বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাই হর্ষবর্ধনের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে ছেলেবেলার অদেখা ছবি পোস্ট সোনমের

ভাই হর্ষবর্ধনের জন্মদিন, শুভেচ্ছা জানিয়ে ছেলেবেলার অদেখা ছবি পোস্ট সোনমের

  • ভাই হর্ষবর্ধনের ৩১তম জন্মদিনে ছেলেবেলার ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন দিদি সোনম কাপুর আহুজা। তুতো ভাই অর্জুন কাপুরও শুভেচ্ছা জানাতে ভোলেননি হর্ষবর্ধনকে।
মঙ্গলবার ভাই হর্ষবর্ধন কাপুরের জন্মদিনে ছেলেবেলার একগুচ্ছ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা যায় দিদি সোনম কাপুর আহুজাকে। (ছবি ইনস্টাগ্রাম)
1/7মঙ্গলবার ভাই হর্ষবর্ধন কাপুরের জন্মদিনে ছেলেবেলার একগুচ্ছ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাতে দেখা যায় দিদি সোনম কাপুর আহুজাকে। (ছবি ইনস্টাগ্রাম)
এদিন ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোনম লেখেন, ‘তোমাকে অনেক ভালোবাসি ভাই। সেরা ছোট ভাইটা একটা ভালো মানুষে পরিণত হয়েছে। আমি আশা করি এবং প্রার্থনা করি তুমি তোমার সম্ভাবনায় পৌঁছাও এবং তোমার সব স্বপ্ন পূরণ হোক। জন্মদিনে তোমার সুস্বাস্থ্য এবং সুখ কামনা করি’।
2/7এদিন ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোনম লেখেন, ‘তোমাকে অনেক ভালোবাসি ভাই। সেরা ছোট ভাইটা একটা ভালো মানুষে পরিণত হয়েছে। আমি আশা করি এবং প্রার্থনা করি তুমি তোমার সম্ভাবনায় পৌঁছাও এবং তোমার সব স্বপ্ন পূরণ হোক। জন্মদিনে তোমার সুস্বাস্থ্য এবং সুখ কামনা করি’।
এদিন ছেলেবেলার তিন ভাই বোন সোনম, রিয়া এবং হর্ষবর্ধনের বেশ কিছু অদেখা ছবি শেয়ার করেন নায়িকা।
3/7এদিন ছেলেবেলার তিন ভাই বোন সোনম, রিয়া এবং হর্ষবর্ধনের বেশ কিছু অদেখা ছবি শেয়ার করেন নায়িকা।
ছোট ভাই হর্যবর্ধনের সঙ্গে সোনম কাপুর। ছোটবেলার ছবি।
4/7ছোট ভাই হর্যবর্ধনের সঙ্গে সোনম কাপুর। ছোটবেলার ছবি।
ছোট ভাই হর্যবর্ধনকে কোলে নিয়ে সোনম কাপুর। 
5/7ছোট ভাই হর্যবর্ধনকে কোলে নিয়ে সোনম কাপুর। 
এক ফ্রেমে তিন ভাইবোন, সোনম, রিয়া এবং হর্ষবর্ধন। 
6/7এক ফ্রেমে তিন ভাইবোন, সোনম, রিয়া এবং হর্ষবর্ধন। 
তুতো ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অনিল কাপুরের দিওয়ালি পার্টিতে তোলা এই ছবি পোস্ট করেন অর্জুন কাপুর। ছবিতে কাপুর ভাইবোনেদের কয়েকজনকে একসঙ্গে দেখা যাচ্ছে।
7/7তুতো ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অনিল কাপুরের দিওয়ালি পার্টিতে তোলা এই ছবি পোস্ট করেন অর্জুন কাপুর। ছবিতে কাপুর ভাইবোনেদের কয়েকজনকে একসঙ্গে দেখা যাচ্ছে।
অন্য গ্যালারিগুলি