বাংলা নিউজ > ক্রিকেট > Rishabh Pant: প্রায় ১৪ মাস পর খেলার ছাড়পত্র, পাগড়ি পরে সমর্থকদের বিশেষ বার্তা দিলেন পন্ত

Rishabh Pant: প্রায় ১৪ মাস পর খেলার ছাড়পত্র, পাগড়ি পরে সমর্থকদের বিশেষ বার্তা দিলেন পন্ত

ঋষভ পন্ত। ছবি-পিটিআই (PTI)

২০২২ সালের ডিসেম্বর মাসে গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মাঠের বাইরে ছিলেন পন্ত। অবশেষে ১৪ মাস পর মাঠে ফিরছেন। এবার সমর্থকদের বিশেষ বার্তা দিলেন এই তারকা।

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে ভারতীয় দলের বাইরে তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত। একটি ভয়াবহ পথ দুর্ঘটনার মুখোমুখি হওয়ার পর তিনি শয্যাশায়ী ছিলেন দীর্ঘদিন। তবে কিছুদিন আগে তিনি ফিট এবং ২২ গজে কামব্যাকের কথা ঘোষণা করেন। এমনকী বিসিসিআইও ছাড়পত্র দিয়ে দিয়েছে আইপিএলের আসন্ন মরশুমেও তাঁকে দেখা যাবে তাঁর দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেও। সম্প্রতি ঋষভ পান্ত স্টার স্পোর্টসের 'স্টার নাহি ফার'এ অংশগ্রহণ করেন।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) ইতিমধ্য়েই জানিয়ে দিয়েছে যে টিম ইন্ডিয়ার এই তারকা উইকেটরক্ষক ব্যাটার আইপিএলে খেলতে পারবেন এবং এতে কোনও রকমের কোনও সমস্যা হবে না। মঙ্গলবার, অর্থাৎ ১২ মার্চ, একটি বিবৃতির মাধ্যমে তারা জানায়, 'দীর্ঘ ১৪ মাস, একটি পথ দুর্ঘটনায় পড়ার পর, রিহ্যাবে থেকে নিজেকে সুস্থ এবং খেলার উপযোগী করছিলেন ঋষভ পন্ত। কিন্তু এবার আমরা ঘোষণা করছি যে আসন্ন আইপিএলের জন্য ও পুরোপুরি ফিট এবং খেলতে পারবে।'

স্বাভাবিকভাবেই, এই ঘোষণার পর পন্ত একটি স্বস্তির নিঃশ্বাস ফেলেন। এরপরই নিজের ভক্তদের জন্য একটি বিশেষ বার্তাও দেন তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। নিজের একটি পাগড়ি পরা ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, 'হাসতে থাকো।' এরপরই তাঁর ভক্তরা কমেন্ট করতে শুরু করেন। সকলেই এই খবর শুনে খুশি হন যে অবশেষে তাঁকে ২২ গজে দেখা যাবে। অনেকেই তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আবার অনেকে এটাও দাবি করেন যে আইপিএলে ভালো পারফর্ম করে পন্ত নিজের জায়গা পাকা করে নেবে, জাতীয় দলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য। সবমিলিয়ে, এই মুহূর্তে তাঁর ভক্তরা মুখিয়ে রয়েছে তাঁর বিধ্বংসী ব্যাটিং দেখার জন্য।

উল্লেখ্য, গতবছরের ২৬ নভেম্বর সব ফ্র্যাঞ্চাইজিরা জমা করে দেয় নিজেদের দলের ক্রিকেটারদের 'রিটেনশন ও রিলিজ' তালিকা। ১৯ নভেম্বর দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে আয়োজিত হয় নিলাম অনুষ্ঠান। তরুণ থেকে সিনিয়র ক্রিকেটার, সকলেই জায়গা পান বিভিন্ন দলে। আবার অনেকের কপালে জোটেনি কোনও দল। অবশেষে টুর্নামেন্ট কবে শুরু হবে সেই সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে। ২২ মার্চ শুরু হবে আইপিএল। যদিও অর্ধেক সূচি ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে যে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হলেই বাকি সূচি ঘোষণা করা হবে। এবার দেখার বিষয় শেষ অবধি কবে পূর্ণসূচি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয় বোর্ডের তরফ থেকে এবং কার কপালে জুটবে এবার জয়ী তকমা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up matches-র সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.