বাংলা নিউজ > বায়োস্কোপ > Kangana Ranaut: বসেছেন মাটিতে, থালায় সাদা ভাত! বিজেপিতে যোগ দিয়ে হাল বদলে গেল কঙ্গনা রানাওয়াতের

Kangana Ranaut: বসেছেন মাটিতে, থালায় সাদা ভাত! বিজেপিতে যোগ দিয়ে হাল বদলে গেল কঙ্গনা রানাওয়াতের

মাটিতে বসে ভাত খাচ্ছেন কঙ্গনা রানাওয়াত।

Lok Sabha Election 2024-Kangana Ranaut: মান্ডি থেকে ভোটে দাঁড়ানো বিজেপি প্রার্থী কঙ্গনা রানাউতকে হিমাচল প্রদেশের মান্ডির শিববাদরে দলীয় কর্মীদের সঙ্গে মধ্যাহ্নভোজ করেতে দেখা গেল। ১ জুন এই রাজ্যে ভোট হবে। 

গত কয়েকবছর ধরেই বেশ টালমাটাল কঙ্গনা রানাওয়াতের সিনেমার কেরিয়ার। তিনি যে রাজনীতিতে পা রাখবেন, সে ধারণাও ছিল। আর ২০২৪ লোকসভা ভোটের আগে তিনি তা সত্যও প্রমাণ করেছেন। আপাতত জমিয়ে নির্বাচনী প্রচারে ব্যস্ত অভিনেত্রী। সামনে এল তাঁরই ঝলক।

আসন্ন লোকসভা নির্বাচনের আগে, মান্ডি লোকসভা আসন থেকে দাঁড়ানো ভারতীয় জনতা পার্টি (বিজেপি) প্রার্থী কঙ্গনা রানাউতকে, মঙ্গলবার হিমাচল প্রদেশের শিববাদরে দলীয় কর্মীদের সঙ্গে দেখা গেল। ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী মেঝেতে বসে আছেন, পাশে দলের কর্মীরা। আর সকলে মিলে একসঙ্গে খাবার খাচ্ছেন।

সোমবার, কঙ্গনা সেখানকার জাগ্রত ভীমাকালী মন্দিরে প্রার্থনা করে তাঁর দিন শুরু করেছিলেন। এদিন 'কুইন' অভিনেত্রীর সঙ্গে যোগ দিয়েছিলেন বিজেপি নেতা জয়রাম ঠাকুর। শুধু তাই নয়, নমো টি স্টলে চা পান করতেও দেখা যায় তাঁকে। এবং সমবেত জনতার কাছে তা পরিবেশনও করেন।

সিনেমার ব্যর্থতার কারণে রাজনীতিতে পা রাখা, এমন দাবি মানতে রাজি নন কঙ্গনা। কঙ্গনা স্পষ্ট করে বলেছেন যে, তাঁর রাজনীতিতে আসার সিদ্ধান্তটি বক্স অফিসে তাঁর সাম্প্রতিক ব্যর্থতার দ্বারা অনুপ্রাণিত নয়। 

কঙ্গনা ইটাইমসকে হাইলাইট করেন যে চলচ্চিত্রে সাফল্যের গ্রাফের ওঠানামা একটি সর্বজনীন ঘটনা, যা শাহরুখ খানের কেরিয়ারও এসেছে। বরং নিজেকে কিং খানের সমন্তরালে ফেলেন তিনি। জানান যে, ওটিটি প্ল্যাটফর্মের উত্থানের কারণে, অভিনেতাদের কাছে এখন প্রতিভা প্রদর্শনের একাধিক উপায় রয়েছে। কঙ্গনা সঙ্গে নিজেকে এবং শাহরুখ খানকে 'তারকাদের শেষ প্রজন্ম' হিসেবেও উল্লেখ করেন। 

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে কঙ্গনা রানাওয়াতের এমার্জেন্সি ছবিটি। ভারতীয় জরুরী অবস্থার উপর ভিত্তি করে তৈরি এই সিনেমাতে কঙ্গনাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে। ছবিতে আরও অভিনয় করেছেন অনুপম খের , শ্রেয়াস তালপাড়ে , মহিমা চৌধুরী এবং মিলিন্দ সোমান। ছবি পরিচালনা ও প্রযোজনা করেছেন কঙ্গনা নিজেই। ২০২২ সালে শ্যুট শুরু হয়। যা শেষ হয় ২০২৩ সালে। তবে ডিসেম্বরে এমার্জেন্সির হলে আসার কথা থাকলেও, তা পিছিয়ে যায়। আপাতত দেখার কবে নিজের পরবর্তী সিনেমা মুক্তি দেন অভিনেত্রী, বিজেপি নেত্রী কঙ্গনা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.