বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: রণবীরের হাত ধরে বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কার নিতে গেলেন আলিয়া!

Alia Bhatt: রণবীরের হাত ধরে বিয়ের শাড়ি পরে জাতীয় পুরস্কার নিতে গেলেন আলিয়া!

রণবীর-আলিয়া

স্বামীর রণবীরের হাত ধরে দিল্লিতে পৌঁছন আলিয়া। এমন এক দিনে রণবীর স্বামী হয়ে আলিয়ার পাশে থাকবেন না তাও কি হয়! কিন্তু একী পরেছেন আলিয়া! জাতীয় পুরস্কার নিতে বিয়ের শাড়ি পরে পৌঁছেছেন আলিয়া! হ্যাঁ, ঠিকই শুনছেন। সেই একই শাড়ি, একই ব্লাউজ। মাথায় ওড়না আর ভারী গয়নাটুকু শুধু নেই।

সেরা অভিনেত্রী হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন আলিয়া ভাট, এখবর তো পুরনো। গত অগস্টেই ঘোষণা হয়েছিল সেরা অভিনেত্রী হিসাবে আলিয়ার নাম। অবশেষে আজ, ১৭ অক্টোবর, মঙ্গলবার পুরস্কার নেওয়ার সময় এসেছে। স্বামীর রণবীরের হাত ধরে দিল্লিতে পৌঁছন আলিয়া। এমন এক দিনে রণবীর স্বামী হয়ে আলিয়ার পাশে থাকবেন না তাও কি হয়!

সে না হয় হল, কিন্তু একী পরেছেন আলিয়া! জাতীয় পুরস্কার নিতে বিয়ের শাড়ি পরে দিল্লি পৌঁছেছেন আলিয়া! হ্যাঁ, ঠিকই শুনছেন, যাঁরা রণবীর-আলিয়ার বিয়ের ছবি দেখেছেন, তাঁরা দিব্য়ি বুঝে যাবেন। সেই একই শাড়ি, একই ব্লাউজ। মাথায় ওড়না আর ভারী গয়নাটুকু শুধু নেই। বিয়ের দিন আলিয়া চুল খোলা রেখেছিলেন। আর এদিন আলিয়া খোঁপা করে মাথায় ফুল গুঁজেছেন। গয়না হিসাবে গলায় পরেছেন চিক আর কানে পরেছেন কানপাশা।

আরও পড়ুন-Boring! অলিম্পিক কমিটির অধিবেশন, ‘ভাষণ’ না শুনে পালা করে ঘুমোলেন রণবীর-আলিয়া!

আরও পড়ুন-'বেশরম'-এর পর ফের একবার ছেলে রণবীরের সঙ্গে জুটি বাঁধছেন নীতু! থাকবেন না শুধু ঋষি কাপুর

এদিকে জীবনের এমন একটা দিনে রণবীর কাপুরকে সবসময় স্ত্রীর পাশে ছায়াসঙ্গী হয়ে ঘুরতে দেখা যায়। এদিন রণবীর পরেছিলেন কালো শ্যুট। এদিকে তাঁকে সবসময় স্ত্রী ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা যায়। তবে এদিন জাতীয় পুরস্কারের জন্য আলাদা শাড়ি না কিনে বিয়ের শাড়িটিই পরার জন্য নেটপাড়ার অনেকেই আলিয়ার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘এইজন্যই আলিয়াকে এত্ত ভালোলাগে। অন্য তারকাদের মতো উনি নন, একই শাড়ি, দু'বার পরতেও দ্বিধা করেন না।’ কেউ আবার এখানে রণবীর-আলিয়া জুটিকে মাধুরী-সঞ্জয় দত্ত জুটির সঙ্গে তুলনা টেনেছেন।

এদিকে এদিন জাতীয় পুরস্কার পাওয়ার প্রসঙ্গে ন্যাশনাল টিভি চ্যানেল DD নিউজকে আলিয়া বলেন, ‘আমার কৃতজ্ঞ, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি-এর জন্য আমি আমার প্রথম জাতীয় পুরস্কার পেয়ে সম্মানিত বোধ করছি। এরজন্য সঞ্জয়লীলা বনশালিকে বিশেষ ধন্যবাদ।’

প্রসঙ্গত, এদিন আলিয়ার সঙ্গেইউ যুগ্নভাবে সেরা অভিনেত্রীর সম্মান পায়েন কৃতি শ্যানন। 'মিমি' ছবির জন্য কৃতি এই সম্মান পাবেন। আরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন অল্লু অর্জুন।

বায়োস্কোপ খবর

Latest News

মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত একাধিক জাতীয় দলের কোচের দৌড়ে AIFF-এর শর্টলিস্টে মানোলো, হাবাসও, ৬ জনকে পাঠানো হল ই-মেল বিদ্যুৎ–বিভ্রাট নিয়ে জনতা–পুলিশ খণ্ডযুদ্ধ, মালদায় আক্রান্ত পুলিশ, গুলিতে আহত ২ ২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.