বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এবার আমি...' বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া! দাদু হওয়ার জল্পনা উসকে কী বললেন সুনীল শেট্টি?

'এবার আমি...' বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া! দাদু হওয়ার জল্পনা উসকে কী বললেন সুনীল শেট্টি?

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া!

Athiya-KL Rahul First Baby: বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা আথিয়া শেট্টি? দাদু হচ্ছে নাকি সুনীল? কী জানালেন তিনি?

সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ২০২৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে অভিনেত্রী গত বছর জানুয়ারি মাসে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সন্তানসম্ভবা হয়েছেন আথিয়া! এদিন তেমনই আভাস দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন: বিখ্যাত পরিচালক - অভিনেতার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন, ছোটবেলার ছবি দেখে চিনতে পারলেন অভিনেত্রীকে?

আথিয়া এবং রাহুলের সংসারে আসছে নতুন সদস্য?

আথিয়া শেট্টি এবং কেএল রাহুল কয়েক বছর জমিয়ে বিয়ে করার পর গত বছর গাঁটছড়া বেঁধেছেন। সুনীল শেট্টির খান্ডালার বাড়িতে তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়। তারপর থেকে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি একটা পোস্ট না করলেও মাঝে মধ্যে তাঁরা দুর্দান্ত কাপল গোল দিয়ে থাকেন। এবার একটি ইঙ্গিত পাওয়া গেল যে তাঁরা হয়তো বাবা মা হতে চলেছেন। বিয়ের এক বছরের মধ্যে অভিনেত্রী সন্তানসম্ভবা হয়েছেন বলেই অনুমান করে হচ্ছে। কিন্তু কেন এমনটা মনে করা হচ্ছে?

আরও পড়ুন: লোকসভার আগেই শুরু দলবদলের খেলা! BJD - র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

আরও পড়ুন: ডোনা ভেবেছেন মেয়ে হারিয়ে গিয়েছে, পরে কোথা থেকে পাওয়া যায় সানাকে? দাদাগিরিতে রোমহর্ষক গল্প ফাঁস সৌরভের

সুনীল শেট্টি নিজেই ইঙ্গিত দিয়েছেন যে তাঁর মেয়ে আথিয়া শেট্টি মা হতে চলেছেন। বর্তমানে সুনীল শেট্টি একটি নাচের রিয়েলিটি শোতে বিচারক হিসেবে আছেন। সেখানেই সম্প্রতি দাদু দিদিমাদের নিয়ে একটি পর্ব অনুষ্ঠিত হয়। সেখানেই তখন এই শোয়ের সঞ্চালিকা ভারতী সিং সুনীলকে জিজ্ঞেস করেন তিনি যখন দাদু হবেন কেমন দাদু হবেন? উত্তরে বর্ষীয়ান অভিনেতা বলেন, 'হ্যাঁ, পরের সিজনে আমি যখন এখানে আসব তখন আমি স্টেজে একজন দাদু হয়েই হাঁটব।' আর এখান থেকেই উসকে গিয়েছে সমস্ত জল্পনা।

আরও পড়ুন: 'দেওরের সঙ্গে সম্পর্কটা...' লুকিয়ে লুকিয়ে রবের সঙ্গে প্রেম করছেন অরুণিমা! দিদি নম্বর ১ - এ সিলমোহর পড়ল গুঞ্জনে?

আরও পড়ুন: ভুলভুলাইয়া ৩ - এর কাজ ফেলেই গোয়ার সমুদ্র সৈকতে তৃপ্তি! কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নায়িকা?

যদিও এটা তিনি স্রেফ কথার কথা হিসেবে বলেছেন নাকি সত্যিই এমন কিছু ঘটেছে সেটা এখনই নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। আথিয়া শেট্টি যদি সত্যি মা হতে চলেছেন তাহলে তাঁদের পরিবারের তরফে যতক্ষণ না নিশ্চিত করে কিছু জানানো হচ্ছে ততক্ষণ সন্দেহ থাকছেই একটা।

বায়োস্কোপ খবর

Latest News

চোখে যেন কত প্রেম! ‘ফুলকি’র বছর পূর্তিতে রোম্যান্টিক দিব্যাণী-অভিষেক বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের IND vs CAN, T20 WC 2024 Live: আজ সুপার এইটের প্রস্তুতির লক্ষ্যেই মাঠে নামছে ভারত একজন নয়, ফাঁস হল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ৫ মায়ের নাম, এরাঁ কারা? ৩ টাকা বাড়ল পেট্রোল-ডিজেলের দাম! DA ও সরকারি প্রকল্প চালানোর জন্য এরকম হল? ‘‌আমলারা মমতার পদক্ষেপের কথা আমাদের জানাচ্ছেন’‌, বিস্ফোরক দাবি করলেন অমিত মালব্য ডাক্তারি প্রবেশিকা রাজ্য করালে পার্থর থেকে বেশি টাকা উদ্ধার হবে ব্রাত্যর বাড়িতে যিনি আপনার জন্য নিজের সবটা উজাড় দিয়েছেন, সেই বাবাকে জানান পিতৃ দিবসের শুভেচ্ছা তোলাবাজি - ডাকাতির টাকার ভাগ পায় তৃণমূল, তাই চুপ সরকার, বিস্ফোরক দাবি সুকান্তর কর্মক্ষেত্রে হবে প্রশংসা, পদোন্নতি, বিয়ের যোগ! মালিকা রাজযোগে মিথুন সহ লাকি কারা

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.