বাংলা নিউজ > বায়োস্কোপ > Debchandrima Singha Roy: প্রাণ-প্রিয়র জন্মদিন, টলি তারকাদের নিয়ে ধুমধাম করে পালন দেবচন্দ্রিমার! কে সে?

Debchandrima Singha Roy: প্রাণ-প্রিয়র জন্মদিন, টলি তারকাদের নিয়ে ধুমধাম করে পালন দেবচন্দ্রিমার! কে সে?

কার জন্মদিনের পার্টি রেখেছিলেন দেবচন্দ্রিমা?

নিজের জন্মদিনের পার্টির আয়োজন তো অনেক করেছেন। তবে এরকম অভিনব জন্মদিন খুব কমই লক্ষ্য করা যায়। কার জন্য টলিউডকে ডেকে আনন্দে মাতলেন দেবচন্দ্রিমা?

টলিউডের সহকর্মীদের জন্য বেশ বড়সড় একটা পার্টি দিয়েছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। আলোর মালায় সাজানো হয়েছিল ভেনু। চলি-তারকারা ভরিয়ে রেখেছিলেন জন্মদিনের পার্টি। কিন্তু কার জন্মদিন ছিল জানেন?

অনেকের মনেই প্রশ্ন দেবচন্দ্রিমার জন্মদিন তো মার্চ মাসে। টলি-তারকার প্রেমের কোনও খবরও নেই। তাহলে কার জন্মদিন পালন হল এদিন? আসলে জন্মদিনটা ছিল জন্মদিনটা ছিল দেবচন্দ্রিমার প্রাণের দুই পোষ্য ডলার আর ইউরোর। দুজনেই পা রাখল ৩ বছরে। আর সন্তানতুল্য দুই সারমেয়র জন্যই ছিল এত্ত আয়োজন। কেক থেকে ক্যান্ডেল, সবটাই ছিল ডলার আর ইউরোর জন্য।

দুই সন্তানকে নিয়ে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন দেবচন্দ্রিমা। যা মন কেড়ে নিয়েছে ভক্তদের। মিষ্টি সিং ও তাঁর স্বামী রেমো থেকে গীতশ্রী রায়, দেবলীনা কুমার, ঐন্দ্রিলা বসু সহ একগুচ্ছ তারকার দেখা মিলল দেবচন্দ্রিমার উপস্থিতিতে।

জন্মদিনে বেশ সাজুগুজু করেছিলেন ইউরো আর ডলারও। পোষ্য-মাম্মা দেবচন্দ্রিমা যত্ন নিয়ে সাজিয়েছিলেন দুজনকে। দুজনকে কোলে নিয়ে একাধিক পোজে ছবিও তোলেন।

ইউরো আর ডলারের জন্মদিন পার্টির মেনুতে ছিল মোগলাই খানা। আসলে নিজের জন্মদিন শহরের বাইরেই কাটান অভিনেত্রী। ভ্রমণের শখ থাকায় কলকাতায় জন্মদিন কাটানো হয়ে ওঠে না। সবাই নাকি অনেকদিন ধরেই চাইছিল একটা পার্টি। আর তাই, পোষ্যদের জন্মদিনেই করেছিলেন এই বিশেষ আয়োজন। 

কাজের সূত্রে, খুব জলদিই দেখা যাবে বড় পর্দায়। জিতের ছবি দিয়েই শুরুয়াত হচ্ছে সিলভার স্ক্রিনের কাজ। সিনেমার নাম ব্যুমেরাং। এই ছবিতে প্রথমবার যেমন জুটি বাঁধবেন জিৎ আর রুক্মিণী মৈত্রও। দেবচন্দ্রিমা-কে ছোট পরদায় দেখা গিয়েছে ‘সাঁঝের বাতি’, ‘সাহেবের চিঠি’-র মতো সিরিয়ালে। হইচইয়ের ‘হোমস্টে মার্ডার’-এও ছিলেন তিনি। দেবের কিশমিশে নায়কের প্রাক্তন প্রেমিকার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেটা খুবই ছোট্ট একটা চরিত্র। জিৎ প্রযোজিত এবং সৌভিক কুণ্ডু পরিচালিত এই ছবি। 

ব্যুমেরাং-এ নিজের চরিত্র নিয়ে দেবচন্দ্রিমা জানিয়েছিলেন, তাঁর চরিত্রটি এই প্রজন্মের একটি মেয়ের। যে বেশ ছটফটে, প্রাণবন্ত। একটু বেশিই স্মার্ট।

একসময় দেবচন্দ্রিমা আর রিজওয়ানের প্রেমের জল্পনা ঘুরত টলিপাড়ায়। দেখা যায় দীর্ঘদিনের ‘বিশেষ বন্ধু’ সাঁঝের বাতি-র নায়ক রিজওয়ানকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, রিজওয়ানের সঙ্গে পোস্ট করা সব রোম্যান্টিক ছবি-রিলও মুছে ফেলেছেন। আনফলো করেছেন রিজওয়ানও।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.