বাংলা নিউজ > বায়োস্কোপ > Odia Actors: লোকসভার আগেই শুরু দলবদলের খেলা! BJD-র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

Odia Actors: লোকসভার আগেই শুরু দলবদলের খেলা! BJD-র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

BJD-র হাত ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

Odia Actors: ওড়িয়া অভিনেতাদের মধ্যে এখন যেন বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়ে গিয়েছে। কিছুদিন আগেই রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী পদ্ম শিবিরে যোগ দিয়েছেন, এবার এল কারা?

গত দুই দশকে ওড়িশায় বহু ওড়িয়া অভিনেতারা BJD বা বিজু জনতা দলে যোগ দিয়েছিলেন। কিন্তু এবার যেন খেলা বদলে গিয়েছে। ২০২৪ সালে লোকসভা ভোটের আগে ওড়িয়া অভিনেতাদের মধ্যে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক পড়ে গিয়েছে যেন। ১৪ দিনের মধ্যে অনন্ত ২ জন ওড়িয়া অভিনেতা বিজেপিতে যোগ দিয়েছেন। আরও দুই খ্যাতনামা ওড়িয়া স্টার শীঘ্রই পদ্ম শিবিরে যোগ দেবেন বলেই খবর।

আরও পড়ুন: ডোনা ভেবেছেন মেয়ে হারিয়ে গিয়েছে, পরে কোথা থেকে পাওয়া যায় সানাকে? দাদাগিরিতে রোমহর্ষক গল্প ফাঁস সৌরভের

বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক ওড়িয়া অভিনেতাদের

গত বৃহস্পতিবার BJD এর দুবারের এমপি তথা রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দিয়েছেন। দিল্লিতে বিজেপিতে যোগ দেওয়ার সময় তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর থেকেই তিনি অনুপ্রেরণা পেয়েছেন। তাঁর কথায়, 'প্রধানমন্ত্রী যে বদল আনতে চাইছেন গোটা দেশে, আমি সেই বদল ওড়িশাতেও দেখতে চাই। ২০০৯ সালে আমি যখন গুজরাট যাই তখন নরেন্দ্র মোদী সেখানকার মুখ্যমন্ত্রী ছিলেন। সেই সময় আমি গিয়ে কিছু জিনিস নোটিশ করেছিলাম। উনি সেখানকার মানুষদের জন্য কতটা ভাবতেন আমি দেখেছি। আমি ওঁর থেকেই অনুপ্রেরণা পেয়েছি।' প্রসঙ্গত সিদ্ধান্ত মহাপাত্র ২০০৯ এবং ২০১৪ সালে লড়ে বিজয়ী হয়েছিলেন। কিন্তু ২০১৯ এ তাঁকে টিকিট দেয়নি দল। এবার সেই জন্যই কি তিনি বিজেপিতে যোগ দিলেন? প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: 'দেওরের সঙ্গে সম্পর্কটা...' লুকিয়ে লুকিয়ে রবের সঙ্গে প্রেম করছেন অরুণিমা! দিদি নম্বর ১ - এ সিলমোহর পড়ল গুঞ্জনে?

আরও পড়ুন: 'আমি গর্বিত', প্রচারের ফাঁকে সৌমিতৃষার সঙ্গে প্রধানের সাফল্য উদযাপন দেবের, ১০০ দিনে বক্স অফিসে কত আয় করল ছবি?

সিদ্ধান্ত মহাপাত্র ছাড়াও কিছুদিন আগে অরিন্দম রায়ও বিজেপিতে যোগ দিয়েছেন। তিনি ওড়িয়া সিনেমার অন্যতম জনপ্রিয় রোম্যান্টিক হিরো। এছাড়া ইতিমধ্যেই কোরেইয়ের প্রাক্তন এমএলএ আকাশ দাসনায়েক BJD থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে তিনিও নাকি বিজেপিতে যোগ দিতে পারেন।

আরও পড়ুন: 'আমার মতো ভুল...' নেশায় বুঁদ হয়ে শেষ হয়েছে কেরিয়ার, ভক্তদের কীসের থেকে সাবধান করলেন হানি সিং?

তবে এই বিজেপিতে যোগ দেওয়ার হিড়িকের মধ্যে একমাত্র মনোজ মিশ্র যেন ব্যতিক্রম। তিনি কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে BJD এর তরফে মনে করা হচ্ছে অভিনেতাদের এই দলবদল আদতে BJD এর উপর কোনও প্রভাব ফেলবে না।

বায়োস্কোপ খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল রোনাল্ডোর সহজতম সুয়োগ নষ্ট, শেষ মুহূর্তের গোলে কোনও মতে অক্সিজেন পেল পর্তুগাল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ!মুখ খুললেন মহারাষ্ট্রের কং -প্রধান সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.