আবির-পরমব্রতর সঙ্গে ডিকশনারির অংশ হতে চলেছেন নুসরত জাহান (সৌজন্যে-ফেসবুক)
আবির-পরমব্রতর সঙ্গে ডিকশনারির অংশ হতে চলেছেন নুসরত জাহান (সৌজন্যে-ফেসবুক)

ব্রাত্য বসুর ডিকশনারিতে যোগ দিলেন নুসরত, সঙ্গী আবির-পরমব্রত

  • পরিচালক ব্রাত্য বসুর ডিকশনারিতে আবির-পরমের উপস্থিতির খবর আগেই সামনে এসেছে। ছবির মুখ্য নারী চরিত্রে শোনা যাচ্ছিল নুসরত জাহানের নাম। এবার সেই জল্পনায় শিলমোহর দিয়ে দিলেন নুসরত।

চলতি বছরের শুরুতেই অসুর ছবিতে আবির-নুসরত জুটিতে দেখেছে দর্শক। অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায়ের দ্বিতীয় পুরুষ ছবিতে ক্যামিও অ্যাপিয়ারেন্সও নজড় কেড়েছেন আবির। এবার একছবিতে ধরা দেবেন টলিউডের প্রথম সারির এই তিন অভিনেতা। সৌজন্যে ব্রাত্য বসুর 'ডিকশনারি'। ছবিতে আবির-পরমের উপস্থিতির খবর আগেই সামনে এসেছে। মুখ্য নারী চরিত্রে শোনা যাচ্ছিল নুসরত জাহানের নাম। এবার সেই জল্পনায় শিলমোহর দিয়ে দিলেন নুসরত।


হিন্দুস্তান টাইমসের তরফে নুসরতের সঙ্গে যোগাযোগ করে হলে অভিনেত্রী জানান, ‘আমার এই চিত্রনাট্যটা খুব ইন্টারেস্টিং লেগেছে সেই কারণেই হ্যাঁ বলা। আবিরের সঙ্গে কাজ করাটা সবসময়ই মজাদার। আমার শেষ ছবিতে(অসুর) আবিরের সঙ্গে আমার রসায়ন দর্শকরা পছন্দ করেছে এবং আগামীতেও করবে বলেই আমার মনে হয়। আশা করছি এই জার্নিটা খুব সুন্দর হতে চলেছে’।

বুদ্ধদেব গুহর লেখা দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ডিকশনারিতে থাকছে দুটো ভাগ-প্রথমভাগে অভিনয় করবেন ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং বাংলাদেশী অভিনেতা মোশারফ করিম। দ্বিতীয়ভাগে থাকছেন আবির-নুসরত-পরম ত্রয়ী।

কেমন হবে ছবির গল্প?

পৌলমী এবং করিমকে দম্পতির ভূমিকায় দেখা যাবে। খুব বেশি দূর পড়াশোনা করেনি পেশায় ব্যবসায়ী করিম,কিন্তু ছেলেকে সে পড়াশোনা শেখাতে চায়। আবির-নুসরত-পমরব্রতর ট্র্যাকটিতে আবির-নুসরতকে পাওয়া যাবে দম্পতির ভূমিকায়। অন্যদিকে পরমব্রত থাকবেন নুসরতের প্রেমিকের চরিত্রে।

রাজনীতির ময়দান থেকে রঙ্গমঞ্চ সবর্ত্রই ব্রাত্য বসুর অবাধ বিচরণ। রূপোলি পর্দাতে অভিনয়টা তিনি সমানভাবেই বজায় রেখেছেন তবে এই ছবির সঙ্গেই ন বছর পর পরিচালকের আসনে ফিরছেন ব্রাত্য বসু। এর আগে ‘রাস্তা’, ‘তিস্তা’ ও ‘তারা’ –তিনটি ছবি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। ‘ডিকশনারি’ হতে চলেছে ব্রাত্য পরিচালিত চার নম্বর ছবি। শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। এখন ব্রাত্যর ডিকশনারিতে আবির-নুসরত-পমরব্রতকে দেখার অপেক্ষায় দর্শক।

বন্ধ করুন