বাংলা নিউজ > বায়োস্কোপ > Ipshita-Puri: সিরিয়ালে সদ্য বিবাহিত, ছুটি পেতেই পুরীর সমুদ্রে ‘কোকো’ ইপ্সিতা, গেলেন কার সঙ্গে?

Ipshita-Puri: সিরিয়ালে সদ্য বিবাহিত, ছুটি পেতেই পুরীর সমুদ্রে ‘কোকো’ ইপ্সিতা, গেলেন কার সঙ্গে?

পুরীতে ইপ্সিতা

পুরীর সুমুদ্রে আনন্দে আত্মহারা হয়ে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লাল টি-শার্ট আর নীল শর্টস পরে আর খোলা চুলে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেই ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমার মন বসে না শহরে, তাইতো আইলাম সাগরে'।

সিরিয়ালের দুনিয়ায় এখন তিনি সদ্য বিবাহিত। লাল টুকটুকে বেনারসি, মাথায় শোলার মুকুটে সেজে সম্প্রতি বধূবেশে ছবিও দিয়েছিলেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। তবে পর্দায় বিয়ে হতেই 'কোকো' ইপ্সিতা ছুটে গিয়েছেন পুরীর সমুদ্রে। বোঝাই যাচ্ছে, কাজের ফাঁকে অল্প ছুটি পেতেই বেড়াতে চলে গিয়েছেন ইপ্সিতা।

পুরীর সুমুদ্রে আনন্দে আত্মহারা হয়ে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে লাল টি-শার্ট আর নীল শর্টস পরে আর খোলা চুলে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেই ভিডিয়োর ক্যাপশানে লিখেছেন, 'আমার মন বসে না শহরে, তাইতো আইলাম সাগরে'।

আরও পড়ুন-২৪ বছরের বড় স্বামী সুদীপের সঙ্গে ব্যক্তিগত ছবিতে ভাইরাল হন, পৃথার আচমকা পোস্ট Got Married, ফের বিয়ে?

কিন্তু কার সঙ্গে পুরী বেড়াতে গিয়েছেন ইপ্সিতা? খাতায় কলমে স্বামী, অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে? আজ্ঞে নাহ। ইপ্সিতার ইনস্টা স্টোরি বলছে, তিনি মা-বাবাকে নিয়ে বেড়াতে গিয়েছেন। মা বর্ণালি মুখোপাধ্যায় ও বাবা পার্থ মুখোপাধ্যায়কে জড়িয়ে সমুদ্রতীর থেকে আদুরে ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। আবার কখনও পুরীর জগন্নাথ মন্দিরের সামনে বসেও ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। তবে তাঁদের সঙ্গে কোথাও অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়নি।

<p>বাবা-মায়ের সঙ্গে পুরীতে ইপ্সিতা</p>

বাবা-মায়ের সঙ্গে পুরীতে ইপ্সিতা

এদিকে কাজের ক্ষেত্রে এই মুহূর্তে 'জল থই থই ভালোবাসা' ধারাবাহিকে দেখা যাচ্ছে ইপ্সিতাকে। সেখানে অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সিরিয়ালে তাঁদের জুটির নাম কোনো-টিটো। এদিকে ব্যক্তিগত জীবনে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইপ্সিতা। আইনি মতে তাঁদের রেজিস্ট্রি বিয়েও হয়ে গিয়েছে। অর্থাৎ খাতায় কলমে অর্ণব-ইপ্সিতা স্বামী-স্ত্রী।  

প্রসঙ্গত ২০২২ সালে আইনি বিয়ে সেরেছিলেন ইপ্সিতা ও অর্ণব। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে কাজ করতে গিয়েই তাঁদের আলাপ এবং প্রেম। যদিও সেই ধারাবাহিকে তাঁরা দেওর-বৌদির অভিনয় করেছিলেন, তবে বাস্তবে প্রেমটা বেশ জমে ওঠে। মাঝে অর্ণব-ইপ্সিতার সম্পর্ক ভাঙার খবর শোনা যাচ্ছিল। তবে তাঁদের মধ্যে সেই ভুল বোঝাবুঝি মিটে গেছে বহুদিন হল। আবারও তাঁরা আগের মতোই একসঙ্গে সময় কাটান, ছবিও পোস্ট করেন। এবার আবার তাঁদের একসঙ্গে জল থই থই ভালোবাসা ধারাবাহিকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.