বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: শানায়াকে নিয়ে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিরিজের সিনেমায় না করণের! বড় বদল প্ল্যানে

Karan Johar: শানায়াকে নিয়ে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিরিজের সিনেমায় না করণের! বড় বদল প্ল্যানে

স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩ বানাবেন না করণ জোহর?

খবর বলছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চায়েজি নিয়ে আর কোনও সিনেমা বানানোর পরিকল্পনা নেই করণ জোহরের। আগের দুটো ছবি তো ভালোই চলেছিল। তাহলে কেন এই সিদ্ধান্ত?

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চায়েজির প্রথম দুটো ছবি ভালোই ব্যবসা করেছে বক্স অফিসে। তা সত্ত্বেও বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন পরিচালক-প্রযোজক। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ৩ আর আসবে না বড় পর্দায়! এদিকে এই সিনেমা দিয়েই ওটিটি-তে ডেবিউ করার কথা ছিল অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্য়া শানায়া কাপুরের। 

তবে ভয় পাওয়ার কিছু নেই। এমন নয় যে ছবিটাই তৈরি হবে না। বরং করণ সিদ্ধান্ত নিয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ফ্র্যাঞ্চায়েজি’-কে নিয়ে আসবেন ওয়েব সিরিজ হিসেবে। আর শানায়া মোহনলালের প্যান-ইন্ডিয়া সিনেমা ‘বৃষভ’ দিয়ে আসছে সিনেমার দুনিয়ায়। মাঝে করণ জোহরের বেধড়ক ছবির নামটাও বারবার শোনা যাচ্ছিল। ‘বৃষভ’-এ শুধু শানায়া নয়, দেখা মিলবে আরও এক তারকা-কন্যার, পাকিস্তানি অভিনেত্রী সালমা আঘার মেয়ে জারা এস খানকে। এছাড়াও ছবিতে থাকবেন রোশন মেকা। এই অ্যাকশন ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন নন্দ কিশোর। একই সঙ্গে হিন্দি, তামিল ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি। যৌথভাবে ছবি প্রযোজনা করবে এভিএস স্টুডিও, ফার্স্ট স্টেপ মুভিস এবং বালাজি টেলিফিল্মস।

পিঙ্কভিলার রিপোর্ট অনুযায়ী, ডিজনি+ হটস্টার- এর সঙ্গে অংশীদারিত্বে করণ জোহর ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ মুভি ফ্র্যাঞ্চাইজিকে একটি ওয়েব সিরিজে পরিণত করছেন। আপাতত স্ক্রিপ্ট লেখার কাজ চলছে। এই বছরের শেষেই ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। শানায়ার পাশাপাশি আরও কিছু নতুন মুখ থাকবেন করণের এই ওয়েব সিরিজে। আপাতত কাস্টিং ফাইনাল করার কাজ চলছে। এই মাসেই পরিচালকও চূড়ান্ত করে ফেলা হবে। 

গত দুই বছর ধরেই শানায়ার বলিউডে ডেবিউ নিয়ে চলছে টালবাহানা। প্রাথমিকভাবে করণ জোহরের বেধড়ক দিয়েই অভিনয়ে ডেবিউ করার কথা ছিল শানায়ার। তবে স্ক্রিপ্ট সমস্যার কারণে শশাঙ্ক খৈতানের পরিচালিত সেই ছবিটি স্থগিত হয়ে যায়। মোহনলালের সঙ্গে এক ছবিতে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সঞ্জয় কন্যা। 

২০১২ সালে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর হাই-স্কুল ড্রামা স্টুডেন্ট অফ দ্য ইয়ার (SOTY) নিয়ে আসেন। ছবিটি সাত বছর পর স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ (SOTY 2) দিয়ে ফ্র্যাঞ্চাইজিতে পরিণত হয়। পুনিত মালহোত্রা পরিচালিত সেই সিনেমায় অভিনয় করেছিলেন অনন্যা পাণ্ডে, তারা সুতারিয়া আর টাইগার শ্রফ। 

বায়োস্কোপ খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.