবে এবারের ইন্ডিয়ান প্রিমায়ার লিগ। নগদ সমৃদ্ধ লিগ শুরু হতে এখনও কিছু সময় বাকি রয়েছে, তবে তার আগে আইপিএলের বর্তমান চেয়ারম্যান, অরুণ ধুমাল একটি বড় বার্তা দিয়েছেন। লিগের ১৭তম সংস্করণের আগেই আইপিএল-এর ১৮তম সংস্করণ নিয়ে বড় বার্তা দিয়েছেন তিনি।

আরও পড়ুন… আগরকরদের প্রশংসা করলেন আবার কেন্দ্রীয় চুক্তি থেকে শ্রেয়স ও ইশানের বাদ যাওয়ার দায় নিলেন না দ্রাবিড়

আসলে তিনি যেই খবরের কথা বলেছেন সেটি আসলে ২০২৫ সালে ঘটবে অর্থাৎ পরের বছর হতে চলেছে। তিনি নিশ্চিত করেছেন যে টুর্নামেন্ট শুরু হওয়ার আগে ভক্তদের কিছু বড় অ্যাকশনের মাধ্যমে স্বাগত জানানো হবে, কারণ ২০২৫ সালে একটি মেগা নিলাম দেখা যেতে পারে।

আরও পড়ুন… IND vs ENG: কবে অবসর নেবেন? ইংল্যান্ডের বিরুদ্ধে ৪-১ সিরিজ জিতেই স্পষ্ট উত্তর দিলেন রোহিত

স্পোর্টস্টারের সঙ্গে একটি আলাপচারিতায়, আইপিএল-এর বর্তমান চেয়ারম্যান অরুণ ধুমাল বলেছেন যে ২০২৫ সালে একটি মেগা আইপিএল নিলামের আয়োজন করা হবে। ফ্র্যাঞ্চাইজিরা তিন থেকে চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবে এবং তারপর মেগা নিলাম থেকে বাকি স্কোয়াড কিনতে পারে।

আরও পড়ুন… IND vs ENG 5th Test: ওরা অনেক ভালো খেলেছে, কেন হেরেছি সকলেই জানি, অজুহাত দিলেন না বেন স্টোকস

অরুণ ধুমাল বলেছেন, ‘আপনাদের নিশ্চিত করতে চাই যে, একটি মেগা নিলামের আয়োজন করা হবে। যেখানে আপনি তিন-চারজন খেলোয়াড়কে ধরে রাখতে পারবেন এবং তারপরে আপনাকে প্রায় একটি নতুন দল তৈরি করতে হবে। এটি এটিকে আরও আকর্ষণীয় করে তুলবে এবং সেই ফর্ম্যাটটি অব্যাহত থাকবে।’

ক্রিকেট খবর

Latest News

আসছে কর্কট সংক্রান্তি, সূর্যকে শক্তিশালী করে নাম যশ পেতে করুন ৫ কাজ 'আমাদের মধ্যে বিরোধ থাকতে পারে, তবে আমরা শত্রু নই', ট্রাম্পকে নিয়ে বললেন বাইডেন ছেলের রিসেপশনে অতিথি আপ্যায়নের জন্য সেজেগুজে হাজির মা নীতা অম্বানি ঐতিহাসিক ১৬ তম কোপা জয় আর্জেন্তিনার! ব্রাজিল কতবার জিতেছে? রইল সব জয়ীদের তালিকা আয়ারাম-গয়ারাম নারিন-শাকিব-মিলাররা, এবার ম্যাক্সওয়েলদের কাছে হার নাইট রাইডার্সের সাঁতার কাটতে গিয়ে বিপত্তি, ব্রেন ইটিং অ্যামিবায় আক্রান্তের মৃত্যু পাকিস্তানে অনন্তের রিসেপশনে 'আগুন' এন্ট্রি তামান্নার! কোথায় বিজয়? Copa Final: চোট পেয়ে ৬৬ মিনিটে মাঠ ছাড়তে হওয়ায় কান্নায় ভেঙে পড়েন মেসি- ভিডিয়ো রিসেপশনের রাতে প্রকাশ্যে নব দম্পতির রাজকীয় লুক সরস্বতীর বাস শ্রেয়ার গলায়! রবিবারের আসর জমাতে এ কী গাইলেন শ্রেয়া আম্বানি বিয়েতে

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.