বাংলা নিউজ > বায়োস্কোপ > Sridevi-Khushi Kapoor: মা দেখে যেতে পারেননি প্রথম সিনেমা! শ্রীদেবীর পুরনো গাউন আর গয়নায় সেজে আর্চিসের প্রিমিয়ারে খুশি

Sridevi-Khushi Kapoor: মা দেখে যেতে পারেননি প্রথম সিনেমা! শ্রীদেবীর পুরনো গাউন আর গয়নায় সেজে আর্চিসের প্রিমিয়ারে খুশি

মায়ের পোশাকে দ্য আর্চিসের প্রিমিয়ারে খুশি কাপুর। 

মঙ্গলবার ছিল আর্চিসের প্রিমিয়ার। তারকাখচিত অনুষ্ঠানে নায়িকা হিসেবে প্রথমবার ক্যামেরার সামনে এলেন খুশি। মায়ের পোশাকেই এদিন সেজেছিলেন বনি-কন্যা। 

কলকাতায় কাল যেমন সাজো সাজো রব ছিল কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনকে ঘিরে, তেমনই মুম্বই এদিন মেতেছিল দ্য আর্চিসের প্রিমিয়ারে। একগুচ্ছ তারকা সন্তানকে নিয়ে নেটফ্লিক্স ফিল্মটি বানিয়েছেন জোয়া। আর সেই সিনেমার প্রিমিয়ার যে তারকাখচিত হবে তা আর বলার অপেক্ষা রাখে না। ঝলমল করছিলেন এদিন সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কাপুররাও। তবে অনেকেরই পড়ে নজরে আসে যে জীবনের এই বিশেষ দিনে মাকে বড়ই মিস করছেন শ্রীদেবী-কন্যা। তাই তো মায়ের পুরনো পোশাকেই তিনি এলেন জীবনের সবচেয়ে বড় ইভেন্টে।

সন্তানকে কেরিয়ারে প্রতিষ্ঠিত হতে দেখা সব মা-বাবাদের কাছেই বড় একটা স্বপ্ন। যদিও তার অনেক আগেই চলে গিয়েছেন শ্রীদেবী। দুবাইতে জলে ডুবে মৃত্যু হয় তাঁর। সেই সময় প্রথম ছবির শ্যুটিং করছিলেন জাহ্নবী। মেয়েকে ধড়ক সিনেমার সেটে দেখলেও, পর্দায় দেখার সৌভাগ্য আর হয়নি।

পাঁচ বছরের বেশি হয়ে গেল নেই শ্রীদেবী। হয়তো অন্য কোথা থেকে সাক্ষী তিনি ছোটমেয়ের বলি ডেবিউর। আর তাই তো আর্চিসের প্রিমিয়ারে খুশি সঙ্গে রাখল মা-কে। সশরীরে হাজির থাকতে না পারলেও, মায়ের গায়ে দেওয়া পোশাকই কাছাকাছি এনে দিল দুজনকে। আপাতত নেটপাড়া প্রশংসায় ভরিয়েছে এই তারকা-কন্যাকে।

২০১৩ সালে আইফা অ্যাওয়ার্ডে শ্রীদেবীকে দেখা গিয়েছিল এই শিমারি অফ শোল্ডার গাউনে। যা আর্চিসের প্রিমিয়ারে গায়ে দিলেন খুশি। প্রসঙ্গত, অভিনেত্রী গাউনের সঙ্গে মাথায় রেখেছিলেন বান। কানে ও গলায় স্টেটমেন্ট জুয়েলারি। আর এই গয়নাটাও কিন্তু শ্রীদেবীরই। ২০১১ সালের আইফায় এই নেকলেস আর ইয়ার রিং-এ দেখা গিয়েছিল প্রয়াত অভিনেত্রীকে। 

প্রিমিয়ারে হাজির ছিল গোটা বচ্চন পরিবার। এতদিন ধরে ঐশ্বর্যর বচ্চন পরিবারের সঙ্গে যে ঝামেলার খবর আসছে, তা ভুল প্রমাণ করে একসঙ্গে সকলে মিলে পৌঁছন ইভেন্টে। অমিতাভ, জয়া, শ্বেতা, অভিষেক, ঐশ্বর্য এমনকী আরাধ্যাও ছিল সঙ্গে। শাহরুখও সপরিবারে হাজির হন। এছাড়াও দেখা মেলে করণ জোহর, জুহি চাওলা, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুরদের। 

জোয়া আখতারের পরিচালনায় দ্য আর্চিস মুক্তি পাবে ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে। আমেরিকান জনপ্রিয় কমিক্সের চরিত্রগুলিকেই জীবন্ত করে তুলেছেন জোয়া। ভারতের প্রেক্ষাপটে বসানো হয়েছে। ছবিতে বেটি কুপারের চরিত্রে দেখা যাবে খুশিকে। অগস্ত্য নন্দা আর্চির ভূমিকায় অভিনয় করেছেন। সুহানার চরিত্রের নাম ভেরোনিকা। জুগহেড (মিহির আহুজা), রেগি (বেদাং রায়না), এথেল (ডট) এবং ডিল্টন (যুবরাজ মেন্ডা)-ও এই ছবির অংশ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Health Tips: চা খাওয়া বন্ধ করলে শরীরের কী হবে? কিশোরের গানের নেশায় ভাসাতে আসছেন 'আরজে' শান, কোথায়? প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? বিজেপিতে যোগ দিলেন কৌস্তভ বাগচী, বিকল্প শক্তির সন্ধানে গেলেন গেরুয়া শিবিরে‌ খাবারের আগেই পাতে নুন? দ্বিগুণ হারে আয়ু কমতে পারে! নতুন তথ্য দিল WHO ম্যাচে নিষিদ্ধ ড্রাগ সেবন, অভিযোগ প্রমাণিত হতেই চার বছরের জন্য নির্বাসিত পোগবা ৫ বছরের দাম্পত্যে ইতি, সোহমের সঙ্গে প্রেমচর্চা, দ্বিতীয় বিয়ে করবেন শোলাঙ্কি? ডাবলিনে মধুচন্দ্রিমা হয় পরম-পিয়ার! অনুপম-প্রশ্মিতাও কি সেই পথেই হাঁটছেন? বাংলায় পা রেখে একগুচ্ছ প্রকল্পের শিলান্যাস–উদ্বোধন মোদীর, নির্বাচনের জের লক্ষ্মী কাকিমার সেটে প্রেম, সেই স্বর্ণ-অর্পিতার বাড়িতে হাজির অপরাজিতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.