বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: বিচের ধারে স্টারডম-এর শ্যুট! আরিয়ানের সিরিজের চোখ ধাঁধানো সেটের ছবি এল প্রকাশ্যে

Aryan Khan: বিচের ধারে স্টারডম-এর শ্যুট! আরিয়ানের সিরিজের চোখ ধাঁধানো সেটের ছবি এল প্রকাশ্যে

স্টারডমের কাজ চলছে আরিয়ান খানের।

স্টারডম ওয়েব সিরিজটির জন্য আরিয়ান খান সাই করেছেন ববি দেওলকেও। ববি মার্চ মাসেই নাকি শ্যুটিং শেষ করেছেন। এবার দেখা গেল 

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান তার বহুল প্রত্যাশিত ডেবিউ প্রোজেক্টের কাজ শুরু করলেন অবশেষে। 'স্টারডম' দিয়ে বলিউডে পা রাখছেন কিং খান-পুত্র। অন-লোকেশন শ্যুটের ছড়িয়ে পড়া সর্বশেষ ছবিগুলিতে, অভিনেতা লক্ষ্যকে একটি গানের সিকোয়েন্সের শুটিং করতে দেখা যাচ্ছে। কমলা ড্রেস পরা একটি মহিলারও দেখা মিলল এদিনের শ্যুটে। সার্ফবোর্ড, বিচ চেয়ার এবং রং বেরঙের ছাতা দিয়ে সাজানো হয়েছিল সেট।

স্টারডম ওয়েব সিরিজটির জন্য আরিয়ান খান সাই করেছেন ববি দেওলকেও। ববি মার্চ মাসেই নাকি শ্যুটিং শেষ করেছেন। YRF স্টুডিও এবং চিত্রকূট মাঠে হয়েছে কাজ। কড়া নিরাপত্তার মধ্যে আরিয়ানের ‘স্টারডম’-এর শুটিং করা হচ্ছে। শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত, 'স্টারডম' ফিল্ম ইন্ডাস্ট্রির চকচকে অথচ রহস্যময় জগতের ঝলক সামনে আনার প্রতিশ্রুতি দেয়। আরিয়ান শুধু সিরিজটি পরিচালনাই করছেন না, স্ক্রিপ্টও লিখেছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ইন্দো-আমেরিকান মেয়েকে লুকিয়ে বিয়ে, রয়েছে এক সন্তান! বউ-ছেলে কোথায় থাকে দিলজিতের

'স্টারডম' বি-টাউনের সবচেয়ে প্রতীক্ষিত প্রকল্পগুলির মধ্যে একটি। শোনা যায়, খোদ শাহরুখও নাকি ছেলের প্রথম কাজের অংশ হতে চলেছে। তবে আরিয়ানই চাননি, বাবার সাহায্য নিয়ে নিজেকে সিনেমার জগতে নিজেকে প্রতিষ্ঠিত করতে। 

আরও পড়ুন: অনন্ত আম্বানির জন্মদিনে জামনগরে সলমন! নিজের গলায় গান গেয়ে করলেন মনোরঞ্জন

সিনেমা পরিচালনার পাশাপাশি এখন নিজের পোশাকের ব্র্যান্ডও খুলেছেন আরিয়ান খান। পরিবারও জমিয়ে দিচ্ছেন সঙ্গ। ডি'ইয়াভোল এক্সের (D'Yavol X)-এর হয়ে প্রচার করছেন শাহরুখ খান এবং সুহানা খান। পোশাকের মূল্যও আকাশ ছোঁয়া। দাম শুরু ১৬ হাজার টাকা থেকে ৯৯ হাজার টাকা পর্যন্ত। কোনওটা ২১ হাজার ৫০০, আবার কোনও পোশাকের দাম ৪০ হাজার টাকা। 'লাক্সারি স্ট্রিটওয়্যার' ব্র্যান্ড হিসেবে ঘোষণা করা হয়েছে ডি'ইয়াভোল এক্সকে। 

আরও পড়ুন: ‘জঙ্গল নয়, সার্কাসের বাঘ’! ডোনাকে কতটা ভয় সৌরভের, দাদাগিরিতে প্রশ্ন ইন্দ্রনীলের

তবে আরিয়ানের জীবনের মোড় বদলে দিয়েছিল ২০২১ সালের ঘটনা। বিদেশ থেকে লেখাপড়া শেষ করে সদ্য ভারতে সেটেল হয়েছিলেন। একটি বিলাসবহুল ক্রুজ থেকে প্রথমে আটক, তারপর গ্রেফতার করা হয়েছিল শাহরুখ পুত্রকে, মাদক নেওয়ার অভিযোগে। যদিও ২০২২ সালে কোনও প্রমাণের অভাবে সম্পূর্ণ নিরাপরাধ ঘোষিত হয়েছিলেন তিনি। আপাতত সব বিতর্ককে দূরে ভাগিয়ে, কাজেই মনোনিবেশ করে ফেলেছেন আরিয়ান। বোঝা যায়, জীবনটাকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Texas Super Kings বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.