বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা

TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা

দিলীপ ঘোষ ও সুনীল মণ্ডল।

বর্ধমান পূর্ব কেন্দ্র থেকে দুবার জয়ী হয়েছেন সুনীল মণ্ডল। তবে এবার তাঁকে টিকিট দেয়নি তৃণমূল কংগ্রেস। তাঁর পরিবর্তে বর্ধমান পূর্ব কেন্দ্র থেকে চিকিৎসক শর্মিলা সরকারকে প্রার্থী করেছে তৃণমূল। ফলে টিকিট না পাওয়ায় দলের প্রতি বেশ ক্ষুব্ধ হয়েছেন সুনীল। 

লোকসভা নির্বাচনের মরশুমে এখন দেখা যাচ্ছে দল বদলের প্রবণতা। ঠিক সেই আবহে বর্ধমান পূর্বের তৃণমূলের বিদায়ী সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে গেলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আর তারপরেই সুনীলের ফের দলবদল নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে জন্মদিনে সুনীল মণ্ডলের বাড়িতে হাজির হন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। সেখানে তিনি কেক কাটার পাশাপাশি কয়েক ঘণ্টা কাটান। এই আবহে সুনীল মণ্ডল কি ফের ঘাসফুল ছেড়ে পদ্মবনে ফিরে যেতে চলেছেন? তাই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

আরও পড়ুন: ‘‌কিছুই ছিঁড়তে পারবেন না’‌, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বেলাগাম মন্তব্য দিলীপের

প্রসঙ্গত, বর্ধমান পূর্ব কেন্দ্র থেকে দুবার জয়ী হয়েছেন সুনীল মণ্ডল। গতবার জয়ের পরে দল ছেড়েছিলেন। ফের দলে ফেরেন। তবে এবার তাঁকে টিকিট দেয়নি তৃণমূল কংগ্রেস। তাঁর পরিবর্তে বর্ধমান পূর্ব কেন্দ্র থেকে চিকিৎসক শর্মিলা সরকারকে প্রার্থী করেছে তৃণমূল। ফলে টিকিট না পাওয়ায় দলের প্রতি বেশ ক্ষুব্ধ হয়েছেন সুনীল। সেই পরিস্থিতিতে এই কেন্দ্রে নির্বাচনের আগে বিদায়ী সাংসদের বাড়িতে হাজির হন দিলীপ। প্রায় ঘণ্টাখানেক সেখানে থাকার পর গভীর রাতে উল্লাসের আবাসন ছাড়েন দিলীপ।

স্বাভাবিকভাবেই রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে হঠাৎ কেন সুনীলের সঙ্গে দিলীপ ঘোষ দেখা করলেন? এ প্রসঙ্গে দিলীপ ঘোষ দাবি করেন, সুনীল তাঁর অনেক পুরনো বন্ধু। তাই দেখা করতে গিয়েছিলেন। চা খেয়েছেন, গল্প করেছেন, কেক কেটেছেন। দিলীপ আরও জানান, অনেকদিন আগেই তাদের মধ্যে আলোচনা হয়েছে। সুনীল তাঁকে বর্ধমানের বাড়িতে যাওয়ার জন্য আমন্ত্রণ করেছেন। তাই তৃণমূল সাংসদের বাড়িতে তিনি গিয়েছেন।

সুনীলের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা প্রসঙ্গে দিলীপের আরও সংযোজন, এর আগে তাঁকে অনুরোধ না করতেই তিনি চলে আসেন। এখন উনি কোথায় যাবেন সেটা উনি বলতে পারবেন। একইসঙ্গে দিলীপ জানান, তিনি কাউকে আসতে বলেন না। তবে কেউ এলে তাঁকে তিনি নিয়ে নেন।

উল্লেখ্য, ২০১৪ সালে বর্ধমান-পূর্ব কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটের জয়ী হয়েছিলেন সুনীল মণ্ডল। সেই সময় তিনি ২ লক্ষের বেশি ভোটে জয়ী হয়েছিলেন। এরপর ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও তৃণমূলের টিকিটে প্রায় ৮৯ হাজার ভোটে জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগেই তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। 

তবে বিধানসভায় বিজেপির ভরাডুবির পর তিনি আবার পদ্ম শিবির থেকে নিজেকে দূরে সরিয়ে নেন। এরপর তৃণমূলের বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করতে থাকেন। অবশেষে নিজের উদ্যোগেই তিনি তৃণমূলে ফিরে আসেন। বার বার দল বদল করায় তাঁকে দলবদলু নেতা তকমা দেওয়া হয়। তবে এবার লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী না করায় তিনি কি ফের বিজেপিতে যোগদান করতে চলেছেন? তাই নিয়ে এখন জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

ভোটযুদ্ধ খবর

Latest News

জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড়র যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা ইন্ডিয়ার 'বড় শরিকের' আসন সংখ্যা বড়া দাবি শাহের, সঙ্গে খোঁচা - 'মমতা PM হবেন?'

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.