বাংলা নিউজ > বায়োস্কোপ > Ipshita-Puri: সিরিয়ালে সদ্য বিবাহিত, ছুটি পেতেই পুরীর সমুদ্রে ‘কোকো’ ইপ্সিতা, গেলেন কার সঙ্গে?

Ipshita-Puri: সিরিয়ালে সদ্য বিবাহিত, ছুটি পেতেই পুরীর সমুদ্রে ‘কোকো’ ইপ্সিতা, গেলেন কার সঙ্গে?

পুরীতে ইপ্সিতা

পুরীর সুমুদ্রে আনন্দে আত্মহারা হয়ে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লাল টি-শার্ট আর নীল শর্টস পরে আর খোলা চুলে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেই ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমার মন বসে না শহরে, তাইতো আইলাম সাগরে'।

সিরিয়ালের দুনিয়ায় এখন তিনি সদ্য বিবাহিত। লাল টুকটুকে বেনারসি, মাথায় শোলার মুকুটে সেজে সম্প্রতি বধূবেশে ছবিও দিয়েছিলেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। তবে পর্দায় বিয়ে হতেই 'কোকো' ইপ্সিতা ছুটে গিয়েছেন পুরীর সমুদ্রে। বোঝাই যাচ্ছে, কাজের ফাঁকে অল্প ছুটি পেতেই বেড়াতে চলে গিয়েছেন ইপ্সিতা।

পুরীর সুমুদ্রে আনন্দে আত্মহারা হয়ে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লাল টি-শার্ট আর নীল শর্টস পরে আর খোলা চুলে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেই ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমার মন বসে না শহরে, তাইতো আইলাম সাগরে'।

আরও পড়ুন-২৪ বছরের বড় স্বামী সুদীপের সঙ্গে ব্যক্তিগত ছবিতে ভাইরাল হন, পৃথার আচমকা পোস্ট Got Married, ফের বিয়ে?

কিন্তু কার সঙ্গে পুরী বেড়াতে গিয়েছেন ইপ্সিতা? খাতায় কলমে স্বামী, অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে? আজ্ঞে নাহ। ইপ্সিতার ইনস্টা স্টোরি বলছে, তিনি মা-বাবাকে নিয়ে বেড়াতে গিয়েছেন। মা বর্ণালি মুখোপাধ্যায় ও বাবা পার্থ মুখোপাধ্যায়কে জড়িয়ে সমুদ্রতীর থেকে আদুরে ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। আবার কখনও পুরীর জগন্নাথ মন্দিরের সামনে বসেও ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে তাঁদের সঙ্গে কোথাও অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়নি।

<p>বাবা-মায়ের সঙ্গে পুরীতে ইপ্সিতা</p>

বাবা-মায়ের সঙ্গে পুরীতে ইপ্সিতা

এদিকে কাজের ক্ষেত্রে এই মুহূর্তে 'জল থই থই ভালোবাসা' ধারাবাহিকে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেখানে অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিরিয়ালে তাঁদের জুটির নাম কোনো-টিটো। এদিকে ব্যক্তিগত জীবনে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইপ্সিতা। আইনি মতে তাঁদের রেজিস্ট্রি বিয়েও হয়ে গিয়েছে। অর্থাৎ খাতায় কলমে অর্ণব-ইপ্সিতা স্বামী-স্ত্রী।  

প্রসঙ্গত ২০২২ সালে আইনি বিয়ে সেরেছিলেন ইপ্সিতা ও অর্ণব। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে কাজ করতে গিয়েই তাঁদের আলাপ এবং প্রেম। যদিও সেই ধারাবাহিকে তাঁরা দেওর-বৌদির অভিনয় করেছিলেন, তবে বাস্তবে প্রেমটা বেশ জমে ওঠে। মাঝে অর্ণব-ইপ্সিতার সম্পর্ক ভাঙার খবর শোনা যাচ্ছিল। তবে তাঁদের মধ্যে সেই ভুল বোঝাবুঝি মিটে গেছে বহুদিন হল। আবারও তাঁরা আগের মতোই একসঙ্গে সময় কাটান, ছবিও পোস্ট করেন। এবার আবার তাঁদের একসঙ্গে জল থই থই ভালোবাসা ধারাবাহিকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডুয়ার্সে খুলল একটা চা বাগান, বন্ধ হল আরেকটি ‘আপনার দল ক্ষমতায় এলেও সেটাই করবে’ সন্দেশখালি যেতে বাধা নিয়ে মন্তব্য বিচারপতির চিকিৎসার অভাবে ডিয়ার পার্কে দুটি হরিণের মৃত্যু, মালদায় প্রশ্নের মুখে প্রশাসন Video: বেপরোয়া গতিতে ডিভাইডারে ধাক্কা গাড়ির! ছিটকে পড়ল রাস্তায় মাস তো শেষ হয়েই এল! কালকের দিন কেমন কাটবে? জানুন ২৮ ফেব্রুয়ারি বুধবারের রাশিফল আরপিএফ নিয়োগের ওই বিজ্ঞাপন পুরো ভুয়ো, খুব সাবধান! ফ্যাক্ট চেক করল PIB BCCI-এর চোখ রাঙানিতে DY Patil T20 Cup-এ প্রত্যাবর্তন করলেও, নিরাশ করলেন ইশান অর্পিতাকে চিনি, তাঁর সঙ্গে আমার যোগাযোগ ব্যবসায়িক, আদালতে দাবি করলেন পার্থ দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিতেন রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.