বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স নাকি ৪৮! লেপার্ড প্রিন্ট বিকিনিতে টোনড বডি, কার্ভি ফিগার ফ্লন্ট মালাইকার
লেপার্ড প্রিন্ট বিকিনিতে মালাইকা আরোরা

বয়স নাকি ৪৮! লেপার্ড প্রিন্ট বিকিনিতে টোনড বডি, কার্ভি ফিগার ফ্লন্ট মালাইকার

ছবিতে মালাইকার কোমরের ট্যাটু ঘুম উড়িয়েছে নেটিজেনের।

বলিউডের সুন্দরী ও ফিট অভিনেত্রী মালাইকা অরোরা। প্রচণ্ড শরীরচর্চা করেন তিনি। মালাইকার ফিটনেস ও সাহসিকতার ব্যাপারে সবাই কমবেশি জানেন। বছর ৪৮-এর অভিনেত্রী তাঁর স্টাইল স্টেটমেন্ট এবং ফ্য়াশন নিয়ে এখনও রীতিমতো সবাইকে অবাক করেন। বলিউডের অষ্টাদশী অভিনেত্রীরাও মালাইকার সামনে যেন ফিকে। সম্প্রতি বোল্ড অবতারে ছবি শেয়ার করে নেটদুনিয়ায় শোরগোল ফেলেছেন অভিনেত্রী। নেটদুনিয়ায় পারদ চড়ালেন মালাইকা

লেপার্ড প্রিন্টেড বিকিনিতে সম্প্রতি নেটমাধ্যমে ছবি শেয়ার করেছেন মালাইকা আরোরা। খোলা চুল, কোমর পর্যন্ত জলে দাঁড়িয়ে, পিছন ফিরে ছবি তুলেছেন অভিনেত্রী। ছবিতে মালাইকার শরীরী ভাঁজ স্পষ্ট। বছর ৪৮-এর অভিনেত্রী ছবি শেয়ার করতেই নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল। তার হাতে সাঁতারের সরঞ্জামও রয়েছে। ছবিতে মালাইকার কোমরের ট্যাটু ঘুম উড়িয়েছে নেটিজেনের।

অনুরাগীদের প্রতিক্রিয়া

মালাইকার এই বোল্ড অবতার দেখে ঘাম ছুটেছে নেটিজেনের। কেউ তাঁকে হট বলছে আবার কেউ সেক্সি বলে উল্লেখ করেছেন। অনেকেই এই বয়সে অভিনেত্রীর টোনড বডি এবং কার্ভি ফিগার দেখে অবাক।

ব্যক্তিগত জীবন

মালাইকা অরোরা তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও হামেশা চর্চায় থাকেন। বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরকে নিয়েও কম ট্রোল হননি তিনি। তবে মালাইকা জানেন কীভাবে ট্রোলারদের সামলাতে হয়। নিজের ফিটনেসের দিকে বিশেষ নজর দেন। ব্যস্ত সময়সূচী থেকে যোগব্যায়াম এবং ওয়ার্কআউটের জন্য সময় বের করে করেন নিয়মিত।

বন্ধ করুন