বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান, Byju’s বিজ্ঞাপন বন্ধ করল শাহরুখের
শাহরুখের বিজ্ঞাপন বন্ধ!
শাহরুখের বিজ্ঞাপন বন্ধ!

মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান, Byju’s বিজ্ঞাপন বন্ধ করল শাহরুখের

  • আরিয়ান খান মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর থেকে শাহরুখের সঙ্গে সমালোচনার মুখে পড়তে হয়েছে Byju’s-কে।

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল।

ছেলের গ্রেফতারির পর শাহরুখের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করল বাইজুস (Byju's)! অনলাইন শিক্ষাদানের এই নামী সংস্থার বিজ্ঞাপন থেকে শাহরুখ খানকে সরিয়ে দেওয়া হয়েছে। শাহরুখকে দিয়ে করানো সব বিজ্ঞাপন বন্ধ করে দিল তারা। সর্বভারতীয় সংবাদমাধ্যম ‘ইকনমিক টাইমস-এ প্রকাশিত রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

শাহরুখ পুত্র মাদক-কাণ্ডে জড়ানোর পরই বাইজুস (Byju's)-কে বার বার প্রশ্নের মুখে পড়তে হয়েছে। অনলাইন শিক্ষাদানকারী ওই নামী সংস্থাকে নানা সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। এই সংস্থার হয়ে শিশুদের শিক্ষা সংক্রান্ত বিজ্ঞাপন করেছেন শাহরুখ খান। নেটমাধ্যমে অভিনেতার এই বিজ্ঞাপন নিয়ে তোপ দাগেন নেটিজেনের একাংশ। কারও দাবি, অভিনেতার নিজের ছেলে যেখানে ‘উচ্ছন্নে’ যাচ্ছে, তখন তাঁর মুখে শিশুদের শিক্ষা নিয়ে পরামর্শ মানায় না। কেউ কেউ আবার তাঁকে বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়ার দাবি তোলেন।

অবশেষে নেটিজেনের চাপের মুখে পড়ে শাহরুখের বিজ্ঞাপন বন্ধ করে দিলেন তাঁরা। প্রসঙ্গত, ২০১৭ সালে মোটা অঙ্কের টাকার বিনিময় অনলাইনে শিক্ষাদানকারী ওই সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি হয়েছিল শাহরুখের। আপাতত বিজ্ঞাপন থেকে অভিনেতাকে সরিয়ে দিলেও, এখনও ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডরও শাহরুখ। ফলে সেই পদ থেকে অভিনেতাকে সরিয়ে দেওয়া হয়েছে কিনা, তা নিয়ে পরিষ্কার করে কিছু জানানো হয়নি। শুধু এই সংস্থাই নয়, আরও বেশ কয়েকটি নামী সংস্থার মুখ হিসেবেও রয়েছেন তিনি। 

 

বন্ধ করুন