বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > CWC 2023- সেমিফাইনালে ওঠা নিয়ে চাপ নয়, গল্ফ খেলে সময় কাটালেন বাবর আজম

CWC 2023- সেমিফাইনালে ওঠা নিয়ে চাপ নয়, গল্ফ খেলে সময় কাটালেন বাবর আজম

কলকাতার গল্ফ কোর্টে বাবর আজম (ছবি-এক্স)

Babar Azam play Golf- ১১ নভেম্বর ইডেন গার্ডেন্সে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে নামবে পাকিস্তান। তবে তার আগে কলকাতায় গল্ফ খেলে ছুটি কাটালেন বাবর আজম। যেহেতু পরের ম্যাচটি শুরু হতে হাতে এখনও কিছুটা সময় রয়েছে তাই বাবর আজমদের ছুটি দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। তিনি রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে গল্ফ খেললেন।

Babar Azam play Golf at Kolkata- ভারত, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া আপাতত এই তিনটি দেশ চলতি ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে। এখন প্রশ্ন হল চতুর্থ দল হিসাবে কোন দেশ তালিকায় নিজেদের নাম লেখাবে। এই লড়াইয়ে এখনও পর্যন্ত পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তান রয়েছে। একটি জায়গার জন্য তিনটি দেশের লড়াই হবে। এই মুহূর্তে নেদারল্যান্ডস ও নিউজিল্যান্ড বাদে প্রতিটি দল তাদের লিগ ম্য়াচের শেষ খেলাটি খেলতে প্রস্তুত হচ্ছে। কারণ প্রত্যেকেই আটটি করে ম্য়াচ খেলে ফেলেছে। এখন প্রত্যেক দেশ নিজেদের মতো করেই তৈরি হচ্ছে।

মেগা টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছনোর স্বপ্ন বাঁচিয়ে রেখে কলকাতায় এসেছে পাকিস্তান দল। পাকিস্তানকে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচটি ইডেন গার্ডেন্সে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে হবে। এবং এই ম্যাচটি বাবর আজমদের কাছে মাস্ট উইন ম্য়াচ। ১১ নভেম্বর ইডেন গার্ডেন্সে এই লড়াইয়ে নামতে চলেছে পাকিস্তান। কার্যত কোয়ার্টার ফাইনালের তকমা পাওয়া সেই ম্যাচের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজম।

মঙ্গলবার, ৭ নভেম্বর কলকাতায় গল্ফ খেলে কাটালেন বাবর আজম। যেহেতু পরের ম্যাচটি শুরু হতে হাতে এখনও কিছুটা সময় রয়েছে তাই বাবর আজমদের ছুটি দিয়েছিল টিম ম্যানেজমেন্ট। এই সময়টাকে নিজেদের মতো করেই কাটালেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এদিন তিনি রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে গল্ফ খেললেন।

বাবরের সঙ্গে উপস্থিত ছিলেন দলের প্রধান কোচ গ্রান্ট ব্র্যাডবার্ন এবং বোলিং কোচও। বিশ্বকাপ জ্বরে কাবু তিলোত্তমা। সামনে বর্তমান বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। এমন সুযোগ হাতছাড়া করেননি গল্ফ ক্লাবে উপস্থিত কেউই। পাক অধিনায়ককে দেখা মাত্রই ছবি তুললেন। পাকিস্তান অধিনায়কও নিজের মতো করেই কাটালেন।

সকালে যেখানে বাবর গল্ফ খেলে সময় কাটান। সেখানে এদিনই পাকিস্তান দলের কয়েকজন তারকাকে বাইপাসের ধারে এক শপিং মলে দেখা যায়। পাকিস্তান ক্রিকেট দলের আবদুল্লা শফিক, মহম্মদ ওয়াসিম, ওসামা মীররা যান শপিং মলে। পরিবারের জন্য শাড়িও কেনেন তাঁরা। বিকেলেই আবার পাক দলের তারকাদের একাংশ সিনেমাও দেখতে যান।

তবে এখনও মাঠমুখো হননি বাবর আজমরা। দুইদিন সম্পূর্ণ বিশ্রাম করে, আড্ডা দিয়েই সময় কাটিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। কেবল সাঁতার কেটে ও জিমে হালকা ঘাম ঝড়িয়েই সময় কাটান তাঁরা। তবে খবর অনুযায়ী, বুধবার ইডেনে অনুশীলন করতে নামতে পারেন পাকিস্তান দলের ক্রিকেটাররা। ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে পাকিস্তান দল, আফগানিস্তান ও নিউজিল্যান্ডের ম্যাচের ফল দেখে নিতে পারবে। এর ফলে তাঁরা অঙ্ক কষেই ইডেনে নামতে পারে। এখন দেখার পাকিস্তান দল সেমিফাইনালে উঠতে পারে কিনা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দশম শ্রেণিতে ৯৩.৫% নম্বর দেখে অজ্ঞান শিক্ষার্থী, আইসিইউতে ভর্তি সন্দেশখালির ছায়া আমতায়, রাতে মহিলাদের ডেকে নির্যাতনের অভিযোগ TMCর বিরুদ্ধে জন্মদিনে মেয়ের সামনেই শোভনের গালে আলতো চুমু, পা ছুঁয়ে প্রণামও করলেন বৈশাখী ‘‌সরি টু সে, আমায় তো ভোটটা করতে হবে’‌, কল্যাণকে এবার কড়া জবাব দিলেন কাঞ্চন ১৫ বছরের অপেক্ষা শেষ, ৮০০ জনকে প্রাথমিকে নিয়োগ দিতে নির্দেশ আদালতের Pakistan বনাম New Zealand ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? দ্বিতীয় কিপার হিসেবে লড়াই রাহুল-সঞ্জুর, ষষ্ঠ বোলারের দৌড়ে বিষ্ণোই-অক্ষর-আবেশ ‘আমার সঙ্গে একটা ছবি তুলবে কাঞ্চনদা?’ পরমব্রতর বাড়িতে দেখা হতেই আবদার অরিজিতের! ‘৪০ ঊর্ধ্বে মহিলাদের প্রতি মানুষ কঠোর’, কাজ কমিয়ে দেওয়া নিয়েও মুখ খুললেন কালকি ম্যালেরিয়ার ঝুঁকি বাড়ে এই কারণেই! বিশেষজ্ঞের পরামর্শ মতো এড়িয়ে চলুন এখন থেকেই

Latest IPL News

'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.