বাংলা নিউজ > বায়োস্কোপ > Kiara-Sidharth: ‘আর গোপন রাখতে পারছি না’,ঘোষণা কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে বিয়ে নাকি? উঠছে প্রশ্ন

Kiara-Sidharth: ‘আর গোপন রাখতে পারছি না’,ঘোষণা কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে বিয়ে নাকি? উঠছে প্রশ্ন

কিয়ারা-সিদ্ধার্থ

Kiara-Sidharth: গোপন কথাটি আর রইবে না গোপনে! জীবনের বড় সিক্রেট ফাঁস করবেন কিয়ারা, ঘোষণা করলেন দিনক্ষণ। তবে কি বিয়ের সুখবর দিতে চলেছেন অভিনেত্রী? 

আর তর সইছে না কিয়ারার। এত্ত বড় ‘সিক্রেট’ কিছুতেই চেপে রাখতে পারছে না অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এমনই ঘোষণা কিয়ারা আডবানির। যা দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। অনেকের মনেই প্রশ্ন, তবে কি এবার বিয়ের ঘোষণা সারতে চলেছেন কিয়ারা? সিদ্ধার্থ-কিয়ারার প্রেম কাহিনি গত কয়েক বছর ধরেই রয়েছে চর্চায়। কফি উইথ করণের মঞ্চে নিজেদের সম্পর্কে শিলমোহরও দিয়েছেন তাঁরা। দিন কয়েক আগে এমনটাও শোনা গিয়েছিল ডিসেম্বরেই নাকি বিয়ের বিঁড়িতে বসবেন দুজনে। আর ডিসেম্বর শুরুর ঠিক আগে কিয়ারার এমন ঘোষণায় ফ্যানেরা বেশ কৌতুহলী তা বেশ স্পষ্ট।

সাদা চাদরে মোড়া ব্যাকগ্রাউন্ডে খিলখিলিয়ে হাসছেন কিয়ারা। তাঁর চোখেমুখে ধরা পড়েছে জেল্লা। একটি ছোট্ট ভিডিয়োর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘এত সময় ধরে এই সিক্রেট আর চেপে রাখতে পারছি না… সঙ্গে থাকুন.. ২রা ডিসেম্বর’। এই ভিডিয়োর কমেন্ট বক্সে মন্তব্যের ঝড়। একজন লিখেছেন, ‘বিয়ের ঘোষণা নাকি?’ অপর একজন লিখেছেন, ‘সিদ্ধার্থের সঙ্গে প্রেম নিয়ে আমরা সবাই জানি, নতুন কিছু সিক্রেট থাকলে বলুন’।

সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের হাল-হাকিকত সবটাই শুরু থেকে জানতেন করণ জোহর। ‘লাস্ট স্টোরিস’ (২০১৮) ব়্যাপ আপ পার্টিতে শুরু এই প্রেমের গল্প। দুজনের মাখামাখো রসায়ন তারপর বি-টাউনের চর্চার বিষয় হয়ে ওঠে।

‘কফি উইথ করণ’-এর মঞ্চে কিয়ারাকে ভালোবাসার কথা ঘুরিয়ে স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ, কিয়ারাও ইনিয়ে বিনিয়ে নিজেদের সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন। পাশাপাশি ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ বিয়ে প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান,‘দেখা যাক, আমাকে নিজের ক্যালেন্ডারে চোখ বোলাতে হবে। মনে হয় না বিয়ের ব্যাপারটা গোপন রাখা যাবে, জীবনের এত বড় একটা পদক্ষেপ সবাই তো জানবেই’।

অসমর্থিত সূত্র মারফত জানা গিয়েছে, আগামী বছর এপ্রিলেই নাকি শুভ কাজটা সেরে ফেলবেন সিদ্ধার্থ-কিয়ারা জুটি। আগামিতে অভিনেত্রীর দেখা মিলবে ‘গোবিন্দা নাম মেরা’য়। এই ছবিতে কিয়ারার নায়ক ভিকি কৌশল, ছবিতে রয়েছেন ভূমি পেদনেকর। আগামী ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.