বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Jisshu in Khadaan: কুঠার হাতে খাদান-এর দেব! টেক্কায় জমাদারের চরিত্রে, বলছেন- ‘নিজেকে ভাঙতে হবে’

Dev-Jisshu in Khadaan: কুঠার হাতে খাদান-এর দেব! টেক্কায় জমাদারের চরিত্রে, বলছেন- ‘নিজেকে ভাঙতে হবে’

খাদান-এর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে 

Dev-Jisshu in Khadaan: দু-হাতে কুঠার, রাগে অগ্নিশর্মা দেব! খাদানের ফার্স্ট লুক পোস্টারে রুদ্ররূপ দেবের, যিশুর চরিত্র জুড়ে রহস্য। 

টলিউডে এই বছরেই ‘সাবালক’ হয়েছেন দেব। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ১৮ বছর পার করে ফেলেছেন অভিনেতা। গত দু-দশকে হাতে গোনা সুপারস্টার পেয়েছে টলিগঞ্জ, জিৎ বনাম দেব- এই রেষারেষির ভিড়ে নিজেকে প্রতিদিন চ্যালেঞ্জ করে চলেছেন দেব।

দেবের শেষ রিলিজ ‘প্রধান’ বক্স অফিসে সদ্য ৫০ দিন পূর্ণ করেছে। দেবের প্রথম ছবি ছিল অগ্নিশপথ। ২০০৬ সালে মুক্তি পায় সেই ছবি। ইন্ডাস্ট্রিতে ‘অ্যাডাল্টহুড’ পা দিয়ে দেবের বিশ্বাস কাজের প্রতি তাঁর ডেডিকেশনই তাঁকে ইন্ডাস্ট্রিতে টিকিয়ে রেখেছে। নতুন বছরে সৃজিতের টেক্কার শ্যুটিং সেরেছেন দেব, আর সরস্বতী পুজো মিটতেই ‘খাদান’-এর শ্যুটিং শুরু করলেন নায়ক। বৃহস্পতিবার থেকে দেবের নতুন ছবি ‘খাদান’ ফ্লোরে গেল। পাশাপাশি ছবির ফার্স্ট লুক পোস্টারও সামনে আনলেন অভিনেতা।

দেবের পাশাপাশি এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন যিশু সেনগুপ্ত। সঞ্জয় রিনো দত্তর ছবির প্রেক্ষাপট কয়লা খনি অঞ্চল। সেখানকার আর্থ-সামাজিক প্রেক্ষাপটে দুই বন্ধুর গল্প বলবে খাদান। শ্যাম মাহাতো এবং মোহন দাসের বন্ধুত্ব ঘিরেই আবর্তিত হবে খাদান। যে চরিত্রে থাকছেন দেব ও যিশু। কয়লা খাদানের শ্রমিক শ্যাম মাহাতো অর্থাৎ দেবকে ফার্স্ট লুক পোস্টারে দেখা গেল দু-হাতে কুঠার নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তাঁর চোখে-মুখে ক্ষিপ্রতা, আলো-আঁধারির ফাঁকেই চেহারায় ফুটে উঠছে প্রতিশোধের আগুন। 

যিশু অর্থাৎ গল্পের মোহন দাস কীর্তনিয়া। সেইমতোই খোল হাতে দেখা মিলল তাঁর। কিন্তু তাঁর চাউনি লুকিয়ে রয়েছে রহস্যের মায়াজাল। খাদান নিয়ে সংবাদ প্রতিদিনকে দেব জানিয়েছেন, ‘একধরণের চরিত্র করতে গিয়ে আজকাল বোর হয়ে যাই। তখনই মনে হয় খাদান-এর মতো একটা ছবি করি। তারপর মনে হচ্ছিল অনেকদিন থ্রিলার করিনি, তখন সৃজিত আমাকে টেক্কা অফার করল’। 

টেক্কা-তেও দেবের তরফে থাকছে একঝাঁক চমক। এই ছবিতে জামাদারের চরিত্রে দেখা যাবে সুপারস্টারকে। আসলে নিজেকে ভাঙতে আগ্রহী নায়ক। বললেন, ‘এই ট্রান্সফরমেশনটা খুব জরুরি। সব সময় চেষ্টা করি যাতে আমাকে একরকম ভাবে না দেখা যায়। প্রতিটা চরিত্রে যেন আলাদা মানুষ মনে হয়। আমি সৃজিতের সঙ্গে কাজ করতে চাইছিলাম। গল্পটা খুব ফ্রেশ। আমি শুনেই বলেছি, এটা করতে চাই। আমাকে ১৮ বছর টিকতে গেলে নিজেকে ভাঙতে হবে’।

খাদান-এর শ্যুটিং কলকাতায় শুরু হয়েছে। মার্চে আসানসলের খনি অঞ্চলে শ্যুটিং করবে টিম। দুই বন্ধু (দেব, যিশু) কাঁধে কাঁধ রেখে কীভাবে সব বাধা পার করে সেই গল্প উঠে আসছে রুপোলি পর্দায়। এই ছবিতে দেব, যিশু ছাড়াও দেখা মিলবে ইধিকা পাল, বরখা বিস্ত, স্নেহা বসুর। 

দেব জানিয়েছেন, এই বছর খাদানের মুক্তির সম্ভাবনা ক্ষীণ। আপতত পুজোয় আসছে টেক্কা, ক্রিসমাসে আসছে অভিজিৎ সেনের পরবর্তী ছবি। খাদান বিগ বাজেট কমার্শিয়াল ছবি, তাই ২০২৫-এ এই ছবির মুক্তির কথা ভাবছেন দেব।

বায়োস্কোপ খবর

Latest News

বন্দে মেট্রোর ট্রায়াল শুরু হবে যে কোনও দিন! পুরো ‘রেডি’ এখন, কোন কোন রুটে চলবে? ‘‌উচ্চশিক্ষার ক্ষেত্রে নীরবচ্ছিন্ন বিপর্যয়’‌, বোসের বিরুদ্ধে ফোঁস করলেন ব্রাত্য প্রায় দু’‌হাজার পর্যটক আটকে রয়েছে সিকিমে, প্রতিকূল আবহাওয়ায় ব্যাহত উদ্ধারকাজ‌ EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর বিশ্ব সেরা কাঁচা আম ও ধনে পাতার চাটনি! এইভাবে বানালে হাত চাটবেন ১০ বার ‘আমার দেখা সব থেকে খারাপ ব্রাজিল দল’, জুনিয়রদের বিরুদ্ধে বিস্ফোরক রোনাল্ডিনহো T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.