বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja 2023: বিজয়া দশমী! সোহাগে-আদরে-সিঁদুরে মাখামাখি, ঢাক বাজালেন গৌরব, নাচলেন দেবলীনা

Durga Puja 2023: বিজয়া দশমী! সোহাগে-আদরে-সিঁদুরে মাখামাখি, ঢাক বাজালেন গৌরব, নাচলেন দেবলীনা

দেবলীনা-গৌরব

পরনে ট্রাডিশনাল লাল শাড়ি, কানে ও হাতে ভারী গয়না। এভাবেই সেজে দেবী বরণের পর 'মা'কে মিষ্টিমুখ করিয়ে বিদায় জানালেন দেবলীনা। আর এরপরই আসে সিঁদুর খেলার পালা। স্বামী গৌরবের কপালে সিঁদুরের তিলক কেটে সোহাগে,আদরে, আর সিঁদুরে মাখামাখি হতে দেখা গিয়েছে দেবলীনাকে।

পুজো শেষ, উৎসবে মাতোয়ারা সকল বাঙালিরই মুখ ভার। তবুও হাসিমুখে বরণ করে 'মা'কে বিদায় জানাতেই হয়। গোটা বাংলাজুড়েই তাই বিষাদের সুর। তারই মাঝে চলছে, দেবী বরণ ও বিজয়া দশমী সারার পালা। টলিপাড়ার তারকা দম্পতি দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়কে দেখা গেল দেবীবরণে। বিজয়ার দিন 'মা'কে বিদায় জানিয়ে সিঁদুর খেললেন দেবলীনা কুমার। আর জমিয়ে ঢাক বাজাতে দেখা গেল গৌরব চট্টোপাধ্যায়কেও।

নিজের পাড়ার পুজো, যেটা কিনা তাঁর বাবা দেবাশিস কুমারের পুজো বলেই পরিচিত, সেই পুজোতেই এবার মেতে ছিলেন দেবলীনা কুমার। প্রতিবছরই দেবলীনা অবশ্য ত্রিধারার পুজোতে অংশ নেন। ২৫ অক্টোবর, বুধবার সেখানেই দেবীবরণের পর সিঁদুর খেললেন দেবলীনা কুমার। এদিন তাঁর পরনে ছিল ট্রাডিশনাল লাল শাড়ি, কানে ও হাতে ভারী গয়না। দেবী বরণের পর 'মা'কে মিষ্টিমুখ করিয়ে বিদায় জানালেন দেবলীনা। বরণের সমগ্র মুহূর্তটিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন দেবলীনা কুমার। আর এরপরই আসে সিঁদুর খেলার পালা। স্বামী গৌরবের কপালে সিঁদুরের তিলক কেটে সোহাগে,আদরে, আর সিঁদুরে মাখামাখি হতে দেখা গিয়েছে দেবলীনাকে। সব শেষে দেবশিস কুমার, দেবযানী কুমারের সঙ্গে একফ্রেমে দেখা গিয়েছে দেবলীনা ও গৌরবকে।  ছবিগুলি পোস্ট করে সকলকে বিজয়ার শুভেচ্ছা জানাতেও ভোলেননি দেবলীনা।

আরও পড়ুন-৪কোটির ল্যাম্বরগিনি কিনে ইসকনে গিয়ে পুজো করালেন, ট্রোলিংয়ের মুখে শ্রদ্ধা

অন্যদিকে লাল পাঞ্জাবি আর আর সাদা চোস্তা আর রোদচশমায় সেজে ঢাক বাজাতে দেখা গেল গৌরব চট্টোপাধ্যায়কে। এদিন এক ফাঁকে শ্বশুরমশাই দেবশিস কুমারের সঙ্গেও যুগলবন্দিতে ঢাক বাজাতে দেখা গেল গৌরবকে। 

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের ছবি 'রক্তবীজ'। সেখানে রয়েছেন দেবলীনা কুমার। অন্যদিকে গৌরব ব্যস্ত নিজের সিরিয়াল নিয়ে। তবে নিজেরা আনন্দ করার পাশাপাশি অনুরাগীদের বিজয়ার শুভেচ্ছা জানাতে ভোলেননি গৌরব-দেবলীনা।

বায়োস্কোপ খবর

Latest News

Bakri Eid 2024: পালিত হল ইদ-অল-আদাহ! দেখে নিন দেশের নানা প্রান্তের উদযাপনের ছবি আইসক্রিমে কেন্নো ছিল, নালিশ করেছিলেন মহিলা, শুনেই বড় অনুরোধ করল আমূল কাতারের 'চুরির গোল'-ও বাঁচাতে পারল না স্টিম্যাচকে! চাকরি গেল ভারতের হেড কোচের প্রকৃতির কোলে শরীর-মন রিফ্রেশ করতে গেলেন শিবানী, সঙ্গী হলেন অমৃতাও মা মেয়ে ম্যাচিং ম্যাচিং, মেয়ের সঙ্গে ইদ উদযাপনের ঝলক দেখালেন সোহা কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ১৮ জুনের রাশিফল দেখে নিন মাত্র ২৭ বলে ১০০ রান! T20-র ইতিহাসে দ্রুততম শতরান সাহিলের, ভাঙলেন গেইলের রেকর্ড ‘খারাপ সময়ের বন্ধুকে’ ছাড়লেন রাহুল, রায়বরেলিতে থাকছেন, ওয়েনাড়ে এবার প্রিয়াঙ্কা পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম 'মৃত্যুর মুখে! ছিটকে পড়লাম, ট্রেনে চাপতে ভয় লাগছে,' HT Bangla-তে জানালেন যাত্রী

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.