বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Guddi’ Shyamoupti-Ranojoy: ‘গুড্ডি’ শেষ হতে না হতেই ফিরছে রণজয়-শ্যামৌপ্তির জুটি, কোন ধারাবাহিকে দেখা মিলবে?

‘Guddi’ Shyamoupti-Ranojoy: ‘গুড্ডি’ শেষ হতে না হতেই ফিরছে রণজয়-শ্যামৌপ্তির জুটি, কোন ধারাবাহিকে দেখা মিলবে?

ফিরছেন গুড্ডি-খ্যাত রণজয়-শ্যামৌপ্তি নতুন ধারাবাহিকে। 

 তোমাদের রাণী সিরিয়াল এসে জায়গা নেয় রামপ্রসাদের। আর রামপ্রসাদকে স্লট বদলে পাঠিয়ে দেওয়া হয় গুড্ডির জায়গায়। তবে গুড্ডি ভক্তদের জন্য রয়েছে সুখবর। দেখুন-

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা একাধিক বাংলা ধারাবাহিকের হিন্দি অনুবাদ রমরমিয়ে চলেছ। শুধু চলেই নি, ভালো টিআরপিও এনে দিয়েছে। তাই তো এখন নিজের কাঁধে নতুন দায়িত্ব তুলে নিয়েছেন লীনা। খুব জলদিই আসছে তাঁর নতুন মেগা ঝনক। কলকাতায় দিন তিনেক শ্যুট হওয়ার পরই গোটা টিম চলে গিয়েছে কাশ্মীরে। তবে সবাইকে সারপ্রাইজ দিয়ে সেই টিমে যোগ দিয়েছে বাংলা ধারাবাহিকের চর্চিত দুই মুখ। যাদের ধারাবাহিক নিয়ে এতদিন জমিয়ে হয়েছে ট্রোলিং। সদ্যই তা শেষ হয়েছে। ঠিকই ধরেছেন কথা হচ্ছে গুড্ডি আর অনুজের। ‘ঝনক’ সিরিয়ালে এই দুই মুখকেও দেখা যাবে বলেই খবর মিলছে।

প্রসঙ্গত, তোমাদের রাণী সিরিয়াল এসে জায়গা নেয় রামপ্রসাদের। আর রামপ্রসাদকে স্লট বদলে পাঠিয়ে দেওয়া হয় গুড্ডির জায়গায়। অনেকদিন ধরেই গুড্ডির গল্প নিয়ে ট্রোল করছিল দর্শকদের বড় একটা অংশ। তাই তো এই ধারাবাহিক শেষ হওয়ার কথা শুনে বেশ খুশিই হয় তাঁরা। সামাজিক মাধ্যমে কমেন্টে সকলেই লিখতে থাকেন, ‘আপদ গেল’!

ফেরা যাক ‘ঝনক’ প্রসঙ্গে। এই সিরিয়ালের হিরো বাঙালি। নাম অনিরুদ্ধ। পেশায় সফল প্রযুক্তিবিদ। কাশ্মীরে গিয়ে তাঁর সঙ্গে দেখা হয় কাশ্মীরি কন্যা ঝনকের। এই অনিরুদ্ধর আবার বাগদান হয়ে গিয়েছিল আরশির সঙ্গে। ভাগ্যের ফেরে বিয়ে হয়ে যায় অনিরুদ্ধ আর ঝনকের। অনিরুদ্ধর এদিকে কথা রয়েছে প্রবাসে যাওয়ার। কীভাবে সামলাবে এবার সবটা দুই পরিবার। তাই নিয়েই গল্প।

<p>কাশ্মীরের ডাল লেকে রণজয়-শ্যামৌপ্তি। </p>

কাশ্মীরের ডাল লেকে রণজয়-শ্যামৌপ্তি। 

অনিরুদ্ধ অর্থাৎ নায়ক চরিত্রে রয়েছেন ক্রুশল আহুজা। আর নায়িকা চরিত্রে হিবা নবাব। এই হিবা কিন্তু কাশ্মীরেরই কন্যা। অনিরুদ্ধর বাগদত্তার রোলে থাকছেন চাঁদনি শর্মা। খলনায়ক হিসেবে দেখা যাবে ঋষি কৌশিককে। তাঁর চরিত্রের নাম তেজশ কুমার। এদিকে ‘গুড্ডি’ ধারাবাহিক শেষ হতেই রণজয় বিষ্ণু আর শ্যামৌপ্তি মুদলি পাড়ি দিলেন কাশ্মীরে। এয়ারপোর্ট থেকে দুজনেই ছবি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে বেশ উৎসাহিত ‘গুড্ডি’-র দর্শকরা। সঙ্গে ‘ঝনক’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকার কথা রয়েছে ‘ইন্দ্রাণী’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীরও। বসু পরিবার, অর্থাৎ নায়ক অনিরুদ্ধর পরিবারের অটিজমে আক্রান্ত মেয়ের ভূমিকায়।

প্রথম দিকে, দাবি উঠেছিল ‘জল নূপূর’-এর হিন্দি রিমেক এই ধারাবাহিক। তবে সেই দাবি উড়িয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। সম্পূর্ণ নতুন গল্প নিয়ে ধারাবাহিক বানানো হচ্ছে বলেই জানানো হয়েছে। আপাতত ঠিক আছে অক্টোবর বা নভেম্বর মাসে অনএয়ার হবে ‘ঝনক’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.