বাড়ি > বায়োস্কোপ > নীল ছবির দুনিয়ায় স্পিলবার্গ কন্যা: 'পূর্ণ সমর্থন রয়েছে বাবার',জানাল মিকায়েলা
অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছেন স্পিলবার্গ কন্যা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছেন স্পিলবার্গ কন্যা (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

নীল ছবির দুনিয়ায় স্পিলবার্গ কন্যা: 'পূর্ণ সমর্থন রয়েছে বাবার',জানাল মিকায়েলা

  • ইতিমধ্যেই নিজের পর্ন ভিডিয়ো তৈরি ও তাঁর প্রযোজনা শুরু করে দিয়েছেন জুরাসিক পার্ক পরিচালক স্টিভেন স্পিলবার্গের ২৩ বছরের কন্যা মিকায়েলা স্পিলবার্গ।

বাবা হলিউডের প্রথম সারির ফিল্মমেকার, অথচ মেয়ে নাম লেখালেন নীল ছবির দুনিয়ায়! এমনই কাণ্ড ঘটিয়ে ফেললেন স্টিফেন স্পিলবার্গ কন্যা মিকায়েলা। আর পর্ন ফিল্ম ইন্ডাস্ট্রিতেই নিজের কেরিয়ার গড়তে চান জুরাসিক পার্ক পরিচালকের কন্যা। বৃহস্পতিবার এই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই নিজের পর্ন ভিডিয়ো তৈরি ও প্রযোজনা করা শুরু করে দিয়েছেন মিকায়েলা। এবং এই গোটা ঘটনায় তাঁর বাবার সমর্থন রয়েছে বলেই দাবি করেছেন ২৩ বছরের মিকায়েলা।

‘অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট দুনিয়ায় আমি নিজেই কেরিয়ার বেছে নিয়েছি। এটা একদম সুরক্ষিত। আমার শরীর, আমার জীবন, আমার উপার্জন, আমার বাছাই। আমি কারুর প্রতি দায়বদ্ধ নই,শুধুমাত্র আমার নামের জন্য’, ইন্সটাগ্রাম পোস্টে এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন মিকায়েলা।

নিজের পায়ে দাঁড়ানোর জন্যই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন স্পিলবার্গ কন্যা। দ্য সানকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন, ‘আমি প্রতিদিন ভিন্ন ভিন্ন রকম কাজ করে ক্লান্ত হয়ে পড়ছিলাম এবং সেই কাজে কোনও আনন্দ পাচ্ছিলাম না। এই কাজটা করে আমি অন্তত অন্যকে আনন্দ দিতে পরাব। এবং আমার মনে হয় না এর মধ্যে খারাপ কোনও বিষয় রয়েছে যা আমি লঙ্খন করতে পারি না’।

মিকায়েলা জানান ফেসটাইমের মাধ্যমে বাবা-মা’কে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। তাঁরা বিষয়টা নিয়ে একদমই দুঃখিত নন, বরং কৌতুহলী-এমনটাই দাবী করেছেন মিকায়েলা। তাঁর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে তাঁর ৪৭ বছরে বয়সী প্রেমিক চাক পানকো। অ্যাডাল্ড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘সুগার স্টার’ বলে পরিচিতি পেতে চান মিকায়েলা।



স্পিলবার্গ ও তাঁর পত্নী কেট ক্যাপশ’র দত্তক কন্যা মিকায়েলা। অল্প বয়সেই মিকায়েলাকে দত্তক নেন তাঁরা। স্পিলবার্গের মোট সাত সন্তান রয়েছে।

বন্ধ করুন