বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পটাশপুরে ওসিকে বোমা মেরেছে পাকিস্তানিরা: শুভেন্দু
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

পটাশপুরে ওসিকে বোমা মেরেছে পাকিস্তানিরা: শুভেন্দু

  • শনিবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, বিভিন্ন জায়গায় EVM খারাপ হচ্ছে। সেগুলি দ্রুত ঠিক করার ব্যবস্থা করা উচিত কমিশনের।

পাকিস্তানিরা কিছু জায়গায় গোলমাল করেছে। ভোটের আগের রাতে পূর্ব মেদিনীপুরে বিভিন্ন জায়গায় হিংসার ঘটনায় এমনই প্রতিক্রিয়া দিলেন বিজেপি নেতা তথা নন্দীগ্রামে দলের প্রার্থী শুভেন্দু অধিকারী। শনিবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, বিভিন্ন জায়গায় EVM খারাপ হচ্ছে। সেগুলি দ্রুত ঠিক করার ব্যবস্থা করা উচিত কমিশনের।

এদিন শুভেন্দু বলেন, ‘কিছু পাকিস্তানি রাতে বিভিন্ন জায়গায় গোলমাল করেছে। পটাশপুরে ওসিকে বোম মেরেছে পাকিস্তানিরা। এগুলো কোনও রাজনৈতিক ঘটনা বলে মনে করি না’। সঙ্গে তাঁর পরামর্শ, বিভিন্ন জায়গায় ইভিএম খারাপ হচ্ছে। সেগুলি দ্রুত মেরামত করুক কমিশন। 

শনিবার প্রথম দফার ভোটগ্রহণের আগের রাতে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় তৃণমূল সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করেছে বলে দাবি বিজেপির। এদিন সকালে কেশিয়াড়িতে তাদের এক কর্মীরে দেহ উদ্ধার হয়েছে বলেও দাবি গেরুয়া শিবিরের। পটাশপুরে সংঘর্ষ থামাতে গিয়ে বোমার আঘাতে আহত হয়েছেন ওসি। সকালে ভোটগ্রহণ শুরু হলে দক্ষিণ কাঁথির মাজনা হাই মাদ্রাসা বুথে ইভিএম হ্যাক হয়েছে বলে অভিযোগ করে তৃণমূল। ব্যালটে ভোট করানোর দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় তারা। তার পর বিক্ষোভকারীদের পাকিস্তানি বলে আক্রমণ করেন শুভেন্দু।

 

বন্ধ করুন