বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বাবুলও তো বলেছিলেন,কলেজ জীবনে গোমাংস খেয়েছেন', দেবলানীকে আক্রমণের পালটা স্বামীর
দেবলীনা ও তথাগত 
দেবলীনা ও তথাগত 

'বাবুলও তো বলেছিলেন,কলেজ জীবনে গোমাংস খেয়েছেন', দেবলানীকে আক্রমণের পালটা স্বামীর

  • অভিনেত্রীকে গণধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তথাগত।

সম্প্রতি টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে গরুর মাংস খাওয়া নিয়ে মতামত দিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। এরপর থেকেই খুন আর গণধর্ষণের হুমকি পাচ্ছেন তিনি। এমনকী তাঁর মা’কে নিয়েও চলছে ন্যক্কারজনক মন্তব্য। 

চ্যাট শোটতে গায়ক-পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি নিজে নিরামিষাশী। তবে প্রয়োজনে নবমীর দিন অনিন্দ্যর বাড়ি গিয়ে গোমাংস (বিফ) রান্না করে দিতে আসতে পারেন তিনি। কারণ কোনও কিছু রান্নাতেই তাঁর ছুৎমার্গ নেই। রান্না তিনি ভালোই করেন। 

এরপর থেকেই এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল আক্রমণ শুরু হয় দেবলীনাকে নিয়ে। কদর্য, নোংরা, অশ্লীল আক্রমণের পাশাপাশি নিম্নরুচির ছবির সঙ্গে দেবলীনার মুখ বসিয়ে, জঘন্যভাবে ট্রোল করা হয় তাঁকে। বাধ্য হয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেন দেবলীনার স্বামী তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। ফেসবুকের পোস্টে তিনি লেখেন, হিন্দু ধর্ম মতে শুয়োর অর্থাৎ বরাহ স্বয়ং বিষ্ণুর অবতার। এরপরও বাড়িতে বসে অবাঙালি বন্ধুদের সঙ্গে তাঁরা সেটা খান। তখন কেউ কিছু বলতে আসেন না। অভিনেতা এও বলেন, ‘খাওয়ার জন্য বাঁচেন না, বাঁচার জন্য খাই আমরা।’

খাবার,পলিটিক্স,গনধর্ষনের হূমকি,আর আমার ভয়... আমি খুব খুব খুব ভয় পেয়ে আছি তো, তাই লেখার শুরুতেই জানাই আমার বাড়িতে...

Posted by Tathagata Mukherjee on Monday, 18 January 2021

শুধু তাই নয়, অভিনেতা আরও লিখেছেন, ‘বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী, গায়ক ও অভিনেতা বাবুল সুপ্রিয় এক ইন্টারভিউতে বলেছিলেন তিনি কলেজ লাইফে বহু বার বিফ বা গরুর মাংস খেয়েছেন, তা নিয়ে কিন্তু কোনও প্রশ্ন করা হয়নি যে, উনি কেন গোমাংস খাওয়া নিয়ে চ্যানেলের শোতে বক্তব্য রেখেছেন, মাথায় রাখতে হবে তখন উনি কেন্দ্রীয় মন্ত্রী।' এরপর সামাজিক মাধ্যমের পোস্টে ইন্টারভিউ লিঙ্ক জুড়ে দিতে দেখা যায় তথাগতকে। 

অন্যদিকে, দেবলীনার এই মন্তব্যের পর অপর একটি বৈদ্যুতিন সংবাদমাধ্যমে আয়োজিত একটি টক শো-তে বিজেপি কর্মী পেশায় উকিল তরুণজ্যোতি তিওয়ারি অভিনেত্রীকে ‘দেখে নেওয়ার’ হুমকি জানিয়েছেন। পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ার পদক্ষেপের কথা জানিয়েছেন বিজেপি কর্মী। ফেসবুক প্রোফাইলে পোস্ট করে দেবলীনার বিরুদ্ধে সামাজিক হিংসা ছড়ানোর প্রস্তাবনাও রেখেছেন তিনি। সেই পোস্টের স্ক্রিনশট নিজের পোস্টের সঙ্গে জুড়ে দিতে দেখা যায় তথাগতকে। 

বন্ধ করুন