বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni-Sariful Razz: জলে গেল জড়াজড়ি! জ্বরে গা পুড়ছে পরীমনির, ফের বাড়ি ছেড়ে চলে গেল রাজ

Pori Moni-Sariful Razz: জলে গেল জড়াজড়ি! জ্বরে গা পুড়ছে পরীমনির, ফের বাড়ি ছেড়ে চলে গেল রাজ

ফের বাড়ি ছাড়ল পরীমনির বর। 

দিনকয়েক আগেই রাজ আর পরীমনির আদুরে ছবি দেখে অনেকের মনেই ধারণা হয়েছিল বুঝি বা মিটে গিয়েছে সব সমস্যা। তবে তা বিশ বাঁও জলে। পরীমনির অসুস্থতার মাঝেই বউ-বাচ্চা ফেলে রেখে ফের বাড়ি ছাড়ল রাজ। 

বাংলাদেশের নায়িকা পরীমনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মাসখানেক ধরেই রয়েছেন চর্চায়। স্বামী শরিফল রাজের সঙ্গে তাঁর সম্পর্ক একবারে কোণঠাসা হয়ে পড়েছে। দুজনে বেশ কিছু মাস ধরেই আলাদা থাকছেন। এমনকী, ১০ আগস্ট ছেলে রাজ্যর প্রথম জন্মদিন যখন ধুমধাম করে পালন করলেন পরীমনি, তাতেও আসেননি রাজ। তারপর অবশ্য গত পরশু থেকে ঘুরছে রাজ-পরীমনির একটা ছবি। যেখানে দেখা যাচ্ছে ছেলে কোলে নিয়ে একসঙ্গে কেক কাটছেন। একে অপরকে জড়িয়েও ধরছেন। আর যা দেখে অনেকেরই ধারণা হয় হয়তো সব ঠিক হয়ে গিয়েছে দুজনের মধ্যে। তবে বর্তামানে খবর, জ্বরে কাবু পরীমনি। আর সেই অবস্থাতেই বাড়ি ছেড়েছেন রাজ। 

আসলে ভাইরাল হওয়া সেই ছবিগুলির পিছনে আছে অন্য উপলক্ষ। বাংলাদেশের গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাঁদের কার্যালয়ে পরীমনি ও রাজের সন্তান রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করেন। আর সেই কারণেই বসুন্ধরার বাড়ি থেকে পরীমনি সন্তান-সহ সেই চ্যানেলের অফিসে যান। উপস্থিত হন শরিফুল রাজও। সেখানেই দেখা হয় দুজনের। এরপর রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটেন। গভীর রাতে গানবাংলা কার্যালয় থেকে বেরিয়ে পরীর সঙ্গে বসুন্ধরার বাড়িতে ফেরেন রাজও। আরও পড়ুন: 'নিজেকে শুধরে নিতে চাই', বলছেন রাজ! স্বামীকে কাছে পেতেই জড়িয়ে ধরলেন পরীমনি

এরপর রাজ ফোনে বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানান, ‘রাজ্যের সঙ্গে খেলা করছি, ওকে একটু সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’ তবে শুক্রবার থেকে জ্বরে কাবু পরীমনি। হাসপাতালে নিয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। কিন্তু এই অবস্থাতেও রাজ বাড়ি ছেড়ে চলে গিয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে সে দেশেরই গণমাধ্যম সূত্রে। তাই সম্পর্ক জোড়া লাগার খবর ভিত্তিহীন বলেই দাবি করা হচ্ছে। আরও পড়ুন: ১৫ লাখ খরচ করে ছেলের ১ বছরের জন্মদিন! টাকা জোগার করতে কোন রাস্তা বাছলেন পরীমনি?

পরীমনির বাড়ি ছাড়েন রাজ ২০ মে। ছেলের দায়িত্ব বউয়ের কাঁধে ফেলে রেখে নিজের সব জিনিস নিয়ে বাড়ি ছেড়ে চলে যান। এরপর অবশ্য ২৯ মে মধ্যরাতে রাজের কিছু ব্যক্তিগত ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে অভিযোগের আঙুল ওঠে পরীমনির দিকে। যদিও অভনেত্রীর সাফ জাফ জবাব ছিল, রাজ বাড়িতেই থাকেন না। তাই রাজের ফেসবুক খোলার কোনও সুযোগ তাঁর কাছে নেই ও। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.