বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata Banerjee: 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব!

Mamata Banerjee: 'রাস্তা থেকে তুলে এনে…এখন কত ফুটানি,' বিজেপি MLA-কে খোঁচা মমতার, পালটা এল জবাব!

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। (HT Photo)

শিলিগুড়ির জাবরাভিটায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেত্রী বলেন, ২০২১ সালে বিধানসভা ভোটে ডাবগ্রাম-ফুলবাড়়ির তৃণমূল প্রার্থী গৌতম দেবের প্রচারে এসে দেখেছিলাম মাঠ উপচানো ভিড়। কিন্তু পরে দেখলাম গৌতম দেব হেরে গেল।

কোচবিহারের দিনহাটার মঞ্চ থেকে সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্য়ায় একেবারে লম্বা ফিরিস্তি দিয়েছিলেন যে তিনি ঠিক কী কী করেছেন উত্তরবঙ্গের জন্য়। এবার শনিবার জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়ের সমর্থনে প্রচারে এসে ডাবগ্রাম ফুলবাড়ির বিধায়ক শিখা চট্টোপাধ্য়ায়কে বিঁধলেন মমতা। নাম না করে তিনি জানিয়ে দেন তাঁকে( শিখা চট্টোপাধ্যায়কে) তুলে এনেছিলেন নেত্রীই। প্রসঙ্গত বাম জমানায় তৃণমূলের দাপুটে নেত্রী ছিলেন শিখা। সেই সময় যে কয়েকজন বামফ্রন্টের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতেন তাঁদের মধ্যে শিখাদেবী ছিলেন অন্য়তম। তৃণমূল ক্ষমতায় আসার পরেও তিনি এলাকায় দলকে নেতৃত্ব দিতেন। তবে পরে তিনি বিজেপিতে চলে যান। 

তবে স্থানীয় এলাকায় কান পাতলে এখনও শোনা যায় শিখা চট্টোপাধ্য়ায়ের সঙ্গে মমতার সম্পর্ক বেশ ভালোই ছিল। জলপাইগুড়ি এলেই তিনি খোঁজ নিতেন শিখার। তবে সেসব আজ অতীত। আজ মমতার নিশানায় শিখা চট্টোপাধ্য়ায়। 

শিলিগুড়ির জাবরাভিটায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল নেত্রী বলেন, ২০২১ সালে বিধানসভা ভোটে ডাবগ্রাম-ফুলবাড়়ির তৃণমূল প্রার্থী গৌতম দেবের প্রচারে এসে দেখেছিলাম মাঠ উপচানো ভিড়। কিন্তু পরে দেখলাম গৌতম দেব হেরে গেল। আর যাকে আপনারা জেতালেন তার সম্পর্কে বিজেপির মতো কুরুচিকর মন্তব্য করতে চাই না। কিন্তু জেনে রাখবেন তাকে রাস্তা থেকে তুলে এনে গ্রাম পঞ্চায়েত বা সমিতির মেম্বার আমিই বানিয়েছি। আর তার কত ফুটানি। ডাবগ্রামের কথা তার মনে থাকে না! কী করেছে জিজ্ঞাসা করুন তাকে। 

সেই সঙ্গেই নেত্রী বলেন, উত্তরবঙ্গের সিংহভাগ আসন তো বিজেপির। কিন্তু বিজেপি উত্তরবঙ্গের জন্য় কোনও কাজ করেনি। আমরা বেঙ্গল সাফারি পার্ক তৈরি করেছি। বাগডোগরা বিমানবন্দরে নাইট ল্যান্ডিংয়ের জন্য জমি দিয়েছি। বিনা পয়সায় রেশন দিচ্ছি। বিজেপি ১০০ দিনের টাকা আটকে রেখেছে। আবাসের টাকা আটকে রেখেছে। 

আর মমতার কথা শুনে শিখাদেবী সংবাদমাধ্য়মে বলেন, কেউ তো কাউকে তুলেই নিয়ে আসেন। ওঁকেও সুব্রত মুখোপাধ্যায় তুলে এনেছিলেন। সেটাও উনি মনে রাখুন। আসলে প্রত্যেককেই কেউ না কেউ তুলে নিয়ে আসেন। এরপরই তিনি সংবাদমাধ্য়মে জানিয়েছেন, আমি নালিশ করেছি মুখ্য়মন্ত্রীর নামে। যখন আমি তৃণমূল ছেড়েছিলাম তখন জমি দুর্নীতি নিয়ে অন্তত ৫টা চিঠি দিয়েছিলাম মুখ্যমন্ত্রীকে। যার একটির উত্তরও আমি পাইনি। এখন বলছেন তুলে এনে প্রার্থী করেছিলাম। আমার কাজ দেখে করেছিলেন। এখন আক্ষেপ করছেন গৌতম দেব জিততে পারেননি। 

বাস্তবিকই এলাকায় বরাবরই লড়াকু নেত্রী বলে জনপ্রিয় শিখাদেবী। একসময়ে ছিলেন মমতার গুডবুকে। আর সেই তিনিই এখন চক্ষুশূল।  

ভোটযুদ্ধ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.