বাংলা নিউজ > বায়োস্কোপ > Diljit Dosanjh: 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা?

Diljit Dosanjh: 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা?

রহস্যময়ীর সঙ্গে দিলজিৎ দোসাঞ্জ

প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে দিলজিৎ-এর প্রাক্তন স্ত্রী সন্দীপ কৌর ও তাঁর ছেলে বর্তমানে আমেরিকা নিবাসী, একথা সত্যি। তবে তাঁরা বহু বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন। একে অপরের সঙ্গে কোনওরকম যোগাযোহও নেই। ২০১৭ সালেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়, তাঁদের সম্পর্কও বর্তমানে তিক্ত।

নাম দিলজিৎ দোসাঞ্জ, 'বিবা মুন্ডা' নামেই তাঁকে চেনেন অনুরাগীরা। এদিকে গায়ক হিসাবে দিলজিৎ জনপ্রিয় হলেও ব্যক্তিগত জীবনকে গোপনই রাখতে পছন্দ করেন দিলজিৎ। এদিকে এরই মাঝে সম্প্রতি চর্চায় উঠে এসেছে গায়কের ব্যক্তিগত জীবন। কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, দিলজিৎ একজন ইন্দো-আমেরিকান মহিলাকে বিয়ে করেছেন এবং তাঁদের এক ছেলেও রয়েছে।

এদিকে বিয়ের গুজবের মাঝেই একজন অচেনা মহিলার সঙ্গে দিলজিৎ-এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দাবি করা হচ্ছে, তিনিই নাকি দিলজিৎ-এর স্ত্রী। ছবিতে দিলজিৎ-এর সঙ্গে নীল রঙের পোশাকে দেখা গিয়েছে ওই মহিলাকে। ইতিমধ্যেই দিলজিৎ-এর স্ত্রী দাবি করে ওই মহিলার ছবি ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে নেটপাড়ায়। অবশেষে মুখ খুললেন সেই রহস্যময়ী মহিলা।

আরও পড়ুন-'রামায়ণ'-এর শ্যুটিং চলছে, এরই মাঝে পরিচালক নীতিশ তিওয়ারিকে কোন বিষয়ে সোজা 'না' বলে দিলেন রণবীর?

ওই মহিলার দাবি, ‘আমি দিলজিৎ দোসাঞ্জের স্ত্রী নই, আমি সন্দীপ কৌর নই। কিছুদিন আগে আমি মডেল হিসাহে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে মুখতিয়ার চাড্ডা নামে একটা ছবির শুনশান গানে মিউজিক ভিডিয়ো শ্যুট করি। তারপর থেকে আমার কোনও না কোনও বন্ধু-বান্ধব, আত্মীয়রা আমায় সচেতন করেন, যে আমাকে নেটদুনিয়ায় দিলজিৎ দোসাঞ্জের স্ত্রী বলে দাবি করে হচ্ছে। কিছুক্ষেত্রে বিদ্বেষপূর্ণ কিছু পোস্টও করা হচ্ছে। আমি জানি না, এটা কীভাবে হল। এভাবে নিজের ছবি দেখে আমি হেসেছিলাম। কখনওই মনে হয়নি, ছবিটা এভাবে ভাইরাল হবে। বহু টিকটক, ইনস্টাগ্রাম পোস্টেও এই ছবি ব্যবহার করা হচ্ছে। সকলের কাছে আমি একটা বিষয় স্পষ্ট করতে চাই আমি সন্দীপ কৌর নই।’

দিলজিৎ-এর সঙ্গে রহস্যময়ী মহিলা
দিলজিৎ-এর সঙ্গে রহস্যময়ী মহিলা

এদিকে এরই মাঝে 'জুম'এক্সক্লুসিভ রিপোর্ট দাবি করছে, দিলজিৎ ও তাঁর স্ত্রী সন্দীপ কৌর আর একসঙ্গে থাকেন না। গত ৫ বছর আগেই নাকি দিলজিৎ ও তাঁর স্ত্রী সন্দীপ কৌর আলাদা হয়ে যান। 'জুম'-এর প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে দিলজিৎ-এর প্রাক্তন স্ত্রী সন্দীপ কৌর ও তাঁর ছেলে বর্তমানে আমেরিকা নিবাসী, একথা সত্যি। তবে তাঁরা বহু বছর আগেই আলাদা হয়ে গিয়েছেন। একে অপরের সঙ্গে কোনওরকম যোগাযোগও নেই। ২০১৭ সালেই তাঁদের সম্পর্ক ভেঙে যায়, তাঁদের সম্পর্কও বর্তমানে তিক্ত।

দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর
দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর

এদিকে এই মুহূর্তে দিলজিৎ দোসাঞ্জও নতুন সম্পর্কে রয়েছেন বলে খবর। তবে দিলজিৎ তাঁর প্রাক্তন স্ত্রী কিংবা তাঁর নতুন সম্পর্ক কোনও বিষয়েই কখনও মুখ খোলেননি।

কাজের ক্ষেত্রে দিলজিৎ আপাতত অমর সিং চমকিলা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। অল্প বয়সে খুন হওয়া পাঞ্জাবি গায়ক ও তাঁর স্ত্রীর বাস্তব জীবনের গল্প অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি, যা নেটফ্লিক্সে দেখা যাবে। গায়িকা-স্ত্রী অমরজোতের ভূমিকায় অভিনয় করেছেন পরিণীতি চোপড়া।

বায়োস্কোপ খবর

Latest News

SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা দ্বিতীয় বিয়ের পরই একফ্রেমে ধরা দিলেন মুনাওয়ার-মেহজাবিন, হাতে ধরে কাটলেন কেক T20 WC 2024: বর্ণবৈষম্যের আগুনে জ্বলছে SA ক্রিকেট! এবার মুখ খুললেন ডি'ভিলিয়ার্স Afghanistan বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? 'স্বামী' এবার ড্যান্স নম্বর নয়, বরং রোম্যান্টিক!তাতেই জমল রশ্মিকা-আল্লুর রসায়ন আগামী ২৪ ঘণ্টায় বর্ষা এন্ট্রি নিচ্ছে কেরলে! বাংলায় কবে থেকে বৃষ্টি?রইল পূর্বাভাস ‘পঞ্চায়েত’ প্রিয়? জেনে নিন আরও কয়েকটি অনুরূপ সিরিজ

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.