বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Pandey: ‘কাপুর’ লেখা টি-শার্ট পরে ঘুরছেন অনন্যা! এ কোন কাপুর? কীসের ইঙ্গিত দিলেন তিনি

Ananya Pandey: ‘কাপুর’ লেখা টি-শার্ট পরে ঘুরছেন অনন্যা! এ কোন কাপুর? কীসের ইঙ্গিত দিলেন তিনি

কার লেখা টিশার্ট পরে অনন্যা পাণ্ডে?

Ananya Pandey: টি-শার্টে লেখা ‘কাপুর’। কোন কাপুরের কথা বোঝাতে চাইলেন অনন্যা পাণ্ডে?

আজকাল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে তাঁর চলচ্চিত্রের চেয়ে বেশি করে সম্পর্কের জন্য খবরে রয়েছেন। অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রতিনিয়তই জুড়ে যাচ্ছে অভিনেত্রীর নাম। তাঁদের দু’জনকে এখন পর্যন্ত বহুবার একসঙ্গে দেখা গিয়েছে, কিন্তু তা সত্ত্বেও দু’জনেই এই সম্পর্ককে বন্ধুত্ব বলে দাগিয়ে রেখেছেন।

অনন্যা পাণ্ডেকে হালে বিমানবন্দরে দেখা গিয়েছিল। তিনি একটি সুন্দর গোলাপি রঙের পোশাকে রওনা হয়েছিলেন। কিন্তু এই সময়ে তাঁর টি-শার্ট বিশেষ করে সবার নজর কেড়েছে। আসলে, টি-শার্টের কোণে হিন্দিতে ‘কাপুর’ লেখা ছিল। তিনি সেটি সুন্দরভাবে প্রকাশ্যে এনেছেনও। আলোকচিত্রীরা এটি লক্ষ্য করার সঙ্গে সঙ্গে নেটিজেনরাও আদিত্য রায় কাপুরের কথা মনে রেখেছেন। অনেকেই অনুমান করেছিলেন যে অনন্যা এর মাধ্যমে আদিত্যর সঙ্গে তাঁর সম্পর্ককে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছেন। কিন্তু আসল বিষয়টিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশনে। কী সেটি?

(আরও পড়ুন: ধনতেরাসে নিজের জন্য কী কিনলেন অনন্যা পাণ্ডে? এমন উপহার কি দিতে চান নিজেকে)

ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যায় অনন্যা পান্ডে অল-পিঙ্ক পোশাক পরেছেন। গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে সবার নজর যায় তাঁর টি-শার্টের দিকে। যেটিতে আদিত্য রায় কাপুরের পদবি ‘কাপুর’ লেখা হয়েছে। যদিও এটি কি সত্যিই আদিত্যর কারণে? অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে আসল বিষয়টি অন্য। কী সেটি? এবার দেখা নেওয়া যাক।

(আরও পড়ুন: গয়না বা বাসন নয়, ধনতেরাস গোটা একটা ফ্ল্যাট কিনে ফেলেছেন অনন্যা, মেয়ের বন্ধুর বাড়ি সাজালেন গৌরী)

আসলে, অনেকেই এর পরে জানিয়েছেন, এটি আদিত্য রায় কাপুরের নয়, ডিজাইনার ধ্রুব কাপুরের লোগো। যাঁর ব্র্যান্ডের টি-শার্ট পরেছিলেন অনন্যা।

(আরও পড়ুন: আলগা হচ্ছে গোপনীয়তা! দিওয়ালি পার্টিতে কাছাকাছি আদিত্য-অনন্যা, ভিকির আড়ালে ক্যাট)

অনন্যার ভিডিয়ো ভাইরাল হওয়ার পর মন্তব্যের বন্যা বইছে। আদিত্যর নামে মানুষ তাঁকে ট্রোল করতে থাকে। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন, ‘আদিত্যর নাম গায়ে ট্যাটু করা উচিত ছিল।’ অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘তিনি আদিত্যের স্ত্রী হওয়ার জন্য খুবই তাড়ায় আছেন।’

(আরও পড়ুন: আদিত্যর জন্মদিনে ভালোবাসায় মাখামাখি! চর্চিত প্রেমিকের অদেখা ছবি দিলেন অনন্যা)

অনন্যাকে শেষ দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানার ছবি ‘ড্রিম গার্ল ২’-এ। এই ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। এছাড়া ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ ছবিতে ক্যামিয়ো করেছিলেন তিনি। এর পরে, অভিনেত্রীকে এখন তাঁর পরবর্তী ছবি ‘খো গেয়ে হাম কাহাঁ’তে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.