বাংলা নিউজ > বায়োস্কোপ > Exclusive Manali Dey: মা-ছেলের ফুলশয্যা দেখিয়েও জায়গা হল না টিআরপি-র সেরা দশে! মুখ খুললেন 'শিমুল' মানালি

Exclusive Manali Dey: মা-ছেলের ফুলশয্যা দেখিয়েও জায়গা হল না টিআরপি-র সেরা দশে! মুখ খুললেন 'শিমুল' মানালি

‘কার কাছে কই মনের কথা’

'আসলে বাস্তবেও এমন অনেক ঘটনা ঘটে। সবই বাস্তব থেকেই উঠে আসা। হয়ত আমি এধরনের ঘটনার মুখোমুখি হইনি, তার মানে এই নয় যে আর কোনও মেনে এমন ঘটনার মুখোমুখি ব্যক্তিগত জীবনে হননি। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই দেখবেন বহু মহিলা নিজের জীবনে এধরনের সমস্যার মুখোমুখি হওয়ার কথা লিখেছেন।'

বেশকিছুদিন আগেই শুরু হয়েছে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকটি! শুরু থেকেই বারবার আলোচনায়, চর্চায় উঠে আসছে এই ধারাবাহিক। সিরিয়ালে রয়েছে একাধিক স্টারকাস্ট। মানালি দে, বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, রাজশ্রী ভৌমিক, রীতা দত্ত চক্রবর্তীর মতো বহু পরিচিত জনপ্রিয় মুখদের দেখা যাচ্ছে এই ধারাবহিকে। তবে ৫ নারীর বন্ধুত্বের গল্প নিয়ে শুরু হলেও এই মুহূর্তে ‘কার কাছে কই মনের কথা’তে সেই ঘুরে ফিরে আসছে শাশুড়ি-বউমার দ্বন্দ্ব, সংসারের টানাপোড়েনের গল্প, বউমার উপর শাশুড়ির মানসিক নির্যাতনের কথা। সে তো না হয় হল, কিন্তু তারপরেও TRP-তালিকার সেরা দশে কেন আসতে পারছে না ‘কার কাছে কই মনের কথা’?

‘কার কাছে কই মনের কথা’ নিয়ে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বেশকিছু প্রশ্নের জবাব দিলেন মানালি দে। 

এখনও পর্যন্ত TRP-র সেরা দশে নেই ‘কার কাছে কই মনের কথা’, এটা নিয়ে কিন্তু চিন্তিত?

মানালি: আমি আসলে TRP নিয়ে খুব একটা মাথা ঘামাই না। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করি। ভালো ফল এলে নিশ্চয় ভালো লাগে। আর না হলে আরও ভালো করার চেষ্টা করব। এটা শুধু আমি নয়, আমার মনে হয় গোটা টিমই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছে। এবার দেখা যাক…।

৫ বন্ধুর গল্প নিয়ে ধারাবাহিকটি শুরু হলেও এটা কিন্তু সেই শাশুড়ি-বউমার গল্পতে ফিরে গেছে…

মানালি: না, না তা কেন! বন্ধুরাও আছে। আমি বলব খেয়াল রাখবেন, গল্প আস্তে আস্তে সে পথেই ঢুকবে। কেউ নিয়মিক ধারাবাহিক দেখলেই বুঝবেন, পারিবারিক সমস্যা যেমন দেখানো হচ্ছে, তেমনই কোনও না কোনও বন্ধুও পাশে আসছেন সাহায্যের জন্য। এটা শুরু হয়েছে বেশিদিন হয়নি। আমরা মূল গল্পে আস্তে আস্তেই ঢুকছি। এখানে শাশুড়ি বউমার সমস্যা যেমন দেখানো হচ্ছে, তেমনই কিন্তু পাড়ার বন্ধুরা, বউরা হাত বাড়িয়ে দিচ্ছেন, সেটাও দেখানো হচ্ছে। ইতিমধ্যেই সেটা দেখতে পেয়েছেন দর্শকরা, আরও পাবেন।

ধারাবাহিকে শাশুড়ি-বউমার যে বিষয়টি দেখানো হয়েছে, বিশেষ করে ফুলশয্যার রাতের বিষয়টা, যা নিয়ে এত চর্চা হল এবং হচ্ছে, তাতে আপনার কী বক্তব্য?

মানালি: আসলে বাস্তবেও এমন অনেক ঘটনা ঘটে। সবই বাস্তব থেকেই উঠে আসা। হয়ত আমি এধরনের ঘটনার মুখোমুখি হইনি, তারমানে এই নয় যে আর কোনও মেনে এমন ঘটনার মুখোমুখি ব্যক্তিগত জীবনে হননি। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই দেখবেন বহু মহিলা নিজের জীবনে এধরনের সমস্যার মুখোমুখি হওয়ার কথা লিখেছেন। অনেকেই বলছেন, শুধু শিমুলের জীবনে নয় তাঁদের সামনেও এমন ঘটনা তাঁরা দেখেছেন। 

সাম্প্রতিক একটা খবর হয়ত অনেকেই খেয়ার করেছেন, যে একজন মহিলা ১৮ বছর সংসার করার পর মুখ খুলেছেন। ১৮ বছর সংসারের পর বলছেন যে তাঁর স্বামী ও অন্যান্যরা তাঁর উপর অত্যাচার করেছেন। সেটা তিনি লাইভ করে বলেছেন। এমন ঘটনা কিন্তু প্রায়শই হয়। শুধু শিমুলের জীবনে নয়। অনেকেই  প্রশ্ন তুলবেন কেন বাড়ি থেকে বের হয়ে যান না? আসলে এভাবে হয় না, অনেকেই সংসারের এমন অনেক সমস্যা মুখ বুঝে মেনে নেন, প্রতিমুহূর্তে মানিয়ে নিয়ে সংসার করার চেষ্টা করেন। তাই আমি বলব, আমাদের সিরিয়ালেও বাস্তবের গল্পই উঠে আসছে। 

প্রসঙ্গত, এই সপ্তাহে ১ নম্বরের জন্য সেরা দশে আসতে পারেনি মানালি দে-র ‘কার কাছ কই মনের কথা’। প্রথম দশে রয়েছে প্রথম- অনুরাগের ছোঁয়া (৯.০), দ্বিতীয়- জগদ্ধাত্রী (৮.৭), তৃতীয়-ফুলকি (৮.৫),  চতুর্থ- রাঙা বউ (৭.৯), পঞ্চম- নিম ফুলের মধু (৭.৭), ষষ্ঠ- বাংলা মিডিয়াম (৬.৯,) সপ্তম- হরগৌরী পাইস হোটেল (৬.৬), অষ্টম- সন্ধ্যাতারা (৬.১), নবম- খেলনা বাড়ি (৬.০), দশম- এক্কা দোক্কা (৫.৭)। এদিকে ‘কার কাছে কই মনের কথা’র প্রাপ্ত নম্বর প্রাপ্ত নম্বর ৫.৬। ১০ না থাকলেও এক্কেবারে সকলের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে মানালির এই ধারাবাহিক।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

TMC হল বামেদের কার্বন কপি, বাংলায় এসে নিয়োগে দুর্নীতি নিয়ে ২ দলকে তোপ মানিকের শিক্ষা দফতরের অনুমতি ছাড়া স্কুলে অস্থায়ী শিক্ষক নিয়োগ নয়, জারি হল নির্দেশিকা ‘মোদী শুনেছিলাম ভেজ খান?’ ইদে মুসলিমদের থেকে খাবার খাওয়া নিয়ে প্রশ্ন রাহুলের তাপসীকে পাত্তাই দিল না ডেলিভারি বয়! নেটপাড়ায় প্রশংসার বন্যা, কী বলল সুইগি? IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক চলন্ত শালিমার এক্সপ্রেসের উপর ভেঙে পড়ল বৈদ্যুতিন পোস্ট, আহত শিশুসহ ৩ যাত্রী শুভেন্দুর সভা শেষে BJP কর্মীদের মারধর, কাঠগড়ায় TMC, বিক্ষোভ-অবরোধ দুই দলের সিটে আঁচড়ের দাগ, ভাঙা হেডফোন, এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে চেপে ভয়াবহ অভিজ্ঞতা যাত্রীর ‘‌রেলকর্মীদের এই আন্দোলনকে সমর্থন জানাচ্ছি’‌, বিষ্ণুপুরে মোদীর সমালোচনায় মমতা আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ

Latest IPL News

IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.