বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeetu on First Love: নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত না দেওয়ার অভিযোগ! জিতু লিখল, ‘প্রথম প্রেম…’

Jeetu on First Love: নভেম্বরে ডিভোর্স, নবনীতার গয়না ফেরত না দেওয়ার অভিযোগ! জিতু লিখল, ‘প্রথম প্রেম…’

নবনীতাকে ডিভোর্সের পর প্রথম প্রেমের সঙ্গে পরিচয় করালেন জিতু কমল।

Jeetu Kamal-Nabanita Das: অভিনেতা হিসেবে দর্শকমনে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন জিতু কমল। তবে নবনীতা দাসের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে আলোচনা যেন আর কমে না। আর এবার তো অরণ্যের প্রাচীন প্রবাদ নায়ক সামনে আনলেন তাঁর প্রথম প্রেম। 

২০২৩-এর ২৯ জুন অভিনেত্রী নবনীতা দাস সকলকে চমকে দিয়ে ডিভোর্সের ঘোষণা করেছিলেন জিতু কমলের সঙ্গে। চার বছরের সম্পর্কে হঠাৎ ছেদ যেন প্রথমটায় বিশ্বাসই করতে পারেননি কেউ। তার আগের বছরও ইস্মার্ট জোড়ি রিয়েলিটি শো-তে রীতিমতো মাখোমাখো ভালোবাসা ছিল দুজনের। মাসখানেকের ব্যবধানে কী হল, তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। এরপর একাধিকবার নবনীতার সামাজিক মাধ্যমে এসেছে জিতুর ছবি। যা দেখে অনেকের ধারণা হয়, বুঝি বা সেপারেশন পিরিয়ডই মিলিয়ে দিয়েছে তাঁদের। আবার এক হয়েছেন। তবে এরপর জানা যায়, গত বছর নভেম্বরেই অফিসিয়ালি ডিভোর্স হয়ে গিয়েছে।

মঙ্গলবার একটি পোস্ট করে, নিজের প্রথম ভালোবাসার সঙ্গে সকলকে পরিচয় করিয়ে দিলেন জিতু। অভিনেতা হিসেবে এমনিতেও তিনি অতুলনীয়। তবে পছন্দের নায়কের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তো থাকবেই ভক্তমনে! অনেকেই জানতে চান, নবনীতার সঙ্গে সম্পর্ক ছেদের পর কাকে মন দিয়েছেন অভিনেতা। আদৌ কি জড়িয়েছেন নতুন সম্পর্কে। সেখানে প্রথম প্রেমের ক্যাপশন দেখে প্রশ্ন উঠছে, তাহলে কি নবনীতার আগেও কেউ এসেছিল জিতুর জীবনে?

আরও পড়ুন: ফুটবল মাঠে ভারতের দাপুটে জয়, ময়দানের ফাইনাল ট্রেলার এল অজয় দেবগনের জন্মদিনে

আসলে জিতুর জীবনের প্রথম ভালোবাসা তাঁর অভিনয়ই। ডাবিংয়ের সময়ে তোলা কিছু ছবি শেয়ার করে নিলেন সামাজিক মাধ্যমে। ক্যাপশন বুঝিয়ে দিল, চলছে অরণ্যের প্রাচীন প্রবাদের পোস্ট প্রোডাকশনের কাজ। চেক শার্ট, মাথায় সাদা টুপি। সারাদিন কাজ করে একটা ফোটোতে তো রীতিমতো হাই তুলতে দেখা গেল তাঁকে। ক্যাপশনে লিখলেন, ‘প্রথম প্রেমের সাথে সারাদিন’।

আরও পড়ুন: ‘নিজে থেকে এগোতে…’, একবার ডিভোর্স, ২৫ বছরের ছোট পৃথাকে ২য় বিয়ে, কী বলছেন সুদীপ

আরও পড়ুন: এই বিকিনি সুন্দরীই নাকি আরিয়ান খানের প্রেমিকা! হবু শাশুড়ির জন্য উপহারও দিচ্ছে শাহরুখ-পুত্র

নবনীতার সঙ্গে ডিভোর্স হলেও, প্রাক্তন স্ত্রীর নামে একটি কথাও বলেননি জিতু। মিডিয়ার তরফে প্রশ্ন উঠলেও সাফ জানিয়েছেন, ‘আমি নবনীতার বিষয় এতদিন কিছু বলিনি, বলতে চাইও না। বার বার প্রশ্ন করলেও আমি একই কথা বলব।’ তবে নবনীতা কিন্তু সম্প্রতিই প্রাক্তনের নামে এনেছেন বিস্ফোরক দাবি। জানিয়েছেন, তাঁর স্ত্রী ধন, কিছু গয়না রয়ে গিয়েছে জিতুর কাছে। সংবাদমাধ্যমকে নবনীতা জানান, ‘আমার বিয়ের গয়নাও ওর কাছেই আছে। ডিভোর্সের আগে জিতু বলত সব দিয়ে দেব। কিন্তু এখনও পর্যন্ত আমি আমার গয়না ফেরত পাইনি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

‘ওঁদের বিয়েতে নিমন্ত্রণ পাইনি, আদৃত ভালো থাকুক’, উচ্ছেবাবুর জন্মদিনে সৌমিতৃষা! দুয়ারে দুর্যোগ! আশঙ্কা ঘূর্ণিঝড় আছড়ে পড়ার, আগে-পরে কী কী করবেন এবং করবেন না ভোটষষ্ঠীতে ধরনায় বসলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়, প্রাক্তন বিচারপতি সরাসরি পথে ‘মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ‘লুঙ্গি ব্রিগেড’ পুরো শক্তি নিয়ে…’ ভিডিয়ো পোস্ট বিজেপির 'এরকম করবেন না', নির্বাচনের প্রসঙ্গ উঠতেই ক্ষেপে লাল রাঘব-পরিণীতি দুবাইতে চুপি চুপি দেখা, পাকিস্তানি এই অভিনেত্রীর সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন বাদশা ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের মেদিনীপুরে টিকিট দেয়নি BJP, নিজের জেলায় ভোট দিতে ফিরে কী বললেন দিলীপ? মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের ‘জবাব দিলাম!’ ভোট দিয়ে, চোখের জল মুছে বললেন নন্দীগ্রামের রথিবালার মেয়ে

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.