বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌আমি চাই হুগলির মানুষও মেট্রো পরিষেবা পাক’‌, প্রচারে বেরিয়ে নয়া প্রস্তাব লকেটের

‘‌আমি চাই হুগলির মানুষও মেট্রো পরিষেবা পাক’‌, প্রচারে বেরিয়ে নয়া প্রস্তাব লকেটের

প্রচার করেন লকেট চট্টোপাধ্যায়।

ব্যান্ডেল বাজারেও জনসংযোগ সারেন লকেট। বাজার করেন উচ্ছে, লঙ্কা, টোম্যাটো অনেক কিছু। সেখান থেকে হেঁটে ব্যান্ডেল স্টেশনে গিয়ে বর্ধমান লোকালে ওঠেন লকেট। কথা বলেন যাত্রীদের সঙ্গে। মানুষের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। হাত মেলান। মানকুন্ডু পর্যন্ত লোকাল ট্রেনে প্রচার সারেন লকেট। ২০ মে নির্বাচন রয়েছে হুগলিতে। 

হুগলি লোকসভা কেন্দ্র থেকে দ্বিতীয়বার নির্বাচনী ময়দানে প্রতিদ্বন্দ্বিতা করছেন লকেট চট্টোপাধ্যায়। এবার তাঁর কঠিন প্রতিপক্ষ ‘‌দিদি নং ওয়ান’‌ রচনা বন্দ্যোপাধ্যায়। একদা একসঙ্গে অভিনয় করলেও আজ তাঁরা যুযুধান। এক ইঞ্চি জায়গা কেউ কাউকে ছাড়তে নারাজ। আর এটাই ভরপুর উপভোগ করছেন আমজনতা। কিন্তু এই জনতা–জনার্দন কাকে চিহ্নিত করবেন?‌ এই প্রশ্নই এখন বড় হয়ে দেখা দিয়েছে রাজ্য–রাজনীতিতে। তবে এবার বড় আশ্বাস দিয়ে বসলেন লকেট চট্টোপাধ্যায়। আসলে ভোট ঘোরাতে এটাই কৌশল বলে মনে করছেন রাজনীতির কারবারিরা।

এদিকে গঙ্গার তলা দিয়ে মেট্রো চলাচল শুরু করেছে। তাতে মানুষজন অনেকটাই উপকৃত। ভাড়া একটু বেশি হলেও দ্রুত পৌঁছে যাওয়া যাচ্ছে হাওড়া পর্যন্ত। এই বিষয়কে প্রচারে নিয়ে এসে কোনও খামতি রাখতে চাইছেন না লকেট চট্টোপাধ্যায়। হাওড়ার পরে এবার হুগলিতে মেট্রো নিয়ে আসার জন্য রেল মন্ত্রকে জানাবেন তিনি বলে আশ্বাস দিলেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। প্রচারে বেরিয়ে কখনও রান্না করছেন, কখনও খাবার পরিবেশন করছেন লকেট। আসলে ভোট বড় বালাই। এবার লোকাল ট্রেনে চড়েও প্রচার করলেন লকেট চট্টোপাধ্যায়। বাজারে গিয়ে সবজিও কিনলেন। মেট্রো হুগলিতে নিয়ে আসার আশ্বাস দিয়ে ইদের সকালে এভাবেই জনসংযোগ সারলেন বিজেপি নেত্রী।

আরও পড়ুন:‌ রামেশ্বরম কাফে বিস্ফোরণ কাণ্ডে দুই অভিযুক্ত গ্রেফতার করল এনআইএ, গা–ঢাকা কাঁথিতে

অন্যদিকে ইদের দিন সকালে কর্মীদের সঙ্গে প্রচার করেন লকেট চট্টোপাধ্যায়। রাস্তায় রাস্তায় ঘুরে প্রচারের পর স্টেশনে যান। তারপরই একটি লোকাল ট্রেনে উঠে পড়েন। প্রচারের ফাঁকে সাংবাদিকদের বিজেপি প্রার্থী বলেন, ‘মোদী সরকার রেলের অনেক উন্নয়ন করেছেন। হুগলি পর্যন্ত মেট্রো হলে ভালই হয়। আমি রেল মন্ত্রকে এই প্রস্তাব জানাব।’ ব্যান্ডেল বাজারেও জনসংযোগ সারেন লকেট। বাজার করেন উচ্ছে, লঙ্কা, টোম্যাটো আরও অনেক কিছু। সেখান থেকে হেঁটে ব্যান্ডেল স্টেশনে গিয়ে ডাউন বর্ধমান লোকালে ওঠেন লকেট। কথা বলেন যাত্রীদের সঙ্গে। মানুষের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। হাত মেলান।

তবে পরের স্টেশন হুগলিতে নেমে যান এবং চা পান করেন। সেখানেই জড়ো হওয়া মানুষ এবং সংবাদমাধ্যমের সামনে লকেট বলেন, ‘‌মোদীজি হলেন সঙ্কল্প থেকে সিদ্ধি। সঙ্কল্প করতে হবে যে, হাওড়া পর্যন্ত আসতে পারলে কেন মেট্রো হুগলি পর্যন্ত আসবে না?‌ গঙ্গার নীচে দিয়ে হাওড়া স্টেশন পর্যন্ত ঐতিহাসিক মেট্রো চালু হয়ে গিয়েছে। হাওড়া থেকে হুগলির দূরত্ব বেশি নয়। আমি চাই হুগলির মানুষও মেট্রো পরিষেবা পাক।’ মানকুন্ডু পর্যন্ত লোকাল ট্রেনে প্রচার সারেন লকেট। ২০ মে নির্বাচন রয়েছে হুগলিতে। হুগলি কেন্দ্রে লড়াই এবার কঠিন।

ভোটযুদ্ধ খবর

Latest News

ঘূর্ণিঝড় হচ্ছে, বলল IMD, ধেয়ে আসছে পশ্চিমবঙ্গ-বাংলাদেশের দিকে, কোথায় ল্যান্ডফল? ‘আমি ভোট দিয়েছি’ শোকজ নোটিশের জবাব দিয়ে দলের আচরণে বিস্মিত হলেন জয়ন্ত সিনহা জুন মাসে মেষ রাশিতে মঙ্গলের গমন, এই ৪ রাশির হবে বাম্পার লাভ, পাবে উপচে পড়া সম্পদ মাশরুম দিয়েই শরীরে বাড়ানো যায় ভিটামিন ডি! করতে হবে বিশেষ একটি কাজ IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ‘৩০টি আসন পেলেই তোষণ বন্ধ করা হবে’ ইমাম ভাতা নিয়ে মমতাকে হুঁশিয়ারি অমিত শাহের ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন নন্দীগ্রামে বিজেপির ওপর হামলা, খুন মহিলা কর্মী, প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ সোনা চোরাচালান সংক্রান্ত দ্বন্দ্বের জেরেই কি সাংসদ খুন? তদন্তে চাঞ্চল্যকর তথ্য ঘূর্ণিঝড়ের চোখ রাঙানি দক্ষিণবঙ্গে, কলকাতাসহ জেলায় জেলায় চরম দুর্যোগের পূর্বাভাস

Latest IPL News

IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.