বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ‘আমার যশ আর রুহির নামে নোংরা মন্তব্য…!’, টুইটার ছাড়ার কারণ প্রকাশ্যে আনলেন করণ

Karan Johar: ‘আমার যশ আর রুহির নামে নোংরা মন্তব্য…!’, টুইটার ছাড়ার কারণ প্রকাশ্যে আনলেন করণ

ছেলে-মেয়েকে নিয়ে নোংরা ট্রোল, টুইটার ছাড়ার সিদ্ধেন্ত নিয়ে নেন করণ জোহর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কে নাম জড়িয়ে কম হেনস্থা হতে হয়নি করণ জোহরকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরিচালক জানালেন সেই সময় আক্রমণের মুখে পড়তে হয়েছিল তাঁর ছোট ছোট দুই সন্তান, যশ আর রহিকেও। 

কেন টুইটার থেকে বছরখানেক আগে সরে এসেছিলেন করণ জোহর? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলতে শোনা গেল পরিচালক-প্রযোজককে। যদিও টুইটার এখন নাম বদলে এক্স, তবে করণ জানিয়ে দিয়েছেন আর কখনও তিনি ফিরবেন না সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় এই প্ল্যাটফর্মে। 

‘টুইটার ছেড়ে দেওয়া একটি সহজাত সিদ্ধান্ত ছিল যা আমি নিয়েছিলাম যখন আমার বাচ্চাদের নিয়ে নোংরা মন্তব্য পড়তে শুরু করি। ওগুলোর থেকে খারাপ আর কিছু হতে পারে না। তুমি আমাকে গালি দাও। আমাকে যা ইচ্ছে বলতে পারো। আমার মা একজন বয়স্ক ব্যক্তি, তাকেও ছাড়েনি এখানে। সেটাও মেনে নিয়েছিলাম যে উনি বড়। কিন্তু আমার বাচ্চারা তখন মাত্র পাঁচ বছরের ছিল, যখন টুইটার ছাড়ার সিদ্ধান্ত নেই। আমি আর সেখানে ফিরছি না। অবশ্যই আমার সংস্থা (ধর্মা প্রোডাকশন) রয়েছে টুইটারে। কিন্তু আমি সেখানে আর ফিরতে চাই না। আমি জানি টুইটারের গুরুত্ব, তবুও… আমার সন্তানদের নিয়ে কিছু খারাপ পড়তে চাই না আমি। এগুলো এটা শুধু একজন বাবা-মা হিসেবেই নয়, একজন মানুষ হিসেবেও আমার হৃদয় ভেঙে দেয়।’, বলেন করণ জোহর। 

করণ এটাও স্পষ্ট করে দেন, একজন প্রযোজক হিসেবে তাঁর উপরে যে ‘নেপোটিজম’-এর ট্যাগ চাপানো হয়েছিল তা কখনোই তাঁর টুইটার ছাড়ার কারণ নয়। ‘এটা নয় যে আমি ইন্ডাস্ট্রির লোকদের কাস্ট করা বন্ধ করেছি। অথবা আলিয়া ভাটের ছত্রছায়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। শুধুমাত্র কটি প্ল্যাটফর্ম ছেড়েছি। এটার সঙ্গে শুধুমাত্র বআমার বাচ্চাদেরই সম্পর্ক আছে। যারা বাবা-মা তাঁর বুঝবেন। আপনি মাতাপিতা হিসেবে সন্তানের ব্যাপারে এমন কিছু আছে যা কোনওদিনই পড়তে পারবে না। তাঁরা নামহীন-মুখহীন মানুষ। কাদের বিরুদ্ধে লড়াই করতাম আমি। চাই বেরিয়ে আসার সিদ্ধান্তই নেই।’, আরও জানান করণ। 

প্রসঙ্গত, করণ বিয়ে না করলেও দুই সন্তানের বাবা। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় যশ আর রুহির। ছেলের নাম নিজের প্রয়াত বাবার নামেই রেখেছেন করণ। আর মেয়ের নাম রাখার সময় মা হিরু-র নামের আদ্যক্ষরের অবস্থানগুলো বদলে নিয়েছেন। 

কাজের সূত্রে, করণকে শেষ দেখা যায় রকি অউর রানি কি প্রেম কাহানি-তে। যাতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট আর রণবীর সিং। এই সিনেমা দিয়েই ৭ বছর পর পরিচালকের কুর্সিতে বসেন করণ। দেশের বাজারে এই ছবির আয় ছিল ১৫০ কোটি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বার্ষিক সম্মেলনের আগে পদত্যাগ দুই শীর্ষকর্তার!বিশ্বকাপের পিচ ইস্যুতে চাপে আইসিসি রাজভবনে সরকরি কর্মীকে মারধরের অভিযোগ রাজ্যপালের ছেলের বিরুদ্ধে, চরমে বিতর্ক অনেক তো খেলেন নিরামিষ খিচুড়ি, এবার ভিন্ন স্বাদের আমিষ খিচুড়ি বানান বাড়িতেই নার্সিং কলেজে মেরামতির কাজে বাধার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে, চিঠি মমতার দুয়ারে ১৮৮ টেস্ট,৭০৪ উইকেট! অ্যান্ডারসন যুগের অবসানের দিনে ফিরে দেখা পাঁচটি বিরল রেকর্ড 'BJP যদি একই ভুল করে তাহলে লাভ কি…', কংগ্রেসের তুলনা টেনে কড়া বার্তা গডকরির ৩৮ বছরে প্রেমে ‘দাগা খান’ লোপামুদ্রা! ‘তখন তো জয়ের সাথে বিবাহিত’, ধন্দে নেটপাড়া লম্বা সময় লোনে কোনও ক্লাবে যুক্ত থাকাটা আমার ক্ষতি করছে- AIFF-এর দ্বারস্থ আনোয়ার ‘এতদিন ওর বিরুদ্ধে খেলেছি, এবার ওর কোচিংয়ে খেলব’! গম্ভীরকে স্বাগত জানালেন অক্ষর ধূসর মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ, আজও কি বৃষ্টিতে ভিজবে কলকাতা?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.