বাংলা নিউজ > বায়োস্কোপ > Gauahar Khan: ‘পুরনো আমি’-কে খুঁজে পেলেন গওহর খান, দিলেন আত্মনির্ভরতার বার্তা

Gauahar Khan: ‘পুরনো আমি’-কে খুঁজে পেলেন গওহর খান, দিলেন আত্মনির্ভরতার বার্তা

গর্জিয়াস গওহর খান (Instagram )

Gauahar Khan: সবেমাত্র ৮ মাস হল মা হয়েছেন অভিনেত্রী। কোলে এসে এসেছে ফুটফুটে প্রথম সন্তান। এরই মধ্যে কী হল অভিনেত্রীর সঙ্গে! তবে কি অন্তঃসত্ত্বা অবস্থায় কাউকে নির্ভর করে ঠকেছেন তিনি!

আত্মনির্ভর হওয়া জরুরি। অন্যদের উপর নির্ভর করবেন না। নিজেই নিজের যত্ন নিন। হবু মায়েদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই মুখ খুললেন গওহর খান। অভিনেত্রী মা হয়েছেন, সবেমাত্র ৮ মাস হল। কোলে এসে এসেছে ফুটফুটে প্রথম সন্তান। এরই মধ্যে কী হল অভিনেত্রীর সঙ্গে! তবে কি অন্তঃসত্ত্বা অবস্থায় কাউকে নির্ভর করে ঠকেছেন তিনি! নাকি মা হওয়ার পর কোনওভাবে অসহায় অবস্থার সম্মুখীন হয়েছেন! উঠছে প্রশ্ন।

এর আগে গওহর জানিয়েছিলেন, জেহানের জন্মের সময় অনেকটাই কষ্ট পেয়েছেন তিনি। হঠাৎ প্রসব বেদনায় পড়েছিলেন। এরপর নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালেও পৌঁছান। তাড়াহুড়ো করে কীভাবে তাঁর ডেলিভারি হয়ে গেল, তা নিজেই বুঝতে পারেননি। অভিনেত্রী বলেন, ‘আমার স্বামী জানেন, আমি গাড়ি চালাতে কতটা পছন্দ করি। গর্ভবতী অবস্থায় এসব রাস্তায় গাড়ি চালানো কতটা ঝুঁকিপূর্ণ সেটাও জানা। তাও আমি নিজেই গাড়ি চালিয়ে হাসপাতালে গিয়েছি। আমার স্বামী আমার পাশে বসে ছিলেন। এরপর সাড়ে চারটায় আমরা হাসপাতালে পৌঁছলাম। এরপর জিহানের জন্ম সাড়ে ৯টায়।’

<p>আত্মবিশ্বাসী গওহর</p>

আত্মবিশ্বাসী গওহর

(Instagram )

স্বাভাবিকভাবেই অন্তঃসত্ত্বা অবস্থায় অনেকটা ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। একমাত্র ছেলে জেহানের জন্ম দেওয়ার পর থেকেই মন স্থির করে নিয়েছিলেন নায়িকা। ওজন ঝরাতে হবে। আগের ছন্দে ফিরতে হবে। কাজ করতে হবে। যেমন ভাবা তেমন কাজ। এরই মধ্যে নিজের পুরনো ফিগারে ফিরে এলেন গওহর। ইনস্টাগ্রাম ছবিতে নিজের বিশেষ ছবি শেয়ার করে আনন্দের সঙ্গেই অভিনেত্রী গওহর লিখলেন, ‘আপনিই আপনার পৃথিবী। সকল নতুন মায়ের জন্য, আপনি নিজের যত্ন নিতে পারেন, আপনার জন্য কাজ করার জন্য অন্যের উপর নির্ভর করবেন না’।

কাজের ফ্রন্টে, গওহর বর্তমানে ঋত্বিক ধনজানির সঙ্গে ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলা জা ১১ হোস্ট করছেন। আর নায়িকার সংসারের গল্প বলতে গেলে এই মুহূর্তে স্বামী-পুত্র নিয়ে জমিয়ে সংসারও সামলাচ্ছেন গওহর। দেওর আওয়েজ দরবারের সঙ্গেও তাঁর সম্পর্ক মধুর ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে তিনি যখন শোতে প্রবেশ করেছিলেন, আহ্লাদে আটখানা হয়ে গিয়েছিলেন নায়িকা। লিখেছিলেন, কিংবদন্তি ইসমাইল দরবারের পুত্র হওয়া সত্ত্বেও, নিজেই নিজের কেরিয়ারে পথ খোদাই করেছেন এবং সাফল্যের ছোঁয়াও পেয়েছেন। তাঁর আত্মবিশ্বাস, তাঁর সদাহাস্য ব্যক্তিত্ব প্রশংসনীয়। যদিও সরাসরি এন্ট্রি পেলেও পরে হাঁটুর গুরুতর চোটের কারণে শো থেকে সরে যেতে হয় আওয়েজকে।

বায়োস্কোপ খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.