বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্বপ্ন সত্যি হওয়ার মতো’, ‘অ্যানিমেল’-এ রণবীরের সঙ্গে কাজ নিয়ে বললেন রশ্মিকা

‘স্বপ্ন সত্যি হওয়ার মতো’, ‘অ্যানিমেল’-এ রণবীরের সঙ্গে কাজ নিয়ে বললেন রশ্মিকা

রণবীরের জীবনে নায়িকা রশ্মিকা

‘অ্যানিমেল’-এ রণবীর কাপুরের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন রশ্মিকা। 

দীর্ঘ দিন পর রূপোলি পর্দায় ফিরছেন অভিনেতা রণবীর কাপুর। সৌজন্যে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করবেশ রশ্মিকা মান্দানা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছেন, ঘোষণার পর থেকেই ছবি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত। সবাইকে জানানোর জন্য অধীর আগ্রহে ছিলেন। তার মতে, শুধু ছবির গল্পই অসাধারণ নয়, একটি অসাধারণ দলের সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। এইটা তার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো। ডিভা অভিনেত্রী যোগ করেছেন, ছবির ফ্লোরে যাওয়ার অপেক্ষায় রয়েছেন তিনি।

রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে থাকছেন অনিল কাপুর এবং ববি দেওল। ‘অ্যানিমেল’ পুরোদস্তুর অ্যাকশন থ্রিলার। ছবিতে রণবীরের বাবার ভূমিকায় থাকছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল। রণবীরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন রশ্মিকা।

শেষবার ‘পুষ্পা ২’ ছবিতে আল্লু অর্জুনের বিপরীতে দেখা গিয়েছে রশ্মিকাকে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে অভিনয় করবেন তিনি। অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটির সঙ্গে ‘গুডবাই’ ছবিতেও দেখা যাবে রশ্মিকাকে। গরমেই রণবীরের সঙ্গে ‘অ্যানিমেল’-এর শ্যুটিং শুরু করবেন তিনি। বলাই যআয়, বলিউডের একগুচ্ছ প্রোজেক্ট রয়েছে রশ্মিকার হাতে। 

 

বন্ধ করুন