বাংলা নিউজ > ক্রিকেট > ক্রিকেটের প্রতি ওদের সমর্থন সত্যি অবাক করে- ভারতীয়দের আবেগকে কুর্নিশ জানালেন ডেভিড মিলার

ক্রিকেটের প্রতি ওদের সমর্থন সত্যি অবাক করে- ভারতীয়দের আবেগকে কুর্নিশ জানালেন ডেভিড মিলার

ক্রিকেটের প্রতি ভারতীয়দের আবেগকে কুর্নিশ জানালেন ডেভিড মিলার (ছবি-AFP)

ডেভিড মিলার বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে ভারতে আইপিএল এবং দক্ষিণ আফ্রিকায় অনেক সিরিজ খেলছি। ক্রিকেটের জন্য ভারতীয় জনগণের যে উত্তেজনা, শক্তি এবং উদ্দীপনা আছে তা আমি সবসময় উপভোগ করি। এটা শুনে সবসময় ভালো লাগে যে ভারতেও আমাদের ভক্ত আছে। ভারতে ক্রিকেট একটি বড় আবেগ। সেখানে খেলতে সত্যিই ভালো লাগে।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আদলে, বিশ্বের বিভিন্ন দেশে শুরু হয়েছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট। ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাট টি-টোয়েন্টিতে লিগ টুর্নামেন্ট বিশ্ব জুরে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। একইভাবে গত বছর থেকে দক্ষিণ আফ্রিকায় শুরু হয়েছে দক্ষিণ আফ্রিকা টোয়েন্টি লিগ টুর্নামেন্ট। আইপিএল-এর একাধিক ফ্র্যাঞ্চাইজি দক্ষিণ আফ্রিকা লিগে নিজেদের দল গঠন করেছে। আইপিএল খেলে জনপ্রিয় হওয়া বহু খেলোয়াড়ই এই লিগে খেলছেন। তাদের মধ্যে অন্যতম হলেন দক্ষিণ আফ্রিকার ব্যাটার ডেভিড মিলার।

SA20 এর সিজন 2-এ পার্ল রয়্যালসের হয়ে খেলছেন তিনি। তাঁর দল প্রিটোরিয়া ক্যাপিটালসের বিরুদ্ধে হোম এবং অ্যাওয়ে উভয় ম্যাচ জিতে দুর্দান্ত শুরু করেছে। অধিনায়ক ডেভিড মিলার চমৎকার ফর্ম প্রদর্শন করেছেন এবং ৭৫ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে ১০ রানে রোমাঞ্চকর জয় এনে দিয়েছেন। এই জয়ের পর ভারত ও আইপিএলের প্রশংসা করেছেন ডেভিড মিলার।

আইপিএলেও নিজের দক্ষতা দেখিয়েছেন ডেভিড মিলার

ভারতীয় ভক্তদের কাছে ডেভিড মিলারও একজন বড় ক্রিকেট আইকন। আইপিএলেও তার অনেক ভক্ত রয়েছে। দক্ষিণ আফ্রিকা টোয়েন্টি লিগে মিলারের পারফরম্যান্স ভারতীয় ভক্তদের জন্য নতুন কিছু নয়। বিশেষ করে যারা আইপিএলে মিলারের বিস্ফোরক পারফরম্যান্স দেখেছেন। এই দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ভারতীয় ক্রিকেট ভক্তদের আবেগ এবং উদ্দীপনাকে অসাধারণ বলে বর্ণনা করেছেন। এবং ভারতীয় ক্রিকেট ভক্তদের অটল সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ডেভিড মিলার ভারতীয় ভক্তদের প্রশংসা করে কী বললেন?

ডেভিড মিলার ভারতীয় ভক্তদের উদ্দেশে বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে ভারতে আইপিএল এবং দক্ষিণ আফ্রিকায় অনেক সিরিজ খেলছি। ক্রিকেটের জন্য ভারতীয় জনগণের যে উত্তেজনা, শক্তি এবং উদ্দীপনা আছে তা আমি সবসময় উপভোগ করি। এটা শুনে সবসময় ভালো লাগে যে ভারতেও আমাদের ভক্ত আছে। ভারতে ক্রিকেট একটি বড় আবেগ। সেখানে খেলতে সত্যিই ভালো লাগে।’

প্রথম মরশুমেই চ্যাম্পিয়ন হয়েছিল ডেভিড মিলারের গুজরাট টাইটানস

গত মরশুমে, আইপিএলে গুজরাট টাইটানসের হয়ে খেলার সময়, ডেভিড মিলার ভারতীয় ভক্তদের মধ্যে বেশ শিরোনামে জায়গা করেছিলেন। মিলার ভারতে তার বন্ধুরা বছরের পর বছর ধরে যে দৃঢ় সম্পর্ক তৈরি করেছিল তা স্মরণ করেছিলেন। মিলার তাঁর প্রাক্তন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার ভবিষ্যতের জন্য শুভকামনা জানিয়েছেন। হার্দিক সম্প্রতি গুজরাট ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন। প্রথম মরশুমেই গুজরাটকে চ্যাম্পিয়ন করেছিলেন হার্দিক।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.