বাংলা নিউজ > ক্রিকেট > SA20 league 2024: ৩৫ বলে ৮৫ রান! ক্লাসেনের ঝোড়ো ইনিংসে হারা ম্যাচ জিতল ডারবান সুপার জায়ান্টস

SA20 league 2024: ৩৫ বলে ৮৫ রান! ক্লাসেনের ঝোড়ো ইনিংসে হারা ম্যাচ জিতল ডারবান সুপার জায়ান্টস

২৪২.৮৬ স্ট্রাইক রেটে ৩৫ বলে ৮৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এনরিখ ক্লাসেন (ছবি-এক্স)

Heinrich Klaasen: দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের দ্বিতীয় ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলে সকলের নজর কেড়েছেন এনরিখ ক্লাসেন। ২০৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে গিয়ে আফ্রিকান এই খেলোয়াড় ২৪২.৮৬ স্ট্রাইক রেটে ৩৫ বলে ৮৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। শেষ পর্যন্ত DLS নিয়মের ভিত্তিতে ম্যাচটি জেতে।

SA20 league Durban Super Giants vs MI Cape Town: দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগের দ্বিতীয় ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলে সকলের নজর কেড়েছেন এনরিখ ক্লাসেন। ২০৮ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে গিয়ে আফ্রিকান এই খেলোয়াড় ২৪২.৮৬ স্ট্রাইক রেটে ৩৫ বলে ৮৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। বৃষ্টির কারণে এই ম্যাচটি শেষ করা যায়নি, তবে ক্লাসেনের এই ক্লাসিক ইনিংসের ভিত্তিতে, তাঁর দল কঠিন লড়াই দেয় এবং শেষ পর্যন্ত DLS নিয়মের ভিত্তিতে ম্যাচটি জিতে নেয়। এনরিখ ক্লাসেনের এই ইনিংসের কারণেই তারা জয় নিশ্চিত করেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি, দক্ষিণ আফ্রিকা টোয়েন্টি লিগের দ্বিতীয় ম্যাচটি বৃহস্পতিবার রাতে ডারবান সুপার জায়ান্টস এবং এমআই কেপটাউনের মধ্যে খেলা হয়েছিল। ডিএলএসের সহায়তায় ডারবান দল এই ম্যাচটি ১১ রানে জিততে সক্ষম হয়।

এদিনের ম্যাচে টস জেতে ডারবান সুপার জায়ান্টস। এদিনের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে কেপ টাউনের ওপেনার রায়ান রিকেল্টনের ৫১ বলে ৮৭ রানের ইনিংস খেলেন। রিকেল্টনের রানের ভিত্তিতে এমআই কেপটাউন দল ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২০৭ রান তোলে। রায়ান ছাড়াও, অধিনায়ক কাইরন পোলার্ড শেষ নেমে ১৪ বলে ৩১ রানের ক্যামিও ইনিংস খেলেন। এই ইনিংসে পোলার্ড চারটি বাউন্ডারি এবং একটি ছক্কা হাঁকিয়েছিলেন। বিশাল এই স্কোর তাড়া করতে আসা ডারবান সুপার জায়ান্টদের শুরুটা ভালো হয়নি। মাত্র ১২ রানে কুইন্টন ডি কক ও উইয়ান মুলদারের মতো দুই ব্যাটসম্যানকে হারায় দল। এরপর উইকেট বাঁচানোর চেষ্টায় ডারবানের ইনিংসে রানের গতি কমে যায়। একটা সময় ছিল যখন দলের স্কোর ছিল ১০.১ ওভারে চার উইকেট হারিয়ে ৯৯ রান। একটা সময়ে মনে হয়েছিল যে ডারবানের জয় অনেক দূরে রয়েছে।

কিন্তু এরপর ৫ নম্বরে ব্যাট করতে আসেন এনরিখ ক্লাসেন। ম্যাচের ছবি বদলে দেন দক্ষিণ আফ্রিকার এই তারকা। এদিনের ইনিংসে ৪টি চার ও ৮টি আকাশচুম্বী ছক্কা হাঁকিয়ে ২৪২.৮৬ স্ট্রাইক রেটের সাহায্যে ৮৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তবে এর পরে ম্যাচে বাধা সৃষ্টি করে বৃষ্টি। তবে এই বৃষ্টির আগেই রাবাদা নিশ্চিতভাবেই তাঁর ইনিংস শেষ করেছিলেন, কিন্তু ততক্ষণে ক্লাসেন তার কাজ করে ফেলেছিলেন। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার সময় ডারবানের স্কোর ছিল ১৬.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রান। এরপরে ম্যাচ পুনরায় শুরু করা যায়নি। শেষ পর্যন্ত DLS অনুযায়ী ডারবানকে বিজয়ী ঘোষণা করা হয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.