বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan Collection Day 11: রবিবার বক্স অফিসে একাই রাজা ‘জওয়ান’! শাহরুখের ছবির আর কতদিন লাগবে ৫০০ কোটিতে পা রাখতে?

Jawan Collection Day 11: রবিবার বক্স অফিসে একাই রাজা ‘জওয়ান’! শাহরুখের ছবির আর কতদিন লাগবে ৫০০ কোটিতে পা রাখতে?

১১ দিনে কত আয় করল শাহরুখ খানের জওয়ান?

৫৭-তে এসেও শাহরুখ খানের বাজার রমরমা। রবিবারও বেশিরভাগ শো হাউজফুল গেল কিং খানের সিনেমার। ১১ নম্বর দিনে কত আয় করল ছবিখানা?

৭ সেপ্টেম্বর বক্স অফিসে যাকে বলে ঝড় তুলে দিয়েছিলেন শাহরুখ খান। এর আগেও সলমন-শাহরুখদের সিনেমা নিয়ে মাতামাতি দেখেছে দেশ। তবে সারা রাত জেগে, ভোর রাতেও যে অকাতরে মানুষ সিনেমা হলে ভিড় জমাবেন তা মনে হয় কল্পনারও অতীত ছিল। ৭৫ কোটি দিয়ে খাতা খোলে জওয়ান। যা বলিউডের সর্বোচ্চ ওপেনিং। এতদিন এই তকমাটা ধরে রেখেছিল শাহরুখের সিনেমা পাঠান। তবে পাঠানের প্রথম দিনের আয় ছিল জওয়ানের তুলনায় অনেকটাই কম, ৫২ কোটি। 

রবিবারে জওয়ানের খাতায় বেশ ভালো অঙ্কের টাকাই যোগ হয়েছে। sacnilk.com-এর রিপোর্ট বলছে, ৩৬.৫০ কোটি আয় করেছে। এর মধ্যে ৩৪.৫০ কোটি এসেছে হিন্দি থেকে। 

জওয়ানের বক্স অফিস রিপোর্ট:

অ্যাটলি কুমার পরিচালিত জওয়ান ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছিল। প্রথম সপ্তাহান্তে জওয়ান-এর আয় ছিল ৩৮৯.৮৮ কোটি। এর মধ্যে হিন্দি থেকে এসেছে ৩৪৭.৯৮ কোটি। তামিলে ২৩.৮৬ কোটি আর তেলুগু-তে ১৮.০৪ কোটি। দ্বিতীয় সপ্তাহে শুক্রবারে ১৯.১ কোটি (হিন্দি ১৮.১ কোটি, তামিল ৪১ লাখ, তেলুগু ৫৯ লাখ), শনিবার ৩১.৮ কোটি (হিন্দি ৩০.১ কোটি, তামিল ৮০ লাখ, তেলুগু ৯০ লাখ), রবিবার ৩৬.৫০ কোটি (প্রাথমিক রিপোর্ট অনুসারে হিন্দিতে ৩৪.৫০ কোটি)

আর সেই হিসেবে জওয়ান-এর হিন্দি ভার্সন ১১ দিনে আয় করল ৪৩০ কোটির কাছাকাছি। আর তিন ভাষায় মোট আয় ৪৭৭.২৮ কোটি।

এদিকে, সবচেয়ে জলদি ৫০০ কোটির ঘরে প্রবেশের রেকর্ড আছে এই মুহূর্তে গদর ২-এর কাছে। সানি-আমিশার ছবি ২৪ দিনে এন্ট্রি নেয় ৫০০ কোটিতে। পাঠানের এই কাজ করতে সময় লেগেছিল ২৮ দিন। আর বাহুবলী ২-এর হিন্দিভার্সানের ৩০ দিনেরও বেশি। তবে জওয়ান হয়তো ১২ কিংবা ১৩ নম্বর দিনেই ছুঁয়ে ফেলবে ৫০০ কোটির ঘর। মানে বলিউডের সব রেকর্ড ভেঙে চুরমার করে দেবে এই ছবিই। 

এদিকে আবার ‘জওয়ান ২’-এর পরিকল্পনা ফাঁস করেছেন পরিচালক অ্যাটলি। অনেকেই জওয়ান-এর শেষ দৃশ্যে দেখে আশায় বুক বেঁধেছেন। যেখানে দেখানো হয়েছে সঞ্জয় দত্ত হাজির আজাদের কাছে নতুন মিশনের প্রস্তাব নিয়ে, ‘এবার সবার সুইস ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে টাকা বার করব’, এমন সংলাপও শোনা গিয়েছে বাদশার মুখে। তবে অ্যাটলিকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, ‘আমার প্রত্যেক ছবিতেই ওপেন এন্ডিং থাকে। তবে আজ পর্যন্ত কোনও ছবির সিকুয়েল বানাইনি। কিন্তু যদি কোনও শক্তিশালী ভাবনা আমার মাথায় আসে, তাহলে নিশ্চিতভাবে সিকুয়েল তৈরি করব। দেখা যাক’।

 

বায়োস্কোপ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 6 ওভার শেষে Rwanda Women-র স্কোর 48/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.