বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2023-24: IPL খেলতে পারবেন কিনা ঠিক নেই, রঞ্জি জিতে উদ্যম নাচ নাইট অধিনায়কের-ভিডিয়ো

Ranji Trophy 2023-24: IPL খেলতে পারবেন কিনা ঠিক নেই, রঞ্জি জিতে উদ্যম নাচ নাইট অধিনায়কের-ভিডিয়ো

রঞ্জি জয়ের পর নাচছেন শ্রেয়স। ছবি-এক্স (@Lareshhere)

পুরনো জায়গায় ফের চোট পেয়েছেন শ্রেয়স। ফলে আইপিএলে খেলতে পারবেন কিনা তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। এরই মধ্য়ে রঞ্জি জিতে নাচতে দেখা গেল শ্রেয়সকে।

২২ গজে তিনি বরাবরই একজন বিধ্বংসী ব্যাটার। বহু কঠিন পরিস্থিতি থেকে তিনি নিজের দলকে জিতিয়েছে। এছাড়া ঝুলিতে রয়েছে একাধিক অর্ধশতরান ও শতরান। সবমিলিয়ে, নিজের দলের বা ক্লাবের, একটি গুরুত্বপূর্ণ প্লেয়ার। সম্প্রতি, তাঁর ঘরোয়া ক্রিকেট না খেলার সিদ্ধান্ত, কটাক্ষের মুখে ফেলেছে। তবুও তা পাত্তা না দিয়ে তিনি নিজের খেলা খেলে গিয়েছেন শ্রেয়স আইয়ার।

সদ্য শেষ হওয়া রঞ্জি ট্রফিতে শ্রেয়স আইয়ার নিজের দলকে উপহার দিয়েছেন বেশকিছু ম্যাচ উইনিং ইনিংস। এমনকী ফাইনালেও তাঁর ব্যাট থেকে আসে অজস্র আকর্ষণীয় শট। তরুণ ক্রিকেটার মুশির খানের সঙ্গে একটি বড় পার্টনারশিপ গড়ে স্কোরবোর্ডে বড় রান তুলে মুম্বইয়ের জয়ের পিছনে একটি বড় অবদান রেখেছেন তিনি। তবে রঞ্জি ফাইনাল জয়ের পর একটি ভিডিও ভাইরাল হয় চারিদিকে যেখানে দেখা যাচ্ছে মনের আনন্দে নাচছেন তিনি। এরপরে ক্রিকেটপ্রেমীদের তরফ থেকে শুরু হয় মজাদার কমেন্টের বন্যা।

বৃহস্পতিবার, অর্থাৎ ১৪ মার্চ অন্তিম দিনের খেলা খেলতে নামে মুম্বই ও বিদর্ভ। তবে প্রথমে ইনিংসের মতো এই ইনিংসেও দুর্বল দেখায় বিদর্ভের ব্যাটিং। ৩৬৮ রানের মধ্যে অলআউট হয়ে যায় সকলেই। অর্থাৎ ১৬৯ রানে ম্যাচ জিতে নেয় মুম্বই। ম্যাচের সেরা হন মুশির খান এবং টুর্নামেন্ট সেরা হন তনুষ কোটিয়ান। ট্রফি জেতার পরই আনন্দে নাচতে শুরু করেন শ্রেয়স। মুহূর্তই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে। এরপরই ক্রিকেটপ্রেমীরা নিজেদের বক্তব্য পেশ করেন কমেন্ট বক্সে। অধিকাংশেরই বক্তব্য যে আনন্দে এই কীর্তি করে বসেছেন আইয়ার। আবার অনেকে তাঁকে আগাম শুভেচ্ছা জানিয়েছে আইপিএলের জন্য। সবমিলিয়ে, শ্রেয়সের এই নাচ আনন্দের সঙ্গে উপভোগ করেছেন সকলে।

উল্লেখ্য, আর একসপ্তাহ বাদেই আইপিএল খেলতে নামবে ভারতীয় ক্রিকেটাররা। তার আগে কেকেআর কোচ চন্দ্রকান্ত পন্ডিত আইয়ারকে নিয়ে নিজের মতামত পেশ করেছিলেন একটি সাক্ষাৎকারে। তিনি বলেছিলেন, 'আমি বলছিনা শ্রেয়াসকে একটা নির্দিষ্ট তালিকায় রাখা উচিত। তবে ও দলের এমন একজন ক্রিকেটার যে সব রকমের ফরম্যাট খেলতে পারে। হ্যাঁ, এটা ঠিক যে চোট নিয়ে ও একটা সমস্যায় ভুগছিল, তবে সেটার সমাধান হয়ে গিয়েছে। তাছাড়া ওর পারফরম্যান্স বরাবরই ভালো থাকে। নিজের অভিষেক টেস্টে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ও একটা দুর্দান্ত শতরান করেছিল। ভবিষ্যতে আমাদের যদি কোনও সিরিজ থাকে আর যদি কোনও ক্রিকেটার ফর্মে না থাকে, তাহলে তাদের জায়গায় শ্রেয়সকে খেলানো যাবে। ও ঘরোয়া ক্রিকেট তো খেলেই, তাছাড়া আইপিএলেও ওর পারফরম্যান্স খুব ভালো। ওকে যে কোনও ফরম্যাটে কাজে লাগানো যাবে।'

নাইট কোচ যা কিছুই বলুক না কেন, শ্রেয়সের আইপিএল খেলা নিয়ে ফের অনিশ্চয়তা দেখা দিয়েছে। জানা গিয়েছে রঞ্জি ট্রফির ফাইনাল খেলতে গিয়ে পুরনো জায়গায় চোট লাগে তাঁর। ফলে ফের এনসিএতে যেতে হবে। সেক্ষেত্রে আইপিএলের প্রথম দিকের বেশ কিছু ম্যাচে সম্ভবত পাওয়া যাবে না নাইট অধিনায়ককে। ফলে শ্রেয়সের ফের চোট চাপে ফেলেছে শাহরুখ খানের দলকে। তবে এই অবস্থায় শ্রেয়সের এই রকম নাচ প্রশ্নের মুখে ফেলে দিয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.