বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ISF Candidate in Diamond Harbour: ডায়মন্ডহারবার থেকে প্রার্থী হচ্ছেন না নওশাদ, রণে ভঙ্গ! অভিষেকের পথ আরও মসৃন?

ISF Candidate in Diamond Harbour: ডায়মন্ডহারবার থেকে প্রার্থী হচ্ছেন না নওশাদ, রণে ভঙ্গ! অভিষেকের পথ আরও মসৃন?

নওশাদ সিদ্দিকি। (PTI Photo)(PTI02_27_2024_000277B) (PTI)

বিরাট বড় বড় ভাষণ। শেষ পর্যন্ত ডায়মন্ডহারবার আসন থেকে প্রার্থী হচ্ছেন না নওশাদ। তবে কি বড় সেটিং হয়ে গেল|? 

যত গর্জায় তত বর্ষায় না। ডায়মন্ডহারবারে দল বললে প্রার্থী হব বলে জানিয়েছিলেন নওশাদ সিদ্দিকি। কিন্তু শেষ পর্যন্ত দল অনুমতি দিল না। নওশাদ সিদ্দিকি ডায়মন্ডহারবার থেকে প্রার্থী হচ্ছেন না। ডায়মন্ডহারবারে আইএসএফের প্রার্থী হচ্ছন মজনু লস্কর। তিনি পেশায় আইনজীবী। 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, নওশাদ প্রার্থী না হওয়ার জেরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পথ আরও প্রশস্ত হল। এদিকে আইএসএফ কাকে প্রার্থী করছে সেদিকে তাকিয়ে ছিল বিজেপিও। তারাও কার্যত হতাশ বলেই মনে করা হচ্ছে। 

নওশাদ বলেন, স্বৈরাচারী বিজেপিকে হারাতে, তৃণমূলকে পরাজিত করতে ওরা চাইছেন না। কার্যত বাম কংগ্রেসের সঙ্গে জোট ভেস্তে যাওয়া নিয়ে একথা বললেন নওশাদ। সেই সঙ্গেই তৃণমূল প্রসঙ্গে তিনি বলেন, সিএএ কীভাবে বাংলায় হবে, বিজেপির রমরমা কীভাবে হবে তার চেষ্টা ওরা চালিয়ে যাচ্ছে।। তৃণমূলের কাছে কোনও অ্যাজেন্ডা নেই। 

আর আইএসএফ কী বলছে?

ভয় পাওয়ার কোনও ব্যাপার নেই। নওশাদ সিদ্দিকি ভয় পান না। তিনি স্টার ক্যামপেনার। তাঁকে একটা কেন্দ্রতে আমরা আটকে রাখতে চাইনি। সেকারণেই তাঁকে ডায়মন্ডহারবার কেন কোনও কেন্দ্র থেকেই প্রার্থী করা হয়নি। দাবি আইএসএফ নেতৃত্বের। 

এদিকে এর আগে অবশ্য় ডায়মন্ডহারবার আসন থেকে প্রার্থী হওয়া নিয়ে লম্বা চওড়া ভাষণ দিতেন নওশাদ। এমনকী তিনি দাঁড়ালে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব থরথর করে কাঁপবে বলে জানিয়েছিলেন নওশাদ। এমনকী দল একবার অনুমতি দিলেই তিনি ডায়মন্ডে ঝাঁপিয়ে পড়বেন বলেও হুঙ্কার দিতেন। কিন্তু বৃহস্পতিবার প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা গেল সেখানে ডায়মন্ডহারবার কেন কোনও কেন্দ্রের জন্যই নাম নেই নওশাদের। তবে তার ব্যাখাও দিয়েছে আইএসএফ। 

কিন্তু প্রশ্ন উঠছে কেন নওশাদকে প্রার্থী করা হল না? নেপথ্যের গল্পটা ঠিক কী? তবে কি সেটিং হয়ে গেল তলায় তলায়? নাকি পরাজিত হলে মান সম্মান সব যাবে সেই আশঙ্কায় আর এগোতে চাইলেন না নওশাদ? 

নওশাদ বলেন, কার সুবিধা হবে, কার অসুবিধা হবে এনিয়ে ভাবলাম এতদিন। এতকটা দিন অপেক্ষা করলাম ফ্যাসিস্ট স্বৈরাচারী বিজেপি আর তৃণমূলকে হারাতে চেয়েছি আমরা। কিন্তু জানি না কোন দলের মধ্য়ে আরএসএস বসে আছে। আমরা আপোস করতে করতে ৭ এ এসে পৌঁছে গেলাম। তারপরেও আমরা গ্রিন সিগন্যাল পেলাম না সেই দলের কাছ থেকে যার সবসময় বলে তারা নাকি বিজেপি আর সিপিএমের বিরুদ্ধে লড়াই করে। 

ভোটযুদ্ধ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছেন রোহিতরা, কিন্তু কেন? সত্যিই মালদার আম তো? জানতে পারবেন QR কোড স্ক্যান করলেই, ঠকে যাওয়ার ভয় নেই আর অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা,তারপর অনুপম বলছেন… কলকাতায় চলে এল উবার গ্রিন, পরিবেশের বন্ধু ই-ক্যাব, সিটি অফ জয়তে নয়া স্বস্তি! নিউইয়র্কের চেয়ে ভালো- বার্বাডোজের পিচকে থাম্বস আপ দিয়েও, নিজে ৮ করে আউট রোহিত প্রো-টেম স্পিকার নিয়োগ করলেন রাষ্ট্রপতি, তাঁকে সহযোগিতা করবেন তৃণমূলের এক এমপি India in FIFA Rankings: গত ৭ বছরের মধ্যে সবচেয়ে খারাপ র‍্যাঙ্কিং ভারতের কলিন ভাইয়া-গুড্ডু পণ্ডিতের রক্তক্ত লড়াইয়ে জমজমাট,তবু নেটপাড়া খুঁজছে 'মুন্না'কে অবসাদে ভুগছেন? এই যোগাসনগুলি করুন, ফল পাবেন ম্যাজিকের মতো আর জেলে রাখা গেল না কেজরিকে, আবগারি মামলায় জামিন পেতেই আপ বলল ‘নায়ক ইজ ব্যাক’

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.