বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ‘আমার যশ আর রুহির নামে নোংরা মন্তব্য…!’, টুইটার ছাড়ার কারণ প্রকাশ্যে আনলেন করণ

Karan Johar: ‘আমার যশ আর রুহির নামে নোংরা মন্তব্য…!’, টুইটার ছাড়ার কারণ প্রকাশ্যে আনলেন করণ

ছেলে-মেয়েকে নিয়ে নোংরা ট্রোল, টুইটার ছাড়ার সিদ্ধেন্ত নিয়ে নেন করণ জোহর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কে নাম জড়িয়ে কম হেনস্থা হতে হয়নি করণ জোহরকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরিচালক জানালেন সেই সময় আক্রমণের মুখে পড়তে হয়েছিল তাঁর ছোট ছোট দুই সন্তান, যশ আর রহিকেও। 

কেন টুইটার থেকে বছরখানেক আগে সরে এসেছিলেন করণ জোহর? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলতে শোনা গেল পরিচালক-প্রযোজককে। যদিও টুইটার এখন নাম বদলে এক্স, তবে করণ জানিয়ে দিয়েছেন আর কখনও তিনি ফিরবেন না সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় এই প্ল্যাটফর্মে। 

‘টুইটার ছেড়ে দেওয়া একটি সহজাত সিদ্ধান্ত ছিল যা আমি নিয়েছিলাম যখন আমার বাচ্চাদের নিয়ে নোংরা মন্তব্য পড়তে শুরু করি। ওগুলোর থেকে খারাপ আর কিছু হতে পারে না। তুমি আমাকে গালি দাও। আমাকে যা ইচ্ছে বলতে পারো। আমার মা একজন বয়স্ক ব্যক্তি, তাকেও ছাড়েনি এখানে। সেটাও মেনে নিয়েছিলাম যে উনি বড়। কিন্তু আমার বাচ্চারা তখন মাত্র পাঁচ বছরের ছিল, যখন টুইটার ছাড়ার সিদ্ধান্ত নেই। আমি আর সেখানে ফিরছি না। অবশ্যই আমার সংস্থা (ধর্মা প্রোডাকশন) রয়েছে টুইটারে। কিন্তু আমি সেখানে আর ফিরতে চাই না। আমি জানি টুইটারের গুরুত্ব, তবুও… আমার সন্তানদের নিয়ে কিছু খারাপ পড়তে চাই না আমি। এগুলো এটা শুধু একজন বাবা-মা হিসেবেই নয়, একজন মানুষ হিসেবেও আমার হৃদয় ভেঙে দেয়।’, বলেন করণ জোহর। 

করণ এটাও স্পষ্ট করে দেন, একজন প্রযোজক হিসেবে তাঁর উপরে যে ‘নেপোটিজম’-এর ট্যাগ চাপানো হয়েছিল তা কখনোই তাঁর টুইটার ছাড়ার কারণ নয়। ‘এটা নয় যে আমি ইন্ডাস্ট্রির লোকদের কাস্ট করা বন্ধ করেছি। অথবা আলিয়া ভাটের ছত্রছায়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছি। শুধুমাত্র কটি প্ল্যাটফর্ম ছেড়েছি। এটার সঙ্গে শুধুমাত্র বআমার বাচ্চাদেরই সম্পর্ক আছে। যারা বাবা-মা তাঁর বুঝবেন। আপনি মাতাপিতা হিসেবে সন্তানের ব্যাপারে এমন কিছু আছে যা কোনওদিনই পড়তে পারবে না। তাঁরা নামহীন-মুখহীন মানুষ। কাদের বিরুদ্ধে লড়াই করতাম আমি। চাই বেরিয়ে আসার সিদ্ধান্তই নেই।’, আরও জানান করণ। 

প্রসঙ্গত, করণ বিয়ে না করলেও দুই সন্তানের বাবা। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে জন্ম হয় যশ আর রুহির। ছেলের নাম নিজের প্রয়াত বাবার নামেই রেখেছেন করণ। আর মেয়ের নাম রাখার সময় মা হিরু-র নামের আদ্যক্ষরের অবস্থানগুলো বদলে নিয়েছেন। 

কাজের সূত্রে, করণকে শেষ দেখা যায় রকি অউর রানি কি প্রেম কাহানি-তে। যাতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট আর রণবীর সিং। এই সিনেমা দিয়েই ৭ বছর পর পরিচালকের কুর্সিতে বসেন করণ। দেশের বাজারে এই ছবির আয় ছিল ১৫০ কোটি। 

 

বন্ধ করুন