বাংলা নিউজ > বায়োস্কোপ > Charlie Sheen: বাড়িতে ঢুকে মহিলা প্রতিবেশীর হামলা, শ্বাসরোধ করে খুনের চেষ্টা অভিনেতা চার্লি শিনকে

Charlie Sheen: বাড়িতে ঢুকে মহিলা প্রতিবেশীর হামলা, শ্বাসরোধ করে খুনের চেষ্টা অভিনেতা চার্লি শিনকে

প্রতিবেশীর হামলার শিকার অভিনেতা চার্লি শিন

মার্কিন মুলুকের বেশকিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এক প্রতিবেশী, জোর করে চার্লি শিনের বাড়িতে ঢুকে পড়ে। ভিতরে ঢুকে অভিনেতার উপর আক্রমণ করা হয়। চার্লির শার্ট ছিঁড়ে দেওয়া হয় এবং তাঁর শ্বাসরোধ করার চেষ্টা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরে আঘাত করা হয়। 

'সিটকম' অভিনেতা চার্লি শিন-কে গলা টিপে খুনের চেষ্টা। হলিউড অভিনেতার বাড়িতে ঢুকে তাঁর উপর এই হামলা চালালো তাঁরই প্রতিবেশী। ঘটনায় অভিনেতা চার্লি শিনের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়েছে। অভিনেতার তরফে লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফের বিভাগে ফোন করা হলে তৎক্ষণাৎই ব্যবস্থা নেওয়া হয়। 

মার্কিন মুলুকের বেশকিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই প্রতিবেশী মহিলা জোর করে চার্লি শিনের বাড়িতে ঢুকে পড়ে। ভিতরে ঢুকে অভিনেতার উপর হঠাৎ আক্রমণ করা সে। চার্লির শার্ট ছিঁড়ে দেওয়া হয় এবং তাঁর শ্বাসরোধ করার চেষ্টা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরে আঘাতও করা হয়। যদিও ঘটনাস্থলে প্যারামেডিকরা পৌঁছলে অভিনেতাকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন হয়নি। 

আরও পড়ুন-ওরা নাকি নাকউঁচু, বাংলা ছবি দেখে না! কিন্তু আমাদের দেখলেই সেলফি তুলতে আসে: সোহম

আরও পড়ুন-'ও তো বিয়ে না করেও বন্দি', দেবের মনের কথা ফাঁস করলেন সোহম

আরও পড়ুন-দুর্নীতির ধর্মপুরে 'মসিহা' দেব, সৌমিতৃষার সঙ্গে রোম্যান্স কতটা জমল? কেমন হল 'প্রধান'?

জানা যাচ্ছে, মূলত চুরির জন্যই চার্লি শিনের বাড়িতে ঢুকেছিলেন ওই প্রতিবেশী মহিলা। তবে অভিনেতা দরজা খুললে বছর ৪৭-এর ওই মহিলা জোর করে ভিতরে ঢোকেন। বাধা দিলে অভিনেতার উপর ধারালো অস্ত্র নিয়ে আঘাত করা হয়, তাঁর শ্বাসরোধ করার চেষ্টা করা হয়।  

তবে এই প্রথম নয়, জানা যাচ্ছে ওই মহিলার সঙ্গে আগেও নাকি অভিনেতা চার্লি শিনের সমস্যা তৈরি হয়েছিল। ঘটনার কিছুদিন আগে অভিনেতার বাড়ির সামনে আবর্জনা ফেলেছিলেন ওই প্রতিবেশী। একবার চার্লির গাড়িতে তরল কিছু স্প্রে করেছিলেন তিনি। 

প্রসঙ্গত, ২০০৩ সালে জনপ্রিয় সিটকম Two and a Half Men-এ চার্লি হার্পারের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা পান। বহু টেলি সিরিজে অভিনয় করেছেন তিনি। আবার ব্যক্তিগত কারণেও আলোচনায় উঠে এসেছেন অভিনেতা চার্লি। অ্যালকোহল, মাদক সেবন, বৈবাহিক সমস্যার জেরেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিনেতা চার্লি শিন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

চোখে জল, চপার থেকে নামতেই দেবের পা জড়িয়ে ধরলেন মহিলা, তারপর? দেশে ফিরেই সরকারকে এক হাত নিলেন ভারতের পতাকা ওড়ানো পাকিস্তানি খেলোয়াড় কেন্দ্রীয় মন্ত্রীর কথপোকথনের অডিও গেহলটই দিয়েছিলেন তাঁর সহায়ককে! দাবি লোকেশের ৩০ তারিখ আরও ৫৯ হাজার জনের চাকরি যাবে, বিস্ফোরক দাবি BJP বিধায়ক অমরনাথ শাখার সজোরে ট্রাকে ধাক্কা গাড়ির, কাক ভোরে তেলেঙ্গানায় গতির বলি একই পরিবারের ৬ ‘সব মানুষকে খুশি করা কঠিন’, প্রধানমন্ত্রী 'মুসলিম কোটা' মন্তব্যে কুর্নিশ লারার আজ শুক্র মঙ্গলের ঘরে প্রবেশ করল, ৪ রাশির হতে পারে আর্থিক ক্ষতি, থাকতে হবে সতর্ক ‘‌সেদিন পিতা–পুত্র কেউ ছিল না’‌, নাম না করে শিশির–শুভেন্দুকে তুলোধনা মমতার ‘আপনি অনুপ্রেরণা ম্যাডাম’, মেদিনীপুর-হাওড়া লোকালের প্রথম মহিলা চালক দাদাগিরিতে মেয়ের ছবিতে এসকর্ট গার্ল লিখে পোস্টারিং, আন্তর্জাতিক টেনিস তারকার বিরুদ্ধে FIR

Latest IPL News

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.