বাংলা নিউজ > বায়োস্কোপ > Mumbai: বলিউডের প্রযোজকের অ্যাকাউন্ট থেকে উধাও ১০ লক্ষ টাকা, টাকা সরালো বাড়ির বিশ্বস্ত পরিচারক!

Mumbai: বলিউডের প্রযোজকের অ্যাকাউন্ট থেকে উধাও ১০ লক্ষ টাকা, টাকা সরালো বাড়ির বিশ্বস্ত পরিচারক!

প্রযোজকের অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়ে নিল পরিচারক

প্রযোজক রমেশ জগদীশ শর্মার অভিযোগ, তাঁর বাড়ির গৃহকর্মী ইরফান জাভেদ সায়াদ একটি UPI-ভিত্তিক অ্যাপ ডাউনলোড করেং তাঁর পুরনো ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করেছেন। আর এভাবে ২৯ জুন থেকে ১১ অক্টোবরের মধ্যে, ২০ বছর বয়সী ওই অভিযুক্ত ইরফান জগদীশ শর্মার অ্যাকাউন্ট থেকে ১০.৩৫ লক্ষ টাকা স্থানান্তরিত করেছেন।

ফিল্ম প্রযোজক রমেশ জগদীশ শর্মার অ্যাকাউন্ট থেকে ১০.৩৫ লক্ষ টাকা হাতিয়ে নিল বাড়ির পরিচারক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরিতে। ঘটনায় বৃহস্পতিবার মুম্বইয়ের DN নগর থানায় অভিযোগ জানিয়েছেন ওই ফিল্ম প্রযোজক। প্রসঙ্গত, রমেশ জগদীশ শর্মা ‘বাঘি’ (১৯৯০), ‘এক থা রাজা’, ‘আক্রোশ’, ‘পিয়াসা’, ‘গেম’-এর মতো ছবির প্রযোজনা করেছেন।

প্রযোজক রমেশ জগদীশ শর্মার অভিযোগ, তাঁর বাড়ির গৃহকর্মী ইরফান জাভেদ সায়াদ, গত ৫ বছর ধরে তাঁর সঙ্গে কাজ করছেন। তিনি একটি UPI-ভিত্তিক অ্যাপ ডাউনলোড করেং তাঁর পুরনো ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করেছেন। আর এভাবে ২৯ জুন থেকে ১১ অক্টোবরের মধ্যে, ২০ বছর বয়সী ওই অভিযুক্ত ইরফান জগদীশ শর্মার অ্যাকাউন্ট থেকে ১০.৩৫ লক্ষ টাকা স্থানান্তরিত করেছেন। জগদীশ শর্মা এটি টের পান, যখন তাঁর চেকগুলি বাউন্স করে, আর তাতে তিনি অসম্মানিত হন। আর এরপরেই তিনি ইরফানের কাণ্ডকারখানা সম্পর্কে জানতে পারেন।

আরও পড়ুন-অতীতে রাহুলের একাধিক প্রেম! তারপরেও কেন রাহুলের প্রেমে পড়লেন? অকপট দেবাদৃতা

আরও পড়ুন-বিজয়ায় 'ভাসান ডান্স', ঠুমকায় মাত করলেন 'সত্যবতী' সোহিনী

আরও পড়ুন-নাম রেখেছেন 'হলুদ যুবরাজ', শহর জুড়ে ট্যাক্সি নিয়ে সৌরভ ভক্তের ‘দাদাগিরি’

আরও পড়ুন-শাহরুখের ‘জওয়ান’ যেন অশ্বমেধের ঘোড়া! বক্স অফিসে ৫০ দিন পার করে ছবির আয় কত?

<p>প্রযোজকের অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়ে নিল পরিচারক</p>

প্রযোজকের অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়ে নিল পরিচারক

বছর ২০র ওই পরিচারক ইরফান জাভেদ সায়াদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধিক এং তথ্য প্রযুক্তি আইনের অধীনে প্রতারণা এবং অন্যান্য অপরাধের অভিযোগ আনা হয়েছে। পুলিশ ওই অভিযুক্ত পরিচারককে গ্রেফতার করেছে কিনা, সেবিষয়টি এখনও স্পষ্ট নয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কাঞ্চনের উপহার পরেই খেয়েছেন আইবুড়ভাত, তারপরই বিয়ের ভয়ে কাঁটা শ্রীময়ী! কেন? ‘ইসলামি উগ্রপন্থীরা, দক্ষিণপন্থীরা উগ্রপন্থার বিষ ছড়াচ্ছে’, সুর চড়ালেন সুনাক জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.