বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Suvendu attacks TMC: পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু

Suvendu attacks TMC: পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু

এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না, হুঁশিয়ারি শুভেন্দুর

শুভেন্দুবাবু বলেন, ‘অপেক্ষা করুন, আজকে শনিবার। কালকে রবিবার। পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না। দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি আমি বিরোধী দলনেতা।

রাজ্যে ফের রাজনৈতিক বিস্ফোরণের ভবিষ্যৎ বাণী করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার মালদার ইংরেজবাজারে মালদা দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে জনসভায় বক্তব্য রাখার সময় শুভেন্দু অধিকারী বলেন, এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না।

সামলাতে পারবে না তৃণমূল

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘অপেক্ষা করুন, আজকে শনিবার। কালকে রবিবার। পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না। দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি আমি বিরোধী দলনেতা। পিসি আর ভাইপোর দমটা কী করে ঢিলা হচ্ছে দেখতে থাকুন’।

আরও পড়ুন: কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল?

আরও পড়ুন: হিন্দুদের থেকে নেওয়া জরিমানার বখরা নিয়ে বিবাদে আক্রান্ত TMC-র দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে গেলেন দিলীপ

তৃণমূলকে আক্রণ করে তিনি বলেন, ‘পিসিমণি কাল রাতে ঘুমায়নি। ২৮৮ কোম্পানি ছিল, নির্বাচন কমিশন বলেছে পরের দফায় ৪০০ কোম্পানি আসছে। ৩৯টা QRT বেড়ে ২০০টা হচ্ছে। মালদায় পুলিশের সঙ্গে বিজেপির লড়াই তৃণমূল নেই। তৃণমূলকে শুধু পরাস্ত করা নয়, ঠগী পিসির ঠগী প্রার্থীকে ১৬ শতাংশের নীচে রাখবেন’।

পড়তে থাকুন: সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন

শিক্ষাগত যোগ্যতা ভাঁড়িয়েছেন শাহনাওয়াজ

এমনকী ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী শাহনাওয়াজ আলি রায়হান শিক্ষাগত যোগ্যতা ভাঁড়িয়েছেন বলে দাবি করে শুভেন্দু বলেন, ‘আর কী সুন্দর প্রার্থী দিয়েছে। এ প্রার্থী থার্ড হবে। জামানত থাকবে কি না জানি না। গর্জন দেওয়ার নাম করে কী সভা করেছিল ভাইপো একটা। ব্রিগেডে সেদিন বলছে দক্ষিণ মালদার প্রার্থী শাহনওয়াজ অক্সফোর্ডের প্রোডাক্ট। আর হলফনামা দেখুন, নো অক্সফোর্ড। মানে পিসি যেমন আগে ডক্টরেট লিখত, বলত জর্জিয়া ইউনিভার্সিটির। তার পর যেই চেপে ধরেছে আর লেখে না। ভাইপো যেমন MBA লিখেছিল, ধরা পড়ল ভুয়া ইউনিভার্সিটির MBA. MBA লেখে না, উচ্চ মাধ্যমিক পাশ বলে। ঠিক তেমন ভাবে এখানেও বলছে, আমি জামিয়া মিলিয়া ইসলামিয়া ইউনিভার্সিটির স্টুডেন্ট। ধোঁয়া বেরিয়ে গিয়েছে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে প্যারিস অলিম্পিক্সের শুটারদের সিলেকশন ট্রায়ালে মনু ভাকেরের ভালো পারফরম্যান্স ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে! ২ বউ পায়েল-কৃতিকাকে নিয়ে এক বিছানায়, ৪ সন্তান! ইউটিউব থেকে কত আয় আরমান মালিকের? কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও ‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, পোস্ট করলেন মমতা 'বাংলায় আমরা... আসন পাব', ভোট পঞ্চমীতে শাহের গলায় কোন পরিসংখ্যান?

Latest IPL News

IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.