বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri-Sourav Ganguly: নাম রেখেছেন 'হলুদ যুবরাজ', শহর জুড়ে ট্যাক্সি নিয়ে সৌরভ ভক্তের ‘দাদাগিরি’

Dadagiri-Sourav Ganguly: নাম রেখেছেন 'হলুদ যুবরাজ', শহর জুড়ে ট্যাক্সি নিয়ে সৌরভ ভক্তের ‘দাদাগিরি’

সৌরভ ভক্তের 'দাদাগিরি'

ট্যাক্সিতে বড় বড় করে লেখা 'দাদাগিরি'। আর সেই ট্যাক্সিই ঘুরে বেড়াচ্ছে কলকাতা শহরে। ট্যাক্সিটি দেবাশিস বাগের। নিজের হলুদ ট্যাক্সির নাম রেখেছেন, 'হলুদ যুবরাজ'। দেবাশিস বাগ জানাচ্ছেন, তিনি প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের একনিষ্ঠ ভক্ত। আর সেকারণই তিনিন এই উদ্যোগ নিয়েছেন। 

হলুদ ট্যাক্সিতে বড় বড় করে লেখা 'দাদাগিরি'। আর সেই ট্যাক্সিই ঘুরে বেড়াচ্ছে কলকাতা শহরে। নাহ, উদ্যোগটা সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি' নির্মাতাদের নয়, আবার চ্যানেল কর্তৃপক্ষেরও নয়। উদ্যোগটা এক সৌরভ অনুরাগীর।

নাম দেবাশিস বাগ। তিনিই পেশায় ট্যাক্সি চালক। নিজের হলুদ ট্যাক্সিকে রং-তুলি দিয়ে 'দাদাগিরি' লিখে সাজিয়েছেন দেবাশিস। নাম রেখেছেন, 'হলুদ যুবরাজ'। দেবাশিস বাগ জানাচ্ছেন, তিনি প্রাক্তন ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের একনিষ্ঠ ভক্ত। ছোট থেকে তিনিও ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতেন। তবে পারিবারিক দায়িত্ব ও আর্থিক সীমাবদ্ধতা তার পথে বাধা হয়ে দাঁড়ায়। তবে তারপরেও 'দাদা' সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিত্ব তাঁকে অনুপ্রেরণা যোগায়। সৌরভ তাঁর কাছে আশা, সাহস ও সংকল্পের প্রতীক হয়েছিলেন। দেবাশিস বাগের কথায়, 'দাদা'সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জানাতেই তিনি নিজের ট্যাক্সিকে এভাবে সাজিয়েছেন।

আরও পড়ুন-গত বছর ক্য়ানসার মুক্ত হয়েছেন, ফের অস্ত্রোপচার, ছবি বলছেন, ‘বায়োপসি’ রিপোর্টের অপেক্ষায় আছেন

আরও পড়ুন-পায়ের উপর দিয়ে চলে গেল গাড়ি, দুর্ঘটনার কবলে টেলিপর্দার 'ওম' ইন্দ্রজিৎ বসু

আরও পড়ুন-আমিরের সঙ্গে অভিনয় করতে চাইতেন না কাজল, কিন্তু কেন? ফাঁস করলেন পরিচালক ধর্মেশ

<p>‘দাদাগিরি’</p>

‘দাদাগিরি’

<p>'হলুদ যুবরাজ'</p>

'হলুদ যুবরাজ'

দেবাশিস বাগ জানান, তিনি তাঁর ট্যাক্সিতে 'দাদাগিরি' গানটি বাজান। যাঁরা তাঁর ট্যাক্সিতে ওঠেন, তিনি সেই যাত্রীদের জলের বোতল দিয়ে স্বাগত জানান। যাঁরা তাঁর ট্যাক্সিতে চড়বেন তাঁদের যাত্রাকে স্মরণীয় করে রাখতে চান দেবাশিস বাগ। পুজোর সময়েও ম্যাডক্স স্কোয়ার সহ বিভিন্ন মণ্ডপে ঘুরে বেড়িয়েছে। এখনও শহরের বিভিন্ন প্রান্তে ঘুরছে এই ট্যাক্সি।

প্রসঙ্গত চলতি মাস থেকেই শুরু হয়েছে ‘দাদাগিরি’র ১০ নম্বর সিজন। প্রসঙ্গত, ক্রিকেটার হিসাবে সফল হওয়ার পর বিনোদন দুনিয়াতে এসেও সমান সফবল সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঞ্চলনায় 'দাদাগিরি' শোটিও বেশ জনপ্রিয়। এই শোয়ে এসেও 'দাদা' গুগলিতে ধরাশায়ী হন বহু প্রতিযোগী। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ইডিকে বোকা বানাতে ৮০ কোটির ফ্ল্যাট ৩৮ কোটিতে শিল্পাকে 'বিক্রি করেছেন' রাজ? প্রচারে বেরিয়ে গরুর মাংস নিয়ে মন্তব্য, নির্মলার তোপে ওয়াইসি ৪ বছরের ডিগ্রি কোর্সের পর দিতে পারবেন UGC NET, খুলে গেল সরাসরি PhD করার পথ আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? 'এই দিনের অপেক্ষায় ছিলাম', SSC মামলায় রায়দানের পরই কেঁদে ভাসালেন চাকরিপ্রার্থী অভিষেকের চৌদ্দুপুরুষ চোর, চাঁচাছোলা আক্রমণ দিলীপের নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.