বাংলা নিউজ > বায়োস্কোপ > Shariful Raaz-PoriMoni: নন্দনে চলচ্চিত্র উৎসবে ফোন চুরি! তবে মন চুরি নয় শরিফুলের! কী বললেন পরীমণিকে

Shariful Raaz-PoriMoni: নন্দনে চলচ্চিত্র উৎসবে ফোন চুরি! তবে মন চুরি নয় শরিফুলের! কী বললেন পরীমণিকে

ফোন হারিয়ে শরিফুল রাজ যোগাযোগ করলেন পরীমণির সঙ্গে

Shariful Raaz-PoriMoni: শনিবার রাতে নন্দনে সিনেমা দেখতে এসেছিলেন শরিফুল। বাংলাদেশ ফিল্ম উৎসবে যোগ দিতে এসেই বিপত্তির মুখে অভিনেতা। পকেটমারের কবলে পড়ে হারিয়ে ফেলেছেন নিজের ফোন। কী ঘটেছে? জানা যাচ্ছে, ফোন হারানোর পরেই সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন অভিনেতা।

২৯ জুলাই থেকে নন্দনে চলছে পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। তিনদিন ধরে কলকাতায় চলবে এই উৎসব। ২৯-৩১ জুলাই প্রতিদিন দুপুর ১টা থেকে রাত ৮টা পর্যন্ত চলছে চলচ্চিত্র উৎসব। ‘বীরকন্যা প্রীতিলতা’, ‘লাল শাড়ি’, ‘গেরিলা’, ‘দামাল’, ‘পরাণ’-সহ উৎসবে মোট ২৩টি ছবি দেখানো হচ্ছে।

বাংলাদেশের ছবি ধীরে ধীরে জায়গা করে নিয়েছে পশ্চিমবঙ্গের দর্শকদের মধ্যেও। অপু বিশ্বাস, নুসরত ফারিয়া থেকে শুরু করে ফিরদৌস, শরিফুল রাজের মতো অনেক বাংলাদেশি অভিনেতারা কলকাতায় এসেছেন বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে সামিল হতে। আরও পড়ুন: অনন্যার ভ্যানিটি ভ্যানে কার ছবি? ছোট থেকেই নাকি খুব ‘স্পেশাল’ তিনি

শনিবার রাতে নন্দনে সিনেমা দেখতে এসেছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা শরিফুল। বাংলাদেশ ফিল্ম উৎসবে যোগ দিতে এসেই বিপত্তির মুখে অভিনেতা। পকেটমারের কবলে পড়ে হারিয়ে ফেলেছেন নিজের ফোন। চারিদিকে তন্ন তন্ন করে খুঁজেও শেষ পর্যন্ত মেলেনি মোবাইল ফোন। তাঁকে মোবাইলটি খুঁজতে দেখে নন্দনের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের আধিকারিকরা চলে আসেন। শরিফুল তাঁদের সবটা খুলে বলেন। এই ঘটনার পরেই অভিনেত্রী পরীমণির সঙ্গে প্রথম যোগাযোগ করার চেষ্টা করেন রাজ। ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে, ফোন হারানোর পরেই সহকারীর ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন অভিনেতা শরিফুল রাজ। দামি আইফোন মোবাইলের সন্ধান পেতে মাঠে নেমেছে লালবাজারের গোয়েন্দা বিভাগ। ঘটনার জেরে রবিবার হেস্টিংস থানায় অভিযোগ দায়ের হয়। নন্দন ও রবীন্দ্রসদন এলাকার প্রত্যেক সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছেন লালবাজারের গোয়েন্দা বিভাগ। মোবাইল চুরির তদন্ত শুরু হয়েছে।

কয়েক মাস ধরেই আলাদা থাকছেন পরীমণি ও শরিফুল রাজ। এ কথা সবার জানা। নতুন খবর হচ্ছে, ফের পরীমণির সঙ্গে যোগাযোগ করেছেন রাজ। কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। সেখানে জায়গা পেয়েছে রাজের দুটি ছবি। সেকারণে পশ্চিমবঙ্গে রয়েছেন অভিনেতা। কিন্তু সেখান যেতেই মুঠোফোন হারিয়ে ফেলেন রাজ। এরপর অন্যের মোবাইল ফোনে যোগাযোগ করেন পরীর সঙ্গে।

এ প্রসঙ্গে ওপার বাংলার অভিনেত্রী পরীমণি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ফোন হারিয়ে যাওয়ার পর অন্যের ফোন থেকে রাজ মেসেজ করেছিলেন তাঁর। অভিনেত্রীর কথায়, 'সব সময় ওর আমায় মনে পড়ে না। তবে প্রয়োজন হলে তখন আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে'। 

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, তাঁদের পরিবারে নতুন অতিথি আসছে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে সামাজিক বিয়েও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে ছেলে রাজ্য। তবে চলতি বছরের শুরুতেই বেঁকে যায় রাজ-পরীর পথ। আপাতত আলাদা থাকছেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.